Advertisement

Shruti Das-Swarnendu samaddar: মিনি হানিমুনে নবদম্পতি, কেন তাড়াহুড়ো করে বিয়ে করলেন শ্রুতি?

Shruti Das-Swarnendu samaddar: কাউকে কিছু না জানিয়ে হঠাৎ করেই বিয়ে করে নিলেন টেলি পাড়ার পরিচিত, বলা ভাব চর্চিত কাপল শ্রুতি দাস ও স্বর্ণেন্দু সমাদ্দার। টেলি পাড়ায় তাঁদের প্রেমের কথা জানতেন না এমন লোক নেই। শ্রুতি নিজেও তাঁর সম্পর্ক নিয়ে কোনও রাখঢাক রাখেননি। কিন্তু হঠাৎ করে যে বিয়ের পিঁড়িতে বসবেন শ্রুতি-স্বর্ণেন্দু তা অনেকের কাছে শক হওয়ার মতো ব্যাপার।

শ্রুতি দাস ও স্বর্ণেনি্দু সমাদ্দার
Aajtak Bangla
  • কলকাতা,
  • 16 Jul 2023,
  • अपडेटेड 12:19 PM IST
  • কাউকে কিছু না জানিয়ে হঠাৎ করেই বিয়ে করে নিলেন টেলি পাড়ার পরিচিত, বলা ভাল চর্চিত কাপল শ্রুতি দাস ও স্বর্ণেন্দু সমাদ্দার। টেলি পাড়ায় তাঁদের প্রেমের কথা জানতেন না এমন লোক নেই।

কাউকে কিছু না জানিয়ে হঠাৎ করেই বিয়ে করে নিলেন টেলি পাড়ার পরিচিত, বলা ভাল চর্চিত কাপল শ্রুতি দাস ও স্বর্ণেন্দু সমাদ্দার। টেলি পাড়ায় তাঁদের প্রেমের কথা জানতেন না এমন লোক নেই। শ্রুতি নিজেও তাঁর সম্পর্ক নিয়ে কোনও রাখঢাক রাখেননি। কিন্তু হঠাৎ করে যে বিয়ের পিঁড়িতে বসবেন শ্রুতি-স্বর্ণেন্দু তা অনেকের কাছে শক হওয়ার মতো ব্যাপার। শ্রুতির বয়স সবে ২৭। আর কেরিয়ারে তিনটে সিরিয়াল ছাড়া সেভাবে আর কিছু নেই। চলছে তাঁর রাঙা বউ সিরিয়াল, এরকম অবস্থায় হুট করে বিয়ে করে নেওয়ার সিদ্ধান্ত কেন নিলেন অভিনেত্রী, এখন সেই বিষয়টি সকলের মাথায় ঘুরে বেড়াচ্ছে। কিন্তু কেন হঠাৎ করে বিয়ে? 

এক সংবাদমাধ্যমকে শ্রুতি এ প্রসঙ্গে জানান যে তাঁর ও স্বর্ণেন্দুর জীবনে কোনও কিছুই প্ল্যান করে হয়নি। হঠাৎ করেই সবটা হয়েছে। একমাস আগেই শ্রুতি স্বর্ণেন্দুকে জানান যে বিয়েটা করে নিলে কেমন হয়। স্বর্ণেন্দু নাকি আপত্তি করেননি। এরপর শ্রুতি বাড়িতে জানান। ম্যারেজ রেজিস্ট্রেশন অফিসে গিয়ে আপিল করেন। এরপরই তাঁদের আইনি বিয়ে হয়। যদিও আইনি বিয়ের সঙ্গে কিছুটা রীতি পালন করেছেন তাঁরা। 

একেবারে ছিমছাম বিয়ে করেন শ্রুতি-স্বর্ণেন্দু। দুই পরিবার ও কাছের কিছু বন্ধুদের নিয়েই বিয়ে সারেন শ্রুতি ও স্বর্ণেন্দু। ২০২৫ সালে সামাজিক বিয়ে সারবেন তাঁরা। তার আগে চুটিয়ে কাজ করতে চান শ্রুতি। ইতিমধ্যে রাঙা বউ সিরিয়ালের সেটে তাঁদের বিয়ের সেলিব্রেশন হয়। এই সিরিয়ালের পরিচালকও স্বর্ণেন্দু। পরিচালকের ত্রিনয়নী সিরিয়াল থেকেই আলাপ শ্রুতি ও স্বর্ণেন্দুর। সেখান থেকেই প্রেমের শুরু। তাঁদের সম্পর্ক অনেক সমালোচনার মুখে পড়লেও অটুট থেকেছে তাঁদের প্রেম। 

পাঁচ দিন হল বিয়ে করেছেন অভিনেত্রী শ্রুতি দাস। তবে সিরিয়াল থেকে একটু ছুটি নিয়ে মিনি হানিমুনে বেরিয়ে পড়েছেন নব দম্পতি। ইনস্টাগ্রামে সেই ছবিও শেয়ার করেন অভিনেত্রী। যদিও কোথায় গিয়েছেন সে বিষয়ে কিছুই জানাননি শ্রুতি। তবে ইন্ডাস্ট্রির অন্দরের খবর মধুচন্দ্রিমার জন্যও তাঁরা বেছে নিয়েছেন একটু অন্য রকম একটি জায়গা। সূত্রের খবর, বিশেষ ভ্রমণের জন্য শ্রুতি এবং স্বর্ণেন্দুর পছন্দ জঙ্গল। তাঁরা নাকি ঘুরতে গিয়েছেন ডুয়ার্সে। খুব বেশি দিনের জন্য নয়। কারণ দু’জনেরই সিরিয়ালের শ্যুটিং চলছে।  

Advertisement
ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম

এই মুহূর্তে ‘রাঙা বউ’ সিরিয়ালে পাখি চরিত্রে অভিনয় করছেন শ্রুতি। এই সিরিয়াল পরিচালনার দায়িত্বে রয়েছেন স্বর্ণেন্দু। তবে শুধু আইনি বিয়ে নয়, ২০২৫ সালে সামাজিক বিয়ের পরিকল্পনা রয়েছে তাঁদের। বিয়ের জন্য বর-বৌয়ের পোশাকের থিম ছিল সাদা। তাঁদের ছবি সোশ্যাল মিডিয়ায় এখন রীতিমতো ভাইরাল। 

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement