Advertisement

RG Kar Murder-Ditipriya Roy: আরজি করের প্রতিবাদ মিছিলে কেন নেই? ট্রোলড হতেই জবাব দিতিপ্রিয়ার

RG Kar Murder-Ditipriya Roy: আরজি কর-কাণ্ড সামনে আসার পর থেকেই আম জনতা থেকে শুরু করে বাংলা ইন্ডাস্ট্রির তারকারা সকলেই রাস্তায় নেমে প্রতিবাদে সামিল হয়েছিলেন। আর্টিস্ট ফোরামের পক্ষ থেকেও যেমন একাধিক টলিউডের তারকাদের দেখা গিয়েছিল, তেমনি ছোটপর্দার তারকারাও আলাদা করে মিছিল করেন আরজি করের ঘটনা নিয়ে।

দিতিপ্রিয়া রায় ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
Aajtak Bangla
  • কলকাতা,
  • 28 Aug 2024,
  • अपडेटेड 6:31 PM IST
  • দিতিপ্রিয়া জানান তিনি কেন এই আরজি কর-কাণ্ডের প্রতিবাদে যেতে পারেননি।

আরজি কর-কাণ্ড সামনে আসার পর থেকেই আম জনতা থেকে শুরু করে বাংলা ইন্ডাস্ট্রির তারকারা সকলেই রাস্তায় নেমে প্রতিবাদে সামিল হয়েছিলেন। আর্টিস্ট ফোরামের পক্ষ থেকেও যেমন একাধিক টলিউডের তারকাদের দেখা গিয়েছিল, তেমনি ছোটপর্দার তারকারাও আলাদা করে মিছিল করেন আরজি করের ঘটনা নিয়ে। কিন্তু দেখা মেলেনি জনপ্রিয় মুখ দিতিপ্রিয়া রায়ের। সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন কারণে সক্রিয় থাকলেও দিতিপ্রিয়াকে টলিউড তারকাদের মিছিলে একবারের জন্য দেখা যায়নি। এই নিয়ে কটাক্ষের মুখে পড়তে হয়েছে অভিনেত্রী। তবে কেন দেখা গেল না দিতিপ্রিয়াকে? এর কারণ জানিয়েছেন নিজেই। 

এক সংবাদমাধ্যমকে দিতিপ্রিয়া জানান তিনি কেন এই আরজি কর-কাণ্ডের প্রতিবাদে যেতে পারেননি। যদিও তাঁর যাওয়ার খুব ইচ্ছে ছিল। কিন্তু অভিনেত্রীর মাস্টার ডিগ্রির পরীক্ষা চলছে। এত দিনে সবাই জেনে গিয়েছেন, যতই তিনি কাজ করুন না কেন পড়াশোনা তাঁর জীবনে খুবই গুরুত্বপূর্ণ। অভিনেত্রী সংবাদমাধ্যমকে জানিয়েছেন তাঁর পরীক্ষা চলছিল বলেই তিনি ১৪ অগাস্ট ও পরবর্তী সময়ের প্রতিবাদ মিছিলগুলতো যেতে পারেননি। তবে এই ঘটনার জন্য তিনি তীব্র প্রতিবাদ জানিয়েছেন। এমনিতে দিতিপ্রিয়াকে দর্শকেরা খুবই পছন্দ করেন। নিজের অভিনয় দিয়ে সকলের মন জয় করেছেন দিতিপ্রিয়া। 

ব্যক্তিগত জীবন নিয়েও দিতিপ্রিয়াকে নিয়ে চর্চা তুঙ্গে। কিছুদিন আগেই প্রকাশ্যে এসেছে তিনি প্রেম করছেন। তবে তাঁর প্রেমিক বাংলা ইন্ডাস্ট্রির কেউ নন। থাকেন চেন্নাইতে। মাঝে সাঝে কলকাতায় আসেন আর শহরে আসলেই দিতিপ্রিয়ার মন ভাল হয়ে যায়। তবে এই মুহূর্তে প্রেমিককে প্রকাশ্যে আনতে চান না দিতিপ্রিয়া। আর কিছুদিন যাওয়ার পর তবেই প্রেমিকের পরিচয় সামনে আনবেন তিনি। বেশ অনেক দিন পরে আবারও সিরিয়ালে ফিরছেন অভিনেত্রী। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে সিরিয়ালের প্রোমো।

রানি রাসমণির পর ছোটপর্দায় আর দেখা যায়নি দিতিপ্রিয়াকে। তবে অনুরাগের ছোঁয়া সিরিয়ালের মাধ্যমে দিতিপ্রিয়ার কামব্যাক হচ্ছে ছোটপর্দায়। এই সিরিয়ালে সূর্য-দীপার দুই মেয়ে সোনা এবং রুপা দুজনেই বড় হয়ে গিয়েছে। সেই রুপার চরিত্রেই দেখা যাবে দিতিপ্রিয়াকে। যদিও অভিনেত্রী নিজের থেকে কিছুই এই বিষয়ে বলেননি। এছাড়াও পাটালীগঞ্জের পুতুলখেলা ছবিতেও দিতিপ্রিয়াকে দেখা যাবে গুরুত্বপূর্ণ চরিত্রে।  

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement