Advertisement

Arnab- Ipsita: ঝগড়া -অভিমান অতীত! পাহাড়ে গিয়ে ফের কাছাকাছি অর্ণব - ইপ্সিতা

Arnab Banerjee- Ipsita Mukherjee: ছোট পর্দার অত্যন্ত পরিচিত মুখ অর্ণব ও ইপ্সিতা। প্রায়শই সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলে দেখা মিলত দু'জনের নানা মিষ্টি মুহূর্ত। ২০২২ সালে আইনী মতে বিয়ে সারেন জুটি।

অভিনেতা অর্ণব বন্দ্যোপাধ্যায় ও ইপ্সিতা মুখোপাধ্যায় (ছবি: ইনস্টাগ্রাম)
Aajtak Bangla
  • কলকাতা,
  • 16 Mar 2023,
  • अपडेटेड 7:39 PM IST

টলি বা টেলিপাড়ায় যেমন নতুন সম্পর্ক গড়ছে, তেমন একের পর এক সম্পর্ক ফাটল ধরার গুঞ্জনও শোনা যায়। কিছু মাস আগে টেলিপাড়ায় হঠাৎ শোনা গিয়েছিল এক জুটির (Couple) বিয়ে ভাঙার কথা। কিছু মাসের মধ্যেই আবার সমস্যার সমাধান হয়ে, সম্পর্ক জোড়া লাগল। ঝগড়া- অভিমান মিটে ফের এক হলেন টেলি অভিনেতা অর্ণব বন্দ্যোপাধ্যায় (Arnab Banerjee) ও ইপ্সিতা মুখোপাধ্যায় (Ipsita Mukherjee)?

ছোট পর্দার অত্যন্ত পরিচিত মুখ অর্ণব ও ইপ্সিতা। প্রায়শই সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলে দেখা মিলত দু'জনের নানা মিষ্টি মুহূর্ত। ২০২২ সালে আইনী মতে বিয়ে সারেন জুটি। গত ডিসেম্বর মাসে সামাজিক মতে বিয়ে করা পরিকল্পনাও ছিল তাঁদের। কিন্তু হঠাৎই সব কিছু ওলটপালট হয়ে যায়। যদিও এবিষয়ে দু'জনের কেউই সেভাবে মুখ খোলেননি। 'ব্যক্তিগত বিষয়' বলে এড়িয়ে গিয়েছেন। মন খারাপ হয়েছিল দুই অভিনেতার অনুগামীদের।   

আরও পড়ুন: TRP: ফের নিজের জায়গা হারাল 'মিঠাই', কে এই সপ্তাহের সেরার সেরা মেগা?

বুধবার রাতে হঠাৎ ফের একসঙ্গে ধরা দিলেন অর্ণব ও ইপ্সিতা। সোশ্যাল পেজে শেয়ার করেছেন পাহাড়ে ঘুরতে যাওয়ার আবছা ছবি। সঙ্গে ক্যাপশনে লিখেছেন, 'ব্লারড'। এই ছবি দেখে কিছুটা স্বস্তিতে ফ্যানেরা। দার্জিলিংয়ের বিজনবাড়ির নিস্তব্ধতার মাঝে নিজের সম্পর্কের বর্তমান সমীকরণটা বুঝিয়ে দিলেন টলি জুটি। সাময়িক দূরত্ব মিটেছে তাঁদের। এবার কি তাহলে সামাজিক বিয়ের পালা? আশা করা যায় সে উত্তর মিলবে খুব শীঘ্রই।    

 

 

আরও পড়ুন: 'ED আসেনি এখনও?' কুন্তলকে জড়িয়ে চরম ট্রোলের মুখে এনাও

প্রসঙ্গত, 'আলো ছায়া' ধারাবাহিকে কাজ করার সময় আলাপ অর্ণব- ইপ্সিতার। ধারাবাহিকে নায়কের বৌদির চরিত্রে অভিনয় করেছিলেন ইপ্সিতা। সেখান থেকেই প্রথমে বন্ধুত্ব ও পড়ে তা গড়ায় প্রেমে। সম্পর্ক নিয়ে বেশি দিন লুকোছাপা করেননি তাঁরা। তবে এবার এই টেলি জুটির সম্পর্ক কোন দিকে যায়, তা সময়ই বলবে। 
 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement