Advertisement

Adrit- Kaushambi Marriage: জানুয়ারিতেই বিয়ের পিঁড়িতে বসছেন আদৃত- কৌশাম্বী? সিনেপাড়ায় তুমুল জল্পনা

Celeb Marriage 2024: স্টুডিওপাড়ার গুঞ্জন, এবার গাঁটছড়া বাঁধতে চলেছেন আদৃত রায় ও কৌশাম্বী চক্রবর্তী। টেলিদর্শকদের জন্য নিঃসন্দেহে এটি একটি বড় খবর।

আদৃত রায় ও কৌশাম্বী চক্রবর্তী
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 29 Dec 2023,
  • अपडेटेड 10:42 PM IST

২০২৩ সালে সাত পাকে বাঁধা পড়েছেন একাধিক টলি তারকা। ফের সানাই বাজতে চলেছে টলিপাড়ায়। শোনা যাচ্ছে, পরের বিয়ের মরসুমে বিয়ের পিঁড়িতে বসবেন আরও দুই জনপ্রিয় টেলি তারকা। স্টুডিওপাড়ার গুঞ্জন, এবার গাঁটছড়া বাঁধতে চলেছেন আদৃত রায় (Adrit Roy) ও কৌশাম্বী চক্রবর্তী (Kaushambi Chakraborty)। টেলিদর্শকদের জন্য নিঃসন্দেহে এটি একটি বড় খবর।

'মিঠাই' শেষ হয়েছে বেশ কিছু মাস হয়েছে। প্রায় আড়াই বছর ধরে দর্শকদের মনের একেবারে কাছে ছিল মনোহরার সদস্যরা। সে প্রমাণ বারবার মিলেছে টিআরপি (TRP) তালিকায়। দীর্ঘ সময় ধরে বেঙ্গল টপার হয়ে, নয়া রেকর্ড গড়েছে 'মিঠাই'। নানা ঝড়- ঝাপটার পর 'হ্যাপি এন্ডিং' হয়েছে ধারাবাহিকের। যে কোনও সিরিয়াল মানেই, সেখানে বহু গসিপ- আলোচনাও হবে। বাদ যায়নি মনোহরার সদস্যরাও। সিদ্ধার্থ ও তার দিদিয়া অর্থাৎ অভিনেতা আদৃত ও কৌশাম্বীর প্রেমের গুঞ্জন তুঙ্গে এখনও। 

তবে আদৃত ও কৌশাম্বীর প্রেম 'ওপেন সিক্রেট'। দু'জনের কেউই এবিষয়ে মুখ না খুললেও, স্টুডিওপাড়ায় এবং নেটিজেনদের মধ্যে এই নিয়ে আলোচনার শেষ নেই। এমনকী অনুগামী থেকে নেটাগরিক, সকলের একপ্রকার চোখ সব সময় থাকে টেলি পাড়ার এই চর্চিত 'লাভ বার্ডস'-র সোশ্যাল পেজে। জন্মদিন, পার্টি থেকে শহরের কোন রেস্তোরাঁ বা ক্যাফেতে কবে- কখন সময় কাটাচ্ছেন তাঁরা, তা চোখ এড়ায়নি কারও। 

এবার জুটির বিয়ের খবর ছড়াতেই হইচই পড়ে গেছে সিনেপাড়ায়। স্টুডিওপাড়ার সূত্র বলেছে, নতুন বছরের শুরুতেই- জানুয়ারি মাসে বিয়ে করবেন আদৃত- কৌশাম্বী। এমনকী বিয়ের কেনাকাটাও করছেন দু'জনে। যদিও প্রেমের মতো বিয়ের খবরেও এখন পর্যন্ত সিলমোহর দেননি দু'জনের কেউই। 

প্রসঙ্গত, এর আগেও একবার শোনা গিয়েছিল বিয়ের পিঁড়িতে বসবেন আদৃত। এমনকী সেই প্রেম গড়ায় বিয়ের কথা অবধি। পরে শোনা যায়, দীর্ঘদিনের গার্লফ্রেন্ড সুপ্রিয়া মণ্ডলের সঙ্গে ব্রেকআপ হয়েছে তাঁর। সেসময় অনেকে মনে করেন অনস্ক্রিন স্ত্রী সৌমিতৃষা কুণ্ডুর সঙ্গে বন্ধুত্ব আরও গভীর হচ্ছে আদৃতর। যদিও এই জল্পনাটি মিথ্যে বা ভিত্তিহীন বলেই দাবী করেন দু'জনে। 

Advertisement

আসলে মেগা সিরিয়ালগুলি দেখতে দেখতে অনেক সময়ই দর্শকেরা তারকাদের কাজ ও ব্যক্তিগত জীবন মিলিয়ে ফেলেন।  মিঠাই -সিড জুটিকে যেন তারা রিয়েল লাইফেও একসঙ্গেই দেখতে চান। তবে তাদের এই আশা পূরণ হয়নি। তাই মন খারাপ হয় 'সিঠাই' ফ্যানেদের। অন্যদিকে কৌশম্বী, আদৃতর ফ্যানেরা দারুণ খুশি। এবার সত্যিই চর্চিত এই জুটি বিয়ে করছেন কিনা, তা নিশ্চিত হওয়ার আর কিছুদিনের অপেক্ষা।   
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement