Advertisement

Dadagiri: শেষ হতে চলেছে 'দাদাগিরি'-র এই সিজন! ইঙ্গিত দিলেন, খোদ সৌরভ

Dadagiri -Sourav Ganguly: শীঘ্রই বন্ধ হতে চলেছে 'দাদাগিরি'। গত ২৫ সেপ্টেম্বর থেকে শুরু হয়েছিল এই বাংলা নন- ফিকশন শো। কবে দেখা যাবে শেষ পর্ব? জানুন...

সৌরভ গঙ্গোপাধ্যায়
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 02 Apr 2022,
  • अपडेटेड 12:30 PM IST
  • চলছে 'দাদাগিরি আনলিমিটেড' সিজন ৯।
  • এবারও সঞ্চালনা করেছেন সৌরভ গঙ্গোপাধ্যায়।
  • শীঘ্রই বন্ধ হতে চলেছে এই বাংলা নন-ফিকশন শো।

গত ২৫ সেপ্টেম্বর থেকে শুরু হয়েছে 'দাদাগিরি আনলিমিটেড' সিজন ৯ (Dadagiri Unlimited Season 9)। এবারও সঞ্চালনা করেছেন ভারতের প্রাক্তন অধিনায়ক তথা, বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। জি বাংলার এই গেম শো -এর প্রায় প্রতি পর্বেই থাকছে নানা চমক। একদিকে যেমন হাজির থাকছেন বিভিন্ন ক্ষেত্রের তারকারা। সেরকম রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে আসছেন বিভিন্ন ক্ষেত্রের মানুষেরা। তাঁরা শেয়ার করছেন তাঁদের বিভিন্ন অভিজ্ঞতা। সকলেই সাক্ষী থাকছেন, তাঁদের নানাবিধ গুণের। 

'দাদা' -কে সামনে পেয়ে প্রায় প্রতি পর্বেই প্রতিযোগিতা নানা প্রশ্নবাণ ছুঁড়ে দেন তাঁর দিকে। আর দাদাও অকপটে মজার উত্তর দেন। দর্শকেরা সাক্ষী থাকেন বিভিন্ন মজার মুহূর্তের। তবে এবার একটি খারাপ খবর আছে সকলের জন্য। শীঘ্রই বন্ধ হতে চলেছে 'দাদাগিরি' (Dadagiri)। এখনও চ্যানেলের তরফ থেকে এবিষয় কোনও মন্তব্য না এলেও বা দিনক্ষণ না জানা গেলেও, এই ইঙ্গিত মিলেছে খোদ মহারাজের থেকে। 

আরও পড়ুন: "কেউ একজন নাকি একাই টেনে গেছেন বাংলা ইন্ডাস্ট্রিকে..."! প্রকাশ্যে প্রসেনজিতকে একহাত নিলেন রানা

শুক্রবার নিজের ইন্সটা পেজে একটি 'দাদাগিরি'-র সেটের নিজের একটি ছবি শেয়ার করেছেন সৌরভ। ক্যাপশনে তিনি লিখেছেন, "আরও একটি সিজন প্রায় শেষের দিকে...।" এই পোস্ট দেখে মন ভেঙেছে নেটিজেন ও অনুগামীদের। কমেন্ট বক্সে তাঁরা ভরিয়েছেন দুঃখ ও হতাশায়। এখনই সকলে বলছেন, "খুব মিস করব...। "   

 

'দাদাগিরি আনলিমিটেড' নিঃসন্দেহে বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় নন-ফিকশন শো এবং দর্শকেরা বিপুল ভাবে এটি উপভোগ করেন। শুধুমাত্র সপ্তাহান্তে সম্প্রচারিত হওয়া সত্ত্বেও, অনুষ্ঠানটি অন্যান্য সমস্ত মেগা সিরিয়ালগুলিকে টিআরপি (TRP) -তেও যথেষ্ট টেক্কা দেয়। প্রতি পর্বেই বুদ্ধিমত্তার পাশাপাশি উঠে আসে নিত্য নতুন প্রতিভা।

Advertisement

আরও পড়ুন:  পোস্তা উড়ালপুল ভেঙে পড়া নিয়ে পাভেলের ছবি! প্রকাশ্যে 'কলকাতা চলন্তিকা'-র লুক

'দাদাগিরি'-র শেষ সিজন অর্থাৎ সিজন ৮ শুরু হয়েছিল ২০১৯ সালের ৩ অগাস্ট। এরপর ২০২০ সালের মার্চ মাসে লকডাউনের জন্য তা স্থগিত হয়। ফের অগাস্ট মাসে পুরনায় ফ্লোরে ফিরে ১৩ সেপ্টেম্বর হয়েছিল গ্যান্ড ফিনালে। শেষ সিজনে বিজয়ী জেলা ছিল দার্জিলিং। সিজন ৯-র মূলমন্ত্র -'হাত বাড়ালেই বন্ধু হওয়া যায়।'  মানুষ যে মানুষের জন্য... সারা বাংলা জুড়ে এগিয়ে এসেছে এরকম কত বন্ধুত্বের হাত। এবারের 'দাদাগিরি' -র মঞ্চ ছিল তাঁদেরই অপেক্ষায়।

আরও পড়ুন:  TRP: আরও ভাল স্কোর'মিঠাই'-র! চমক দিল 'উমা', কোন স্থানে 'গাঁটছড়া'?

প্রসঙ্গত, আগের আটটি সিজনের মতো 'দাদাগিরি' এই সিজনও যথেষ্ট সফল । ২০০৯ সালে জি বাংলা চ্যানেলে প্রথম সম্প্রচারিত হয়েছিল এই নন-ফিকশন শো। এরপর সাতটি সিজনের সঞ্চালনার দায়িত্ব পালন করেন সৌরভ গঙ্গোপাধ্যায়। টেলিভিশন জগতে সেটাই তাঁর হাতেখড়ি। শুধুমাত্র সিজন ৩ -র সঞ্চালনা করেছিলেন মিঠুন চক্রবর্তী। কিন্তু অন্যান্য সিজনের তুলনায় সেই সিজনটি কিছুটা কম জনপ্রিয় হয়েছিল। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement