Advertisement

Dadagiri- Sourav Ganguly: 'বাঙালি আজও দাদাগিরি করে...,' বললেন সৌরভ! কবে থেকে শুরু গেম শো?

Dadagiri Unlimited: এই খবর কিছুদিন আগে সবার প্রথম দিয়েছিল bangla.aajtak.in। এবারও ফের সঞ্চালনার দায়িত্ব পালন করছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। দারুণ উৎসাহিত দর্শকেরা।

সৌরভ গঙ্গোপাধ্যায়
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 23 Sep 2023,
  • अपडेटेड 12:54 PM IST

আসছে 'দাদাগিরি আনলিমিটেড' (Dadagiri Unlimited) সিজন ১০। এই খবর কিছুদিন আগে সবার প্রথম দিয়েছিল bangla.aajtak.in। এবারও ফের সঞ্চালনার দায়িত্ব পালন করছেন সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। দারুণ উৎসাহিত দর্শকেরা। সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই সেই প্রমাণ মেলে। প্রকাশ্যে এল নতুন প্রোমো এবং সম্প্রচারের দিনক্ষণ। 

বাংলা টেলিভিশনে চলছে জোরদার টক্কর। শুরু হচ্ছে একাধিক নতুন ধারাবাহিক (New Serial)। আবার অল্প সময়েই বন্ধ হয়ে যাচ্ছে অনেক মেগা। ছোট পর্দায় ধারাবাহিকের পাশাপাশি, নন -ফিকশন শো-গুলির (Non- Fiction Show) জনপ্রিয়তা অনেকটাই। ২০০৯ সালে জি বাংলায় প্রথম সম্প্রচারিত হয়েছিল এই গেম শো। এরপর আটটি সিজনের সঞ্চালনা করেন সৌরভ গঙ্গোপাধ্যায়। টেলিভিশন জগতে এটাই ছিল তাঁর হাতেখড়ি। শুধুমাত্র সিজন ৩ -র সঞ্চালনা করেছিলেন মিঠুন চক্রবর্তী। কিন্তু অন্যান্য সিজনের তুলনায় এই সিজনটি কিছুটা কম জনপ্রিয় হয়। 

প্রথম প্রচার ঝলক সামনে আসার কিছুক্ষণের মধ্যেই 'দাদাগিরি'-র এই প্রোমো নেটমাধ্যমে ছড়িয়ে পড়ে। এর আগে bangla.aajtak.in-কে, জি বাংলার চিফ ক্লাস্টার অফিসার (ইস্ট প্রোগ্রামিং) সম্রাট ঘোষ, জানিয়েছিলেন, "পুজোর কাছাকাছি সময়ে আসবে 'দাদাগিরি'। সৌরভ গঙ্গোপাধ্যায়ই থাকবেন সঞ্চালক রূপে। আগের ফরম্যাটেই এবারের শো হওয়ার কথা।" 

অডিশন নিতে রাজ্যের বিভিন্ন জেলায় পৌঁছে যাচ্ছে টিম । বর্তমানে জি বাংলায় শনি ও রবিবার রাত ৯.৩০ মিনিটে দেখা যায় 'ডান্স বাংলা ডান্স'। নাচের এই রিয়্যালিটি শো শেষ হলেই, সেই জায়গায় শুরু হবে 'দাদাগিরি'। আগামী ৬ অক্টোবর থেকে শুক্র ও শনিবার রাত ৯.৩০ মিনিটে দেখা যাবে 'দাদাগিরি'। 


 

 

শুধুমাত্র সপ্তাহান্তে সম্প্রচারিত হওয়া সত্ত্বেও, 'দাদাগিরি' অন্যান্য সমস্ত মেগা সিরিয়ালগুলিকে টিআরপি -রেটিং চার্টে যথেষ্ট টেক্কা দেয়। প্রতি পর্বেই বুদ্ধিমত্তার পাশাপাশি উঠে আসে নিত্য নতুন প্রতিভা।'দাদাগিরি আনলিমিটেড' নিঃসন্দেহে বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় নন-ফিকশন শো এবং দর্শকেরা বিপুল ভাবে এটি উপভোগ করেন। 

Advertisement

প্রসঙ্গত, 'দাদাগিরি আনলিমিটেড'-র টাইটেল ট্র্যাকটিও খুবই জনপ্রিয়। সৌরভের জন্যেই মূলত গানটা লেখা হয়েছিল। যেটি গেয়েছিলেন অরিজিৎ সিং। বলাই বাহুল্য সৌরভের অসাধারণ এবং সাবলীল সঞ্চালনা এই ক্যুইজ শো-কে আরও আকর্ষণীয় করে তোলে। 
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement