Advertisement

Alor Theekana: দেবাদৃতাকে বিয়ে করবেন জন? 'আলোর ঠিকানা' নিয়ে আসছে জুটির

New Bangla Serial: 'মিঠাই'-র  ওমি আগরওয়াল অর্থাৎ জন ভট্টাচার্য এবার জুটি বাঁধবেন 'আলো ছায়া'-র আলো অর্থাৎ দেবাদৃতা বসুর সঙ্গে। ধারাবাহিকের প্রোমো সামনে আসার পরই দারুণ উৎসাহী দর্শকেরা। 

জন ভট্টাচার্য ও দেবাদৃতা বসু
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 10 Sep 2022,
  • अपडेटेड 3:07 PM IST

২০২২ সালের প্রথম থেকেই শুরু হয়েছে একাধিক নতুন ধারাবাহিক (New Serial)। পুরনো মেগার গল্পে আসছে নতুন নতুন ট্যুইস্ট, পাল্টাচ্ছে সম্প্রচারের সময়ও। বলাই বাহুল্য জোড়দার টেক্কা চলছে বাংলা টেলিভিশনে (Bengali Television)। সে তালিকায় যোগ হল 'আলোর ঠিকানা' (Alor Theekana)-র নাম। সান বাংলায় আসতে চলেছে এই নতুন মেগা। 'মিঠাই'-র  ওমি আগরওয়াল অর্থাৎ জন ভট্টাচার্য (John Bhattacharya) এবার জুটি বাঁধবেন 'আলো ছায়া'-র আলো অর্থাৎ দেবাদৃতা বসুর (Debadrita Basu) সঙ্গে। 

'আলোর ঠিকানা' ধারাবাহিক এছাড়াও রয়েছে টেলিপাড়ার একঝাঁক চেনা মুখ। নীল মুখোপাধ্যায়, শম্পা বন্দ্যোপাধ্যায়, রত্না ঘোষাল, শঙ্কর দেবনাথ, জয়শ্রী মুখোপাধ্যায়, জয়জিৎ বন্দ্যোপাধ্যায়, দোলন রায়, অনিন্দ্য পুলক বন্দ্যোপাধ্যায় সহ আরও অন্যান্য শিল্পীদের দেখা যাবে অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে। ধারাবাহিকটি পরিচালনা করবেন রাজীব কুমার। নিসপাল সিং রানের প্রযোজনা সংস্থা সুরিন্দর ফিল্মসের ব্যানারে আসছে এই মেগা। 

 

 

আরও পড়ুন:  একেবারে বাঙালি লুকে হবু মা -বিপাশা! রীতিনীতি মেনে হল সাধভক্ষণ অনুষ্ঠান

ছোট বেলা থেকেই বাবার স্বপ্নকেই নিজের স্বপ্ন বলে মনে করে আলো। পড়াশোনা নিয়েই বেড়ে ওঠা তার। তবে হঠাৎই তার জীবন পাল্টে যায়, যেদিন তার বাবা বিয়ের প্রস্তাব নিয়ে আসে। আলোর বিয়ে ঠিক হয়ে এক স্বনামধন্য ব্যবসায়ী পরিবারের ছেলের সঙ্গে। সে বাড়িতে চার ভাইয়ের মধ্যে প্রথম তিন জন বিবাহিত। বাড়ির ছোট ছেলে অভিরাজের সঙ্গে বিয়ে ঠিক হয়ে আলোর। বাড়ির ব্যবসা সামলায় তিন বৌ। অন্যদিকে ভাইয়েরা বাড়ির কাজকর্ম দেখভাল করে।

 

আরও পড়ুন:  বহু প্রতীক্ষিত ছবি মুক্তি! প্রথম দিনে কত লক্ষ্মীলাভ 'ব্রহ্মাস্ত্র'-র?

Advertisement

তবে এই পরিবারের মধ্যে লুকিয়ে আছে এক রহস্য। আলো যখন এই পরিবারের সত্যতা জানতে পারে, তখন তার জীবনে আসে এক বড় সংকট। কী করবে সে? আলোর জীবনের স্বাধীনতা, নিজের সন্মান, নিজের স্বপ্ন ও লড়াই নিয়েই এগোবে 'আলোর ঠিকানা'-র গল্প। আগামী ১৯ সেপ্টেম্বর থেকে রাত ৯.৩০ মিনিটে সম্প্রচারিত হবে এই নতুন ধারবাহিক। 

 

আরও পড়ুন:  নিয়ম ভাঙার গল্প বলতে আসছে 'মির্জা'! নয়া অবতারে চমক অঙ্কুশের

এই মেগায় দুই মুখ্য চরিত্র জন ও দেবাদৃতা দু'জনেই বাংলা টেলিভিশনের জনপ্রিয় মুখ। নিজেদের কাজের মাধ্যমে সকলের মন তাঁরা ইতিমধ্যে জয় করেছেন। সেই সঙ্গে জনকে এখানে দেখা যাবে একেবারে ভিন্ন চরিত্রে। সব মিলিয়ে দর্শকদের প্রত্যাশা যে অনেকটা থাকবে, একথা আর বলতে বাকি রাখে না।  

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement