Advertisement

Kanchan-Sreemoyee Marriage: নতুন সংসার শুরু শ্রীময়ীর, স্ত্রীকে কী উপহার দিলেন কাঞ্চন?

Kanchan-Sreemoyee Marriage: নিন্দুকদের মুখে ছাই দিয়ে গত ২ মার্চ কাঞ্চন মল্লিকের সঙ্গে বিয়ে করলেন র শ্রীময়ী। এখন তিনি কাঞ্চনের ঘরণী। কাঞ্চনের বাড়ি এখন শ্রীময়ীর সারা জীবনের আস্তানা। ২ তারিখ ধুমধাম করে বিয়ের পর পরের দিন শ্রীময়ী নিজের বাড়ি ছেড়ে শ্বশুরবাড়ি পৌঁছান। যদিও আগে থেকেই এই বাড়ি-ঘর, পরিবারের সদস্যরা খুবই চেনা।

কাঞ্চন-শ্রীময়ী
Aajtak Bangla
  • কলকাতা,
  • 05 Mar 2024,
  • अपडेटेड 2:53 PM IST
  • নিন্দুকদের মুখে ছাই দিয়ে গত ২ মার্চ কাঞ্চন মল্লিকের সঙ্গে বিয়ে করলেন শ্রীময়ী। এখন তিনি কাঞ্চনের ঘরণী।

নিন্দুকদের মুখে ছাই দিয়ে গত ২ মার্চ কাঞ্চন মল্লিকের সঙ্গে বিয়ে করলেন র শ্রীময়ী। এখন তিনি কাঞ্চনের ঘরণী। কাঞ্চনের বাড়ি এখন শ্রীময়ীর সারা জীবনের আস্তানা। ২ তারিখ ধুমধাম করে বিয়ের পর পরের দিন শ্রীময়ী নিজের বাড়ি ছেড়ে শ্বশুরবাড়ি পৌঁছান। যদিও আগে থেকেই এই বাড়ি-ঘর, পরিবারের সদস্যরা খুবই চেনা। রবিবার কাঞ্চনের নতুন ফ্ল্যাটেই বরণ করে নেওয়া হল নতুন বউ শ্রীময়ীকে আর সোমবার ছিল কাঞ্চন-শ্রীময়ীর ঘরোয়া বউভাত। আর এই অনুষ্ঠানে স্ত্রীকে উপহার দিতে ভুললেন না কাঞ্চন।   

সোমবার ঘরোয়া বউভাতে শ্রীময়ীকে দেখা গেল লাল রঙের শাড়ি, সোনার গয়না ও মাথাভর্তি সিঁদুরে। এখন আপাতত কাঞ্চন তাঁকে বাড়ির কোনও কাজ করতে বারণ করেছেন। তবে জোর করেই শ্রীময়ী বউভাতের সকালে মাংস রান্না করেছেন। এক সংবাদমাধ্যমের কাছে শ্রীময়ী জানিয়েছেন যে কাঞ্চনের তাঁর দিক থেকে নজর সরছেই না। নতুন বউকে কী উপহার দিলেন কাঞ্চন? শ্রীময়ী জানিয়েছেন, কাঞ্চন তাঁকে নোয়া বাঁধানো ও একটা ভারী নেকলেসও দিয়েছেন। নোয়া বাঁধানোটা কাঞ্চন নিজের হাতেই পরিয়ে দিয়েছেন শ্রীময়ীকে। শ্বশুরবাড়িতে প্রথমদিনটা ভালই কেটেছে অভিনেত্রী।

শুক্তো, মাছের মুড়ো, মাংস সহ ১২ ধরনের পদ সাজিয়ে শ্বশুরবাড়িতে ভাত খেলেন শ্রীময়ী। বুধবার, ৬ মার্চ রয়েছে কা্চন ও শ্রীময়ীর রিসেপশন। আর সেখানে টলিউডের বড় বড় তারকাদের দেখা যেতে পারে বলে মনে করা হচ্ছে। নিজের বিয়ে চুটিয়ে উপভোগ করেছেন শ্রীময়ী। কখনও হিন্দি গানের সঙ্গে নাচ আবার কখনও বা কাঞ্চনের সঙ্গে খুনসুটি– গোটা বিয়ে বাড়ি জুড়ে ছিল আনন্দের উচ্ছ্বাস। নিজের শাড়ি নিজেই ডিজাইন করেছিলেন। বিয়ের আগের সব উপাচার যেমন নাহ্নীমুখ থেকে শুরু করে মেহেন্দি, গায়ে হলুদ কিছুই যেন বাদ যায়নি। সেইসব ছবি ও ভিডিও রীতিমতো ভাইরাল এখন সোশ্যাল মিডিয়াতে।   

Advertisement

বেশ কয়েক বছর ধরেই কাঞ্চন ও শ্রীময়ীর প্রেমচর্চা ঘিরে টলিউড তোলপাড়। কিন্তু দুজনের কেউই খোলসা করে কিছুই জানাতে চাননি। কাঞ্চন ও শ্রীময়ীর পরকীয়ার খবর প্রথম সামনে এনেছিলেন কাঞ্চনের দ্বিতীয় স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়। এরপর তাঁদের দুজনকেই একাধিক জায়গায় দেখা যেতে শুরু করেছিল। তবে পিঙ্কির সঙ্গে আইনি বিচ্ছেদের পরই শ্রীময়ীর সঙ্গে আইনিভাবে বিয়ে সারেন কাঞ্চন। এই মুহূর্তে তাঁরা হানিমুনে যাচ্ছেন না। কারণ শ্রীময়ীর হাতে রয়েছে সিরিয়ালের কাজ আর কাঞ্চনের সিনেমার শ্য়ুটিংয়ের পাশাপাশি লোকসভা নির্বাচনের ব্যস্ততাও থাকবে তুঙ্গে। তবে বিয়ের সময় তাঁরা দেশের মধ্যে কোনও পাহাড়ে ঘুরতে যাবেন। ছবি সৌজন্যে: birdlens creation   

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement