Advertisement

Aparajita Adhya: সিরিয়ালে ফিরছেন অপরাজিতা, এবার কোন মেগাতে দেখা যাবে 'লক্ষ্মী কাকিমা'কে?

Aparajita Adhya: নন- ফিকশন শোতে সঞ্চালিকা রূপে দেখা যাচ্ছে অপরাজিতা আঢ্যকে। তবে অনেকেই ধারাবাহিকে মিস করছিলেন তাঁকে। এবার সেই সব অনুগামীদের জন্য রয়েছে সুখবর।

অভিনেত্রী অপরাজিতা আঢ্য
Aajtak Bangla
  • কলকাতা,
  • 19 Jul 2023,
  • अपडेटेड 11:26 AM IST

ছোট- বড় দুই পর্দার জনপ্রিয় মুখ অপরাজিতা আঢ্য (Aparajita Adhya)। দু'দশকের বেশি সময় ধরে যুক্ত রয়েছেন অভিনয়ের সঙ্গে। 'লক্ষ্মী কাকিমা সুপারস্টার' (Lokkhi Kakima Superstar) শেষ হয়েছে কিছু মাস হল। এরপর জি বাংলার আরও এক নন- ফিকশন শোতে সঞ্চালিকা রূপে দেখা যাচ্ছে তাঁকে। তবে অনেকেই ধারাবাহিকে মিস করছিলেন তাঁকে। এবার সেই সব অনুগামীদের জন্য রয়েছে সুখবর। ফের মেগাতে দেখা যবে অপরাজিতাকে।

তবে এবার জি বাংলা নয়, স্টার জলসার ধারাবাহিকে দেখা যাবে অপরাজিতা আঢ্যকে। তবে অতিথি শিল্পী হিসাবে। 'হরগৌরী পাইস হোটেল' (Horogouri Pice Hotel) ধারাবাহিকে অতিথি চরিত্রে অভিনয় করবেন তিনি। ২০ জুলাই স্টুডিও পাড়ায় হবে সেই শ্যুট। ইতিমধ্যে নতুন ট্র্যাক শুরু হয়েছে এই মেগাতে। শঙ্কর- ঐশানীর জীবনে এসেছে খোকন গুন্ডা। সেই চরিত্রে অভিনয় করছেন অভিনেতা তথাগত মুখোপাধ্যায়। 

সম্প্রতি প্রকাশ্যে আসা প্রোমোতে দেখা যাচ্ছে, একটি রান্নার প্রতিযোগিতায় নাম লিখিয়েছে শঙ্কর- ঐশানী। পাইস হোটেল বাঁচাতে তারা একে অপরের বিরুদ্ধে দাঁড়াতে বাধ্য হয় দম্পতি। এই রান্নার প্রতিযোগিতার বিচারক হিসাবে দেখা যাবে অপরাজিতাকে। জানা যাচ্ছে, রান্না প্রতিযোগিতা সংক্রান্ত পর্বগুলিতেই শুধু দেখা যাবে অভিনেত্রীকে। 

প্রসঙ্গত, মাঝে বহুবার গুজব শোনা যায়, শেষ হয়ে যাবে 'হরগৌরী পাইস হোটেল'। তবে পরে জানা যায় এইসব গুজব। নতুন সময়ে সম্প্রচার শুরু হয় এই মেগা। তবে টিআরপি তালিকায় ভাল স্কোর করছে শঙ্কর- ঐশানীরা। সেরা দশের মধ্যে থাকছে এই মেগা। শেষ প্রকাশ্যে আসা রেটিং চার্টে ৬.৫ নম্বর পেয়ে ষষ্ঠ স্থানে রয়েছে 'হরগৌরী পাইস হোটেল'।  

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement