Advertisement

Babul Supriyo on Sangeeter Mohajuddho: পুরনো ছন্দে বাবুল সুপ্রিয়! জমজমাট পারফরম্যান্স নিয়ে হাজির মঞ্চে

Babul Supriyo on Sangeeter Mohajuddho: সেমি- ফাইনালসের দিকে এগোচ্ছে গানের রিয়্যালিটি শো 'সঙ্গীতের মহাযুদ্ধ'। তার আগে মঞ্চে জমজমাট গান নিয়ে উপস্থিত থাকবেন সঙ্গীতশিল্পী তথা রাজনীতিবিদ বাবুল সুপ্রিয়। 

বাবুল সুপ্রিয় ও মীর
Aajtak Bangla
  • কলকাতা,
  • 02 Dec 2021,
  • अपडेटेड 10:21 AM IST
  • 'সঙ্গীতের মহাযুদ্ধ'-র আগামী পর্বে থাকবে চমক।
  • জমজমাট পারফরম্যান্সে মঞ্চ মাতাবেন বাবুল সুপ্রিয়।
  • গাইবেন তাঁর হিট গানগুলি।

ধীরে ধীরে পুরনো ছন্দে ফিরছেন বাবুল সুপ্রিয় (Babul Supriyo)। আবারও দর্শকরা তাঁকে দেখতে পারবেন তাঁদের বহুদিনের চেনা বাবুলকে, তাঁর কণ্ঠে শুনতে পারবেন জনপ্রিয় গান। মিউজিক্যাল রিয়্যালিটি শো (Musical Reality Show) 'সঙ্গীতের মহাযুদ্ধ' (Sangeeter Mohajuddho) শেষ হতে আর হাতে গোনা দিন বাকি। সেমি- ফাইনালসের দিকে এগোচ্ছে শো। তার আগে আগামী পর্বে থাকবে বিশেষ চমক। মঞ্চে জমজমাট গান নিয়ে উপস্থিত থাকবেন সঙ্গীতশিল্পী তথা রাজনীতিবিদ বাবুল সুপ্রিয়।  

গত ৪ সেপ্টেম্বর থেকে কালার্স বাংলা চ্যানেলে শুরু হয়েছে গানের রিয়্যালিটি শো 'সঙ্গীতের মহাযুদ্ধ'। জনপ্রিয় এই শোয়ে প্রতিযোগী ও বিচারকদের মিউজিক্যাল পারফরম্যান্সে মুগ্ধ দর্শকেরা। প্রায় প্রতি সপ্তাহেই থাকে চমক। উপস্থিত থাকেন গুণী শিল্পীরা। এবার বাবুল সুপ্রিয় ও অভিজিৎ - দুই বাঙালি গায়কের সুপারহিট পারফরম্যান্স উপহার পাবেন সকলে। 

 

বিশেষ পর্ব শুরু হবে বাবুল সুপ্রিয়র গলায় 'কাহো না প্যায়ার হ্যায়' গান দিয়ে। দুই দশকের আগের এই গান আজও যেন জনপ্রিয়। বাবুল, তাঁর এক সময়ের আরও বেশ কয়েকটি হিট গান গাইবেন, যেমন - 'চোরি চোরি চুপকে চুপকে', 'চন্দা চমকে'। শুধু তাই না, অভিজিৎ ভট্টাচার্য ও বাবুল সুপ্রিয় একসঙ্গে গাইবেন 'ইয়ে যো মহাব্বত হ্যায়', 'প্যায়ার দিওয়ানা হোতা হ্যায়' -র মতো গানগুলি। 

আরও পড়ুন: প্রস্থেটিক মেকআপে এই বলি অভিনেতারা নজর কেড়েছেন বিভিন্ন সময়!

 

বাবুল সুপ্রিয় জানান," প্রথমেই বলতে চাই এখানে অত্যন্ত প্রতিভাবানরা আছেন। আমি তাঁদের গান শুনে সঠিকভাবে মূল্যায়ন করার চেষ্টা করেছি। অভিজিৎ, লোপা, উস্তাদ রশিদ খান এবং জিৎ গাঙ্গুলী সহ চার বিচারকই দুর্দান্ত। এছাড়াও সঞ্চালক মীর, বিভিন্ন মজার মাধ্যমে পরিবেশকে আরও ইতিবাচক করে তোলে। যা, প্রতিযোগীদের প্রকৃত চ্যালেঞ্জের আগে মন খুলে হাসতে সাহায্য করে। এটি কেবল একটি 'রঙ' ছিল না। দু' দিনে একটি রামধনুর মতো অনুভূতি হয়েছে। আমি এই শোয়ের অংশ হতে পেরে গর্বিত।" 

Advertisement

আরও পড়ুন: অপুর চরিত্রে অভিনয় করার এই সুযোগ পাওয়াটাই সৌভাগ্যের: অর্জুন

 

নতুন ফ্লেবারের এই রিয়্যালিটি শো -তে বিচারক আসনে রয়েছেন জিৎ গাঙ্গুলী, অভিজিৎ ভট্টাচার্য, লোপামুদ্রা মিত্র ও উস্তাদ রশিদ খান। একেবারে হাড্ডাহাড্ডি লড়াইয়ে যে শিল্পী সকলের মন জয় করবেন, তাঁর মাথায়ই উঠবে বিজয়ীর মুকুট। আগামী ৪ ও ৫ ডিসেম্বর, শনি ও রবিবার রাত ৯ টায় সম্প্রচার হবে বাবুল সুপ্রিয়র স্পেশাল পর্ব।  

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement