Advertisement

'টুম্পা সোনা'-এ এবার জমাট নাচ টেলি অভিনেত্রী অনামিকা- প্রিয়াঙ্কার, মুহূর্তে ভাইরাল ভিডিও

এই মুহূর্তে টলি পাড়ায় রীতিমতো হিট 'টুম্পা সোনা' (Tumpa Sona)। ট্রেন্ডিং এই গানে (Trending Song) কোমর দুলিয়ে ভাইরাল (Viral) একের পর এক তারকা। এবার জনপ্রিয় দুই টেলি অভিনেত্রী অনামিকা চক্রবর্তী (Anamika Chakraborty) ও প্রিয়াঙ্কা ভট্টাচার্যের (Priyanka Bhattacharya) জমানো নাচে মজলো নেট পাড়া। 

অনামিকা ও প্রিয়াঙ্কা (ছবি সৌজন্য: ফেসবুক)
Aajtak Bangla
  • কলকাতা,
  • 22 Dec 2020,
  • अपडेटेड 12:32 PM IST
  • এই মুহূর্তে টলি পাড়ায় রীতিমতো হিট 'টুম্পা সোনা'।
  • এবার এই গানে কোমর দোলালেন টেলি অভিনেত্রী অনামিকা- প্রিয়াঙ্কা।
  • 'Rest in প্রেম'ওয়েব সিরিজের গান 'টুম্পা'।

এই মুহূর্তে টলি পাড়ায় রীতিমতো হিট 'টুম্পা সোনা' (Tumpa Sona)। ট্রেন্ডিং এই গানে (Trending Song) কোমর দুলিয়ে ভাইরাল একের পর এক তারকা। এবার জনপ্রিয় দুই টেলি অভিনেত্রী অনামিকা চক্রবর্তী (Anamika Chakraborty) ও প্রিয়াঙ্কা ভট্টাচার্যের (Priyanka Bhattacharya) জমানো নাচে মজলো নেট পাড়া। 

এবার 'টুম্পা সোনা'- গানের তালে জমিয়ে নাচলেন জনপ্রিয় ওয়েব সিরিজ 'হোলি ফাক'-র দুই নায়িকা। ডেনিম ও থ্রী কোয়াটার কালো টপে রীতিমতো তাল ও স্টেপ ম্যাচ করেছেন দুজনেই। 

আরও পড়ুন: 'টুম্পা'-র হাম্পিতে জমজমাট তারকা থেকে সাধারণ মানুষ, কী যাদু আছে টুম্পায়... 

নাচের ভিডিওটি শেয়ার করে জনপ্রিয় সিরিয়াল 'এখানে আকাশ নীল'-র  হিয়া এবং প্রিয়াঙ্কা দু'জনেই লিখেছেন, "কারণ টুম্পা ট্রেন্দিং, তাই.." 

 

 

এর কিছুদিন আগে অভিনেত্রী শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra) ও তৃণা সাহা (Trina Saha) নেচে ভাইরাল হয়েছিলেন এই গানে। এছাড়াও অভিনেতা অনির্বাণ ভট্টাচার্যের বিয়েতে, প্রকাশ্যে এসেছিল একটি ভিডিও। যেখানে দিব্যি গানের তালে পা মেলাচ্ছেন নতুন বর। আর তাঁকে সঙ্গে দিচ্ছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়, অভিনেতা রুদ্রনীল ঘোষ ও কাঞ্চন মল্লিক। নিজের সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও শেয়ার করেছিলেন রুদ্র। তারপরেই তা ভাইরাল হতে বিন্দুমাত্র সময় নেয়নি। 

প্রসঙ্গত, 'Rest in প্রেম' ওয়েব সিরিজের গান 'টুম্পা'। গানের গীতিকার ও গায়ক আরব দে। মিউজিক অভিষেক সাহার। পর্দায় এই গানে অভিনয় করেছেন সায়ন ঘোষ। 

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement