Advertisement

Bangla Serial Viral Video: 'গুড,গুডার,গুডেস্ট...,' গোটা ক্লিপ না দেখেই ঝড়ের গতিতে ভাইরাল বাংলা মেগার ভিডিও!

Bangla Serial Viral Video: শুক্রবার, দিনভর চর্চায় ছিল 'তুমিই যে আমার মা' ধারাবাহিক। তবে একেবারে ভিন্ন কারণে। এমনকি যারা বাংলা টেলিভিশনের কোনও খবরই রাখে না, তারাও শেয়ার করছেন ধারাবাহিকের একটি ক্লিপ। 

'তুমিই যে আমার মা' ধারাবাহিকের ভাইরাল হওয়া দৃশ্যে
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 25 Jun 2022,
  • अपडेटेड 11:47 PM IST

গত ৬ জুন থেকে কালার্স বাংলায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক 'তুমিই যে আমার মা' (Tumii Je Amar Maa)। ইতিমধ্যে দর্শকদের মনের কাছে পৌঁছেছে অভিনেতা সুমন দে (Suman De) - প্রিয়া মণ্ডল (Priya Mondal)। সেই সঙ্গে সকলের মন জয় করছে শিশু শিল্পী আরাধ্যা বিশ্বাস। শুক্রবার, দিনভর চর্চায় ছিল ধারাবাহিক। তবে একেবারে ভিন্ন কারণে। এমনকি যারা বাংলা টেলিভিশনের (Bengali Television) কোনও খবরই রাখে না, তারাও শেয়ার করছেন ধারাবাহিকের একটি ক্লিপ। 

কী এমন ঘটল? 'তুমিই যে আমার মা' ধারাবাহিকের একটি ক্লিপ ভাইরাল (Vial Clip) হয়েছে, যেখানে দেখা যাচ্ছে, ছোট্ট আরুকে ভুল পড়াচ্ছেন তার গৃহশিক্ষিকা। 'গুড'-এর সুপারলেটিভ ডিগ্রি হিসাবে তিনি বলছেন, 'গুড, গুডার, গুডেস্ট...' (Good, Gooder, Goodest)। আর এই ক্লিপ শেয়ার হচ্ছে নেটিজেনদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে। নেটপাড়ায় উঠেছে হাসির রোল। অনেকে গাল-মন্দ করছেন বাংলা ধারাবাহিককে। আবার অনেকে সম্প্রতি সুপার ভাইরাল হওয়া 'আম্রেলা' (Amrela) প্রসঙ্গ টেনে যুক্তি দিচ্ছেন, তাহলে তাদের আর দোষ কী?

আরও পড়ুন: 'শ্বশুরবাড়ি জিন্দাবাদ'-এর স্মৃতি, একমঞ্চে যখন প্রসেনজিত্‍- ঋতুপর্ণা

তবে আসল ঘটনা হল, অনেকে জানেনই না ভাইরাল হওয়া ক্লিপটি আসলে গোটা ভিডিওর একটি অংশ মাত্র। ধারাবাহিকের প্রোমোতে আছে আসল ঘটনা। যেটা না দেখেই, ঝড়ের গতিতে শেয়ার হয়ে, কটাক্ষ করা হয়েছে মেগা সিরিয়ালকে। আসলে চিত্রনাট্য অনুযায়ী, আরুর গৃহশিক্ষিকা তাকে ভুল পড়ান এবং বকা দেন অযথা। শিক্ষিকার ভুল পড়ানো এবং বিনা কারণে আরুকে বকার জন্য প্রতিবাদ করে আরোহী। অর্থাৎ ধারাবাহিকের কোনও ভুল তথ্য দেওয়া হয়নি, বরং চিত্রনাট্যে সঠিকটাই রয়েছে। 

 

 

আরও পড়ুন: মনোহরার ছেলে বনাম মেয়ে! গৃহযুদ্ধর মাঝে প্রেম মিঠাই- সিদ্ধার্থর

Advertisement

ধারাবাহিকের গল্প অনুযায়ী, এরপর পরিবারের অনেকের কাছে কটূকথাও শুনতে হয় আরোহীকে। এমনকি সেই গৃহশিক্ষিকা ভুল পড়িয়ে দাবী করেন, আরোহী তাকে অপমান করেছে এবং ফলস্বরূপ ক্ষমা চাইতে হবে তাকে। কিন্তু একথা শুনেই আরু কিছুতেই ক্ষমা চাইতে দেয় না আরোহীকে। সেই শিক্ষিকা আরুকে আর পড়াবেন না বলে জানান। এরপরই আরোহী প্রস্তাব দেয়, কারও আপত্তি না থাকলে সে পড়াবে আরুকে। 

 

 

আরও পড়ুন: আত্মসম্মান না পেট? লকআউট- বিভীষিকা নিয়ে রুদ্রনীল- রাহুল

একটি ছোট মেয়ে আরুর, তার মাকে খোঁজার গল্প বলছে 'তুমিই যে আমার মা'। আরুর জীবনে সব কিছুই আছে, শুধুমাত্র একজন ছাড়া- তার মা। আরোহী চাকরী পায় আরুর মা হওয়ার। সে দেখাশোনা করে তার। আরোহী কি পারবে আরুর মা হয়ে উঠতে? সেই গল্পই বলবে 'তুমিই যে আমার মা'।
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement