Advertisement

Rupali Ganguly: জাতীয় টেলিভিশনে সর্বোচ্চ পারিশ্রমিক পান এই বাঙালি অভিনেত্রী!

Rupali Ganguly: জনপ্রিয় হিন্দি ধারাবাহিক 'অনুপমা' -র মুখ্য চরিত্রে অভিনয় করেন রূপালী গঙ্গোপাধ্যায়। বাঙালি এই অভিনেত্রীর কথা শুনলে অনেকেই গর্বিত হবেন। ভারতীয় টেলিভিশনের সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত অভিনেত্রী তিনিই।

ছোট পর্দার 'অনুপমা' ওরফে অভিনেত্রী রূপালী গঙ্গোপাধ্যায়
Aajtak Bangla
  • কলকাতা,
  • 01 Feb 2022,
  • अपडेटेड 8:45 PM IST
  • অভিনেত্রী রূপালী গঙ্গোপাধ্যায়ের ফ্যানেদের সংখ্যা নেহাতই কম না।
  • হিন্দি ধারাবাহিক 'অনুপমা'-তে মুখ্য চরিত্রে অভিনয় করছেন তিনি।
  • ভারতীয় টেলিভিশনের সর্বোচ্চ পারিশ্রমিক প্রাপ্ত অভিনেত্রী হলেন রূপালী।

ধারাবাহিকের কোন অভিনেতা কত পারিশ্রমিক (Remuneration) পান, তা নিয়ে দর্শকদের কৌতূহলের শেষ নেই। টেলিভিশন অভিনেত্রী রূপালী গঙ্গোপাধ্যায়ের (Rupali Ganguly) ফ্যানেদের সংখ্যা নেহাতই কম না। সেই প্রমাণ মেলে তাঁর সোস্যাল পেজে চোখ রাখলেই। এদিকে বাঙালি এই অভিনেত্রীর কথা শুনলে অনেকেই গর্বিত হবেন। জনপ্রিয় হিন্দি ধারাবাহিক (Hindi Serial) 'অনুপমা' (Anupamaa) -র মুখ্য চরিত্র অনুপমা ওরফে রূপালী, ভারতীয় টেলিভিশনের (Indian Television) সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত অভিনেত্রী।

বলিউড লাইফের করা একটি প্রতিবেদন অনুসারে, রূপালী গঙ্গোপাধ্যায়, সম্প্রতি তাঁর পারিশ্রমিক বাড়িয়েছেন। প্রতিবেদনে বলা হয়েছে, আগে পর্দার অনুপমা প্রতিদিনের পারিশ্রমিক পেতেন দেড় লক্ষ টাকা। বর্তমানে তিনি তিন লক্ষ টাকা পারিশ্রমিক নেন প্রতিদিন। মনে করা হচ্ছে, ভারতীয় টেলিভিশনের সর্বোচ্চ পারিশ্রমিক প্রাপ্ত অভিনেত্রী হলেন রূপালী।

আরও পড়ুন: সামনে বন্য গণ্ডার, পিছনে হাতি! ঝুঁকি নিয়ে মাত্র ১১ দিনেই শেষ করেছি ছবির শ্যুটিং: সৃজিত

 

 

বলাই বাহুল্য রূপালীর এই পারিশ্রমিক, অনেক তরুণ প্রতিভাকে হার মানিয়েছে। শুধু তাই না, পারিশ্রমিকের দিক থেকে প্রবীণ টেলিভিশন অভিনেতা রাম কাপুর, রনিত রায়কেও পিছনে ফেলেছেন রূপালী। কয়েক মাস আগেই রূপালী, তাঁর পারিশ্রমিক বাড়িয়েছেন বলে জল্পনা রয়েছে।

আরও পড়ুন: পরিবারে দুর্ঘটনা! বিয়ে পিছল 'জগদম্বা'- রোশনির, এবার কি কাজে ফিরছেন অভিনেত্রী?

'অনুপমা' -তে রূপালীর সহ-অভিনেতা গৌরব খান্নার প্রতিদিনের পারিশ্রমিক দেড় লক্ষ টাকা। সুধাংশু পাণ্ডে পান সম পরিমাণ পারিশ্রমিক। হিন্দি টেলিভিশনে 'অনুপমা' টিআরপি (TRP) তালিকায় শীর্ষে থাকে। 

প্রসঙ্গত, ২০২০ সালে শুরু হয়েছে জনপ্রিয় বাংলা সিরিয়াল 'শ্রীময়ী' (Sreemoyee)-র হিন্দি ভার্সন 'অনুপমা'। বাংলার জুন আন্টি, রোহিত আঙ্কেল,  শ্রীময়ীরা হিন্দিভাষী দর্শকদেরও ড্রয়িং রুমে। দুই সিরিয়ালের গল্পের প্লট প্রায় এক ৷ আর হবে নাই বা কেন? স্ক্রিপ্ট তো লিখছেন একজন ব্যক্তিই, লীনা গঙ্গোপাধ্যায়। তফাৎ রয়েছে 'টু স্টেটস'-র ক্ষেত্রে। শ্রীময়ী ছাপোষা বাঙালি, আর অন্যদিকে অনুপমা গুজরাটি পরিবারের বউ।  

Advertisement

আরও পড়ুন: আইটেম গানের জন্য ৫ কোটি পর্যন্ত পারিশ্রমিক নেন এই অভিনেত্রীরা!

রমেশ কালরা পরিচালিত ‘অনুপমা’-র চরিত্রে অভিনয় করছেন রূপালি গঙ্গোপাধ্যায়৷ এছাড়াও রয়েছেন সুধাংশু পান্ডে এবং মাদালসা শর্মা। হিন্দি তে জুন আন্টির জায়গায় রয়েছেন কাব্য গাঁধি চরিত্রটি। এই চরিত্রে মাদালসাও যথেষ্ট জনপ্রিয়।
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement