Advertisement

Vaishali Takkar Suicide: গোয়া ট্রিপ-গোপন VIDEO-ব্ল্যাকমেলিং, টেলি অভিনেত্রীর সুইসাইডে চাঞ্চল্যকর তথ্য

গত বছর অক্টোবরে জনপ্রিয় টেলি অভিনেত্রী বৈশালী ঠক্করের আত্মহত্যার ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছিল হিন্দি টেলিভিশন ইন্ডাস্ট্রিতে। তাঁর মৃত্যু নিয়ে রহস্য ক্রমেই ঘনীভূত হচ্ছিল। তবে এবার টিভি অভিনেত্রী বৈশালী ঠক্করের আত্মহত্যার ঘটনার আসল কারণ সামনে এল। জানা গিয়েছে, তাঁর বিবাহিত প্রেমিক রাহুল নবলানী তাঁকে এই ভয়ানক পদক্ষেপ নিতে বাধ্য করেছিল।

বৈশালী ঠক্কর ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
Aajtak Bangla
  • মুম্বই,
  • 01 Feb 2023,
  • अपडेटेड 8:53 PM IST
  • গত বছর অক্টোবরে জনপ্রিয় টেলি অভিনেত্রী বৈশালী ঠক্করের আত্মহত্যার ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছিল হিন্দি টেলিভিশন ইন্ডাস্ট্রিতে।
  • তবে এবার টিভি অভিনেত্রী বৈশালী ঠক্করের আত্মহত্যার ঘটনার আসল কারণ সামনে এল।
  • জানা গিয়েছে, তাঁর বিবাহিত প্রেমিক রাহুল নবলানী তাঁকে এই ভয়ানক পদক্ষেপ নিতে বাধ্য করেছিল।

গত বছর অক্টোবরে জনপ্রিয় টেলি অভিনেত্রী বৈশালী ঠক্করের আত্মহত্যার ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছিল হিন্দি টেলিভিশন ইন্ডাস্ট্রিতে। তাঁর মৃত্যু নিয়ে রহস্য ক্রমেই ঘনীভূত হচ্ছিল। তবে এবার টিভি অভিনেত্রী বৈশালী ঠক্করের আত্মহত্যার ঘটনার আসল কারণ সামনে এল। জানা গিয়েছে, তাঁর বিবাহিত প্রেমিক রাহুল নবলানী তাঁকে এই ভয়ানক পদক্ষেপ নিতে বাধ্য করেছিল। রাহুল বৈশালীর সঙ্গে এমন কিছু করেছিল যা সহ্য করতে না পেরেই অভিনেত্রী আত্মহত্যার পথ বেছে নিয়েছিলেন। কিন্তু কী হয়েছিল বৈশালীর সঙ্গে। আসুন জেনে নেওয়া যাক বৈশালীর মৃত্যুর আসল কারণ কী। 

সামনে এল আসল কারণ
সসুরাল সিমার কা সিরিয়াল থেকে জনপ্রিয়তা অর্জন করা অভিনেত্রী বৈশালী ঠক্করের মৃত্যুর আসল কারণ এবার সামনে এল। বৈশাখীর লেখা সুইসাইড নোট অনুযায়ী এতদিন এটা বলা হচ্ছিল যে তাঁর বিবাহিত প্রেমিক রাহুল নবলানী ও তার স্ত্রী দিশার কারণেই তিনি আত্মহত্যার মতো পথ বেছে নিয়েছিলেন। কিন্তু এই ঘটনার তদন্তে পুলিশ আদালতে যে চার্জশিট পেশ করেছেন তাতে দেখা গিয়েছে যে রাহুল গোয়ায় ছুটি কাটানোর সময় গোপনে বৈশালীর আপত্তিজনক কিছু ভিডিও শ্যুট করে এবং শুধু তাই নয়, এই ভিডিও রাহুল অভিনেত্রীর বাগদত্তা মিতেশ গৌরকেও পাঠিয়ে দেয় বলে জানিয়েছে পুলিশ। আর যে কারণে মিতেশ বৈশালীর সঙ্গে বিয়ে ভেঙে দেয় এবং সেই শোক সহ্য করতে না পেরে বৈশালী নিজের ঘরে আত্মঘাতী হন।

আরও পড়ুন: 'ওদের শাস্তি না দিলে আমার আত্মা শান্তি পাবে না', সুইসাইড নোটে লিখেছেন বৈশালী

চার্জশিট পেশ আদালতে
ইন্দোর পুলিশ আদালতে এই ঘটনার তদন্তের চার্জশিট পেশ করেছে। পুলিশ তার চার্জশিটে লিখেছে যে বৈশালী তাঁর বন্ধু রাহুলের সঙ্গে ২০২১ সালের অগাস্টে গোয়ায় ছুটি কাটানোর জন্য গিয়েছিলেন। সেখানে অভিনেত্রী ও রাহুল কাসা বুটিকের ৯ নম্বর রুমে ২৩ থেকে ২৫ অগাস্ট পর্যন্ত ছিলেন। এই সময় রাহুল-বৈশালী একে অপরের খুব ঘনিষ্ঠ হয়ে পড়েন এবং তাঁরা একে-অপরের সঙ্গে বিয়ে করবেন বলেও কথাবার্তা বলেছিলেন। 

Advertisement
বৈশালী ঠক্কর ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম

রাহুল-বৈশালী ঘনিষ্ঠতা
কিন্তু এই ঘটনায় রয়েছে অন্য টুইস্ট। রাহুল বিবাহিত হওয়া সত্ত্বেও বৈশালীর সঙ্গে শুধু ঘনিষ্ঠতা বা বিয়ে করার আশ্বাসই দেয়নি, বরং গোয়ার হোটেলে চুপিসারে বৈশালীর আপত্তিজনক ভিডিও তোলে সে। এরপর রাহুল বৈশালীর সঙ্গে বিয়ে তো করেনি উল্টে বৈশালী যখন অন্য ছেলের সঙ্গে বিয়ের তোড়জোড় করছিলেন তখন রাহুল ও তার স্ত্রী দিশা মিলে তাঁকে ব্ল্যাকমেল করতে শুরু করে। 

আরও পড়ুন: 'তেরে লিয়ে জান ভি দে দুঁ', আত্মহত্যার ৫ দিন আগে পোস্ট ছিল বৈশালীর

    বৈশালীর আপত্তিজনক ভিডিও
    গোয়ার হোটেলে বৈশালীর এই আপত্তিজনক ভিডিওর কথা প্রথমে তো সামনে আসেনি কিন্তু ২০২২ সালে যখন অভিনেত্রী তাঁর বিয়ে নিয়ে প্রস্তুতি শুরু করেন তখন রাহুল তাঁকে ব্ল্যাকমেল করতে শুরু করে দেয়। যা নিয়ে বেশ অশান্তিতেই ছিলেন বৈশালী। কিন্তু বাড়াবাড়ি তখন হয়, যখন রাহুল ইনস্টাগ্রাম থেকে বৈশালীর বাগদত্তা মিতেশকে আমেরিকায় অভিনেত্রীর অশ্লীল সব ভিডিও পাঠিয়ে দেয়। এই ভিডিও পাওয়ার পর মিতেশ বৈশালীর সঙ্গে কোনও যোগাযোগ রাখতে চান না এবং বিয়ে ভেঙে দেন। এরপর অবসাদে চলে যান বৈশালী। রাহুলের এই কাণ্ড সামনে আসার পর পুলিশ ক্যালিফোর্নিয়ার বাসিন্দা ইঞ্জিনিয়র মিতেশ গৌরকে জিজ্ঞাসাবাদের জন্য ভারতে ডেকে পাঠান। কিন্তু মিতেশ নিজে ভারতে না এসে পুলিশকে আমেরিকা থেকেই ইনস্টাগ্রামে ভিডিও চ্যাট, ছবি ও স্ক্রিন শট পাঠিয়ে দেন। যার ফলে পুলিশের কাছে সবকিছু জলের মতো স্বচ্ছ হয়ে যায়। 

    বৈশালী ঠক্কর ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম

    বিয়ে ভেঙে দিয়েছিলেন বৈশালীর বাগদত্তা
    তদন্তে পুলিশ এও জানে পারে যে সোশ্যাল মিডিয়া ও ইনস্টাগ্রামে সর্বদা সক্রিয় থাকা অভিনেত্রী বৈশালী ২৩ থেকে ২৫ অগাস্ট পর্যন্ত গোয়ায় থাকাকালীন নিজের কোনও ছবি ইন্টারনেটে শেয়ার করেননি। কিন্তু যখন তিনি ছুটি কাটিয়ে মুম্বই আসেন তখন ২৬ অগাস্ট নিজের ছবি ইনস্টাতে শেয়ার করে ক্যাপশনে লেখেন, নিজেকে ভালোবাসুন। আপনি কী করে আশা করেন যে অন্য কেউ আপনাকে ভালোবাসবে এবং আপনার জীবনে সুন্দর রঙ ছড়াবে। একটা গাছের সঙ্গে আলিঙ্গন করে এই ছবি পোস্ট করেছিলেন বৈশালী। লোকেশন হিসাবে অভিনেত্রী মাড আইল্যান্ড লিখেছিলেন। তখন এই পোস্টের অর্থ সেভাবে কেউ বুঝতে পারেননি। কিন্তু বৈশালীর আত্মহত্যার পর এখ সবাই বুঝতে পারছেন যে এই পোস্ট বৈশালী গোয়া থেকে ফিরে করেছিলেন। নেটিজেনদের মনে এখন একটাই প্রশ্ন তবে কি বৈশালী বুঝে গিয়েছিলেন রাহুলের অভিসন্ধি সম্পর্কে। 

    Read more!
    Advertisement

    RECOMMENDED

    Advertisement