Advertisement

Bigg Boss New Season Updates: আসছে সলমনের 'বিগ বস'-র নতুন সিজন! কবে থেকে শুরু- কারা খেলবেন?

Bigg Boss Season 18: টেলিভিশন জগতের সবচেয়ে বেশি জনপ্রিয় শো 'বিগ বস' আসতে চলেছে। এবার এমন থিম হবে, যা রীতি মতো সাড়া ফেলছে ইতিমধ্যেই। এবারও সঞ্চালনার দায়িত্ব পালন করবেন সলমন খান। কবে থেকে শুরু হবে নতুন 'বিগ বস'? সামনে এল সব তথ্য।

আসছে সলমন খানের 'বিগ বস ১৮'
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 24 Sep 2024,
  • अपडेटेड 10:24 AM IST

জনপ্রিয় রিয়্যালিটি শো 'বিগ বস' নিয়ে দর্শকদের উত্তেজনা বরাবর তুঙ্গে থাকে। প্রতি সিজনেই দর্শকদের জন্যে পরতে পরতে যেমন থাকে চমক, তেমনই প্রত্যেকবারই সমালোচনার শীর্ষে ওঠে এই শো।  কিছুদিন আগেই শেষ হয়েছে 'বিগ বস' ওটিটির তৃতীয় সিজন। এবার দর্শকদের জন্যে রয়েছে দারুণ সুখবর। টেলিভিশনের পর্দায় ফের আসতে চলেছে 'বিগ বস'। এবার অর্থাৎ সিজন ১৮-তে থাকবে আরও বড় চমক। কিছুদিন আগেই প্রকাশ্যে এসেছে প্রথম প্রোমো।

টেলিভিশন জগতের সবচেয়ে বেশি জনপ্রিয় শো 'বিগ বস' আসতে চলেছে কালার্স চ্যানেলে। এবার এমন থিম হবে, যা রীতি মতো সাড়া ফেলছে ইতিমধ্যেই। এবারও সঞ্চালনার দায়িত্ব পালন করবেন সলমন খান। কবে থেকে শুরু হবে নতুন 'বিগ বস'? সামনে এল সব তথ্য।

এবারের শোয়ের সবচেয়ে গুরুত্বপূর্ণ এবং নতুন বিষয় হল, এই সিজনে প্রথমবার  বিগ বসের তৃতীয় চোখ খুলবে। প্রোমোতে ভাইজানকে বলতে শোনা যাচ্ছে যে, এতদিন পর্যন্ত বিগ বস শুধুমাত্র প্রতিযোগীদের বর্তমান দেখতে পেত। তবে নতুন সিজনে হাউজের ভবিষ্যতও দেখতে পাবে। সমস্ত প্রতিযোগীদের ষড়যন্ত্র, খারাপ উদ্দেশ্য এবং ভবিষ্যৎ সম্পর্কে গভীর নজর রাখবে বিগ বস। এই নতুন ফরম্যাট দর্শক কতটা পছন্দ করে, সেটাই এখন দেখার। 

 

 

থিম কী হবে?

প্রোমো থেকে আগেই জানা গেছে, 'বিগ বস'১৮-র থিম হবে টাইম ট্রাভেল। 'এবার টাইমের তান্ডব হবে।' প্রথম প্রোমোর ক্যাপশন দেখেই আন্দাজ করা যাচ্ছে, বিনোদনের ভরপুর থাকবে এবারের শো। সেই সঙ্গে থাকবে নতুন ট্যুইস্ট। 

কবে থেকে দেখা যাবে? 

আগামী মাস থেকে শুরু হতে চলেছে 'বিগ বস ১৮'। এই নন ফিকশন শোয়ের গ্র্যান্ড প্রিমিয়ার আগামী ৬ অক্টোবর৷

Advertisement

প্রতিযোগী কারা থাকবেন? 

চর্চা শুরু হয়েছে কাদের দেখা যাবে প্রতিযোগী হিসাবে। শোনা যাচ্ছে, ফয়জল শেখ (মিস্টার ফাইসু), সুনীল কুমার, ধীরজ ধোপার, নিয়া শর্মা এবং সুরভী জ্যোতিরা থাকতে পারেন। মুনাওয়ার ফারুকী দ্বিতীয়বার 'বিগ বস' খেলতে পারেন বলে শোনা যাচ্ছে। বি-টাউনের চর্চা, এছাড়াও আরও অনেক পুরনো প্রতিযোগীর যোগ দেওয়ার সম্ভাবনা রয়েছে। বাংলার মেয়ে দেবচন্দ্রিমা সিংহ রায়ের কাছেও নাকি 'বিগ বস'-র অফার গিয়েছিল। তবে তিনি রাজি হননি। 

গত ১৭ বছর ধরে দর্শকের মনে রাজত্ব করছে 'বিগ বস'। বিনোদনের মাত্রা বাড়াতে প্রতিবারই নতুন কিছু চমক নিয়ে আসেন নির্মাতারা। যদিও গত কয়েকটি সিজনে বহু চেষ্টা করেও টিআরপিতে চমক দেখাতে পারেনি। এবার দেখার এই সিজনে ফের রেটিং চার্টে দাপট দেখা পারে কি না এই শো। 


 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement