Advertisement

Koel Mallick: ৪১-এও গ্ল্যামারস কোয়েল, যৌবন ধরে রাখতে বাড়িতেই রূপচর্চা; কী কী করেন অভিনেত্রী ?

Koel Mallick: টলিউড কুইন নামে পরিচিত কোয়েল মল্লিক একসময় চুটিয়ে রাজ করেছেন বাংলার কর্মাশিয়াল সিনেমায়। এরপর অভিনেত্রীর সন্তান হওয়ার পর তাঁকে সেভাবে বড়পর্দায় দেখা যায়নি। যদিও আজও তাঁর গ্ল্যামার অটুট রয়েছে। এখনকার কোয়েল মল্লিককে দেখে চেনার উপায় নেই। তাঁর ছিপছিপে গড়ন, দাগ ছোপহান ত্বকের জেল্লা সবকিছু মিলিয়ে কোয়েল আজও পুরুষ হৃদয়ে ঝড় তোলেন।

কোয়েল মল্লিক ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
Aajtak Bangla
  • কলকাতা,
  • 01 Apr 2023,
  • अपडेटेड 12:03 PM IST
  • টলিউড কুইন নামে পরিচিত কোয়েল মল্লিক একসময় চুটিয়ে রাজ করেছেন বাংলার কর্মাশিয়াল সিনেমায়।
  • এরপর অভিনেত্রীর সন্তান হওয়ার পর তাঁকে সেভাবে বড়পর্দায় দেখা যায়নি।
  • যদিও আজও তাঁর গ্ল্যামার অটুট রয়েছে।

টলিউড কুইন নামে পরিচিত কোয়েল মল্লিক একসময় চুটিয়ে রাজ করেছেন বাংলার কর্মাশিয়াল সিনেমায়। এরপর অভিনেত্রীর সন্তান হওয়ার পর তাঁকে সেভাবে বড়পর্দায় দেখা যায়নি। যদিও আজও তাঁর গ্ল্যামার অটুট রয়েছে। এখনকার কোয়েল মল্লিককে দেখে চেনার উপায় নেই। তাঁর ছিপছিপে গড়ন, দাগ ছোপহান ত্বকের জেল্লা সবকিছু মিলিয়ে কোয়েল আজও পুরুষ হৃদয়ে ঝড় তোলেন। বয়স তার ৪০ বছর পেরিয়েছে। আগামী এপ্রিল মাসে তিনি ৪১ বছর বয়সে পা দেবেন। কিন্তু সেটা তাকে দেখে বোঝার উপায় নেই। ৪০ পেরিয়েও রঞ্জিত মল্লিকের কন্যার রুপ দেখলে ঝলসে যায় চোখ।

এখনও গ্ল্যামারস কোয়েল
কুড়িতেই নাকি মেয়েরা বুড়ি এই প্রবাদকে মিথ্যা প্রমাণিত করেছেন কোয়েল। বিয়ের পরও অভিনেত্রীকে চুটিয়ে অভিনয় করতে দেখা গিয়েছে। এমনকী এক সন্তানের মা হওয়ার পরও অভিনেত্রী কোনও এক মন্ত্রবলে ২০-তেই আটকে গিয়েছেন। তাঁকে দেখে রীতিমতো ঈর্ষা হতে পারে আপনারও। কিন্তু এমন সৌন্দর্যের রহস্য কী। না, এ নিয়ে কোনও লুকোচুরি রাখেননি অভিনেত্রী। নিজের সৌন্দর্যের রহস্য ফাঁস করেছেন নিজেই।

ঘরোয়া রূপচর্চা করে থাকেন অভিনেত্রী
এক সাক্ষাৎকারে, রঞ্জিত-কন্যা জানিয়েছিলেন যে তিনি নামী-দামী কসমেটিক ব্র্যান্ড সেভাবে ব্যবহার করেন না। কোয়েলের ভরসা একেবারে ঘরোয়া রূপচর্চায়। তিনি নিয়মিত শরীরচর্চা করেন বাড়িতেই এবং বেশ কঠিন ডায়েট মেনে চলেন তিনি। সেই সঙ্গে শরীর ও ত্বকেরও বিশেষ যত্ন নেন তিনি। ত্বকের যত্ন হিসাবে তিনি বেসল, হলুদ, মধু, মুসুর ডাল, পাকা পেঁপে, দই, কলা এগুলি দিয়েই রূপচর্চা করে থাকেন।   

আরও পড়ুন: Koel Mallick: মিতিন মাসি-র হাত ধরে কামব্যাক কোয়েলের, পুজোতেই মুক্তি ?

কোয়েলের সারাদিনের ডায়েট
কোয়েল জানিয়েছেন তিনি রোজ সকালে ঘুম থেকে ওঠার পর ব্রেকফাস্টে কর্নফ্লেক্স, দুধ এবং ডিম খান। দুপুরে খান ব্রাউন রাইস, সবজি এবং মাছ। বিকেলে ফ্রুট সাল্যাড খান। আর রাতে তার পাতে থাকে চিকেন, রুটি এবং মিক্সড ভেজ। রোজ তিনি পর্যাপ্ত পরিমাণে জল পান করে থাকেন। কারণ কোয়েল জানিয়েছেন যে শরীর হাইড্রেট থাকলে ত্বক এবং চুল এমনিই ভালো থাকবে। 

Advertisement

 

আরও পড়ুন: Koel Mallick: গৃহশিক্ষকের প্রেমে পড়েছিলেন কোয়েল, মেয়ের কীর্তিতে রঞ্জিত মল্লিক কী করেছিলেন?

ভাজা কোনও খাবার খান না
কোয়েল তার খাবারের মধ্যে ভাজাভুজি একেবারেই রাখেন না। তিনি মাছ খেতে খুব ভালবাসেন। তবে শুধু ডায়েট করলে তো আর হয় না, সেই সঙ্গে মনের যত্ন নেওয়াটাও জরুরি বলে মনে করেন তিনি। প্রেগনেন্সির সময় মহিলাদের কীভাবে নিজেদের খেয়াল রাখা উচিত সেই সম্পর্কে জানিয়েছিলেন কোয়েল। কোয়েল বলেন, “আমার মা, জেঠিমা, কাকিমা এবং আমার ডাক্তার আমায় বলে রেখেছিলেন শারীরিক এবং মানসিক অবসাদ আসতে পারে। গর্ভাবস্থায় আমি ভজন, মেডিটেশন, মিউজিক শুনতাম। ভাল ভাল সিনেমা দেখতাম।” গর্ভাবস্থার সময়টা খুবই কঠিন। মহিলাদের শরীরে অনেক পরিবর্তন আসে, তারা সেনসিটিভ হয়ে পড়েন। তাই এই সময় তাদের পরিবারের সদস্যদের হবু মায়ের যত্ন নেওয়ার পরামর্শ দিয়েছেন কোয়েল।

 

আরও পড়ুন: Koel Mallick: দোলের দিনও একা কোয়েল, স্বামী নিসপালকে নিয়ে আক্ষেপ অভিনেত্রীর

পুজোর সময় নো ডায়েট
বাড়িতে জিম-যোগাসন করার পাশাপাশি তিনি এখন জুম্বাও করে থাকেন। নিজের শরীরচর্চা ও জুম্বার ভিডিও অভিনেত্রী প্রায়ই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে থাকেন। ফুচকা খেতে ভালোবাসলেও তা কঠোর ডায়েটের চোটে খুব একটা হয়ে ওঠে না বলেই জানিয়েছেন অভিনেত্রী। তবে মল্লিক বাড়ির দুর্গাপুজোর সময় সব ডায়েট ভুলে যান অভিনেত্রী। তখন সব ভুলে খেতে শুরু করেন কোয়েল। পুজোর পর ফের কঠোর ডায়েটের মধ্যে চলে যান। কিছুদিনের মধ্যেই বড়পর্দায় কামব্যাক করবেন কোয়েল। মিতিন মাসির হাত ধরে ফের তাঁকে সিনেমায় দেখা যাবে।   
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement