Advertisement

টেলিভিশন

মিস্টার ইন্ডিয়ার সঙ্গে মঞ্চ মাতাবেন ডিস্কো ডান্সার! আসছে 'Dance Dance Junior'-র জমাট পর্ব

সৌমিতা চৌধুরী
  • কলকাতা,
  • 18 May 2021,
  • Updated 5:49 PM IST
  • 1/7

জনপ্রিয় নাচের রিয়্যালিটি শো 'ডান্স ডান্স জুনিয়র সিজন ২' (Dance Dance Junior Season 2)-এ চলছে টানটান উত্তেজনা। বলা যায় এই সিজন রীতিমতো 'টক অফ অফ দ্য টাউন'। শোয়ের এবারের চমক বলিউড অভিনেতা অনিল কাপুর (Anil Kapoor)।  প্রতি সপ্তাহান্তেই সারা বাংলার দর্শকদের কাছে নতুনত্ব কিছু নাচ পরিবেশন করে এই প্রতিভাবান ক্ষুদে নৃত্যশিল্পীরা। সেই সঙ্গে বিচারক হিসাবে মহাগুরু মিঠুন চক্রবর্তী, সুপারস্টার দেব এবং ডান্সিং ডিভা মনামি ঘোষের উপস্থিতি এই শো-কে এক অন্য স্তরে নিয়ে গেছে।  
 

  • 2/7

নাচের এই রিয়্যালিটি শোয়ে এর আগেও একাধিক অতিথি এসে 'ডান্স ডান্স জুনিয়র' সিজন ২-র মঞ্চ মাতিয়েছেন, যেমন গোবিন্দা, রবিনা টন্ডন, উর্মিলা মাতন্ডকর অঙ্কুশ হাজরা, ঋতুপর্ণা সেনগুপ্ত সহ আরও অনেকে। এইবার প্রথমবার বাংলা টেলিভিশনের মঞ্চে মিস্টার ইন্ডিয়া- অনিল কাপুর। 
 

  • 3/7

অনিল কাপুর এই শোয়ে অংশগ্রহণকারীদের উৎসাহিত করবেন। তার পাশাপাশি দর্শকেরা দেখতে পাবেন তাঁর অসাধারণ পারফরম্যান্স। এমনকি অনিল কাপুর এবং মহাগুরু, আটের দশকে তাঁদের একসঙ্গে কাটানো সময়ের স্মৃতিচারণ করবেন তাঁরা। আর একই সঙ্গে দর্শকেরা সাক্ষী থাকবেন, এই জুটির জমজমাট নাচের। 
 

  • 4/7

একদিকে অনিল কাপুরের সর্বকালীন জনপ্রিয় গান 'মাই নেম ইজ লক্ষণ' অন্যদিকে মিঠুন চক্রবর্তীর সেরা গান 'ডিস্কো ডান্সার'-এ 'ডান্স ডান্স জুনিয়র'-র স্টেজে যেন আগুন লেগে গেল। ক্ষুদে প্রতিযোগীদের সঙ্গেও পা মেলালেন অভিনেতা।


 

  • 5/7

উপরি পাওনা হিসেবে, একই মঞ্চে অনিল কাপুরের সঙ্গে নাচতে দেখা যাবে দেব ও যিশু সেনগুপ্তকেও। আগামী  ২২ ও ২৩ মে, শনি ও রবিবার রাত ৯.৩০ টায় স্টার জলসায় দেখা যাবে এই অনুষ্ঠান।  

  • 6/7

বিশেষ এই পর্বের বিষয়ে শোয়ের পরিচালক ও প্রযোজক শুভঙ্কর চট্টোপাধ্যায় জানান, "ডিডিজে সিজন ২-র অংশগ্রহণকারীরা অত্যন্ত ভাগ্যবান। তারা ভারতের বৃহত্তম নাচের আইকন এবং সুপারস্টারদের সামনে নিজেদের প্রতিভা প্রদর্শনের সুযোগ পাচ্ছে। এই আইকনিক সেলিব্রিটিদের কাছ থেকে তারা যে উৎসাহ এবং মূল্যবান পরামর্শ পেয়েছে সেগুলি তাদের সারা জীবন অনুপ্রেরণা যোগাবে ও কাজে লাগবে। অনিল কাপুরের উপস্থিতি ছিল কেকের আইসিংয়ের মতো। তাঁর প্রাণবন্ত অথচ নম্র উপস্থিতি এবং মহাগুরুর সঙ্গে তাঁর নাচ,এই শোকে নতুন উচ্চতায় নিয়ে যাচ্ছে, সে ব্যাপারে আমি নিশ্চিত।"

  • 7/7

চ্যানেলের মুখপাত্র এই পর্বগুলির বিষয়ে জানান: "বাংলা টিভিতে মিস্টার অনিল কাপুরকে প্রথমবারের জন্য পেয়ে আমরা অত্যন্ত গর্বিত। নিখুঁত প্রতিভা এবং ডিডিজে সিজন ২ অংশগ্রহণকারীদের উপস্থাপনা বাংলায় নাচের রিয়েলিটি শোয়ের মান আরও বাড়িয়েছে। মিস্টার কাপুরের মতো জাতীয় স্তরের ব্যক্তিরা যখন স্টার জলসার এই ক্ষুদে প্রতিভাদের প্রশংসা করেন, তখন শুধু আমাদেরই নয়, সমগ্র বাংলা তাদের জন্য গর্বিত বোধ করে।"

 

Advertisement
Advertisement