Advertisement

গেরুয়া বিকিনিতে চান্দ্রেয়ী! ভোটের বাজারে কিসের ইঙ্গিত?

সম্প্রতি ইনস্টাগ্রামে এই ছবিগুলি পোস্ট করেন চান্দ্রেয়ী। ডেক চেয়ারে সুইমিং পুলের পাশে পরিবেশকে উষ্ণ করে তুলছেন। কখনও নীল জলে দাঁড়িয়ে মোহময়ী দৃষ্টিতে তাকিয়ে রয়েছেন লেন্সের দিকে। আদপে তা গিয়ে বিঁধেছে তাঁর ফ্যানদের হৃদয়ে।

Aajtak Bangla
  • কলকাতা,
  • 04 Mar 2021,
  • अपडेटेड 10:17 PM IST
  • সম্প্রতি ইনস্টাগ্রামে এই ছবিগুলি পোস্ট করেন চান্দ্রেয়ী।
  • এত রঙ থাকতে গেরুয়া কেন? এই ছবি কি কোনও ইঙ্গিত বহন করছে?
  • ভক্তদের কৌতুহল নিবারণ করে চান্দ্রেয়ী অবশ্য জানিয়েছেন, তিনি ডান বা বাম, কোনও দিকেই নেই।

লাল খানিক ফিকে হলেও, গেরুয়া এবং সবুজের রমরমা ভোটের বাজারে। অন্তত এ রাজ্যে তো বটেই। রাজ্য এবং দেশের দুই শাসক দলে একে একে তারকার মেলা। সামিল হয়েছেন টলিউড এবং টিভির নামী মুখ। ঠিক তখনই গেরুয়া বিকিনিতে সামনে এলেন বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী চান্দ্রেয়ী ঘোষ। এত রঙ থাকতে গেরুয়া কেন? এই ছবি কি কোনও ইঙ্গিত বহন করছে? নেটিজেনদের কৌতুহলের শেষ নেই।

সম্প্রতি ইনস্টাগ্রামে এই ছবিগুলি পোস্ট করেন চান্দ্রেয়ী। ডেক চেয়ারে সুইমিং পুলের পাশে পরিবেশকে উষ্ণ করে তুলছেন। কখনও নীল জলে দাঁড়িয়ে মোহময়ী দৃষ্টিতে তাকিয়ে রয়েছেন লেন্সের দিকে। আদপে তা গিয়ে বিঁধেছে তাঁর ফ্যানদের হৃদয়ে। ভক্তদের কৌতুহল নিবারণ করে চান্দ্রেয়ী অবশ্য জানিয়েছেন, তিনি ডান বা বাম, কোনও দিকেই নেই। রাজনীতি থেকে তিনি দূরেই ভালো রয়েছেন। অদূর ভবিষ্যতে রাজনীতিতে আসার ইচ্ছেও তাঁর নেই।

 

চান্দ্রেয়ীর মনোভাবে রাজনৈতিক শিবিরের হৃদয় ভাঙলেও, তাঁর অনুরাগীদের হৃদয় কিন্তু উৎফুল্ল। আপাতত সোশাল-উষ্ণতা নিয়ে খুশি তারা।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement