Advertisement

Dadagiri Unlimited: পাল্টাচ্ছে 'দাদাগিরি আনলিমিটেড'-র সময়! কখন দেখা যাবে সৌরভের শো?

Dadagiri Timing: শুরুর পর থেকেই প্রিয় দাদার শো দারুণ পছন্দ করছে দর্শকেরা। সেই প্রমাণ মিলেছে প্রতি সপ্তাহে প্রকাশ্যে আসা টিআরপি তালিকা থেকে।

সৌরভ গঙ্গোপাধ্যায়
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 23 Nov 2023,
  • अपडेटेड 6:40 PM IST

চলছে 'দাদাগিরি আনলিমিটেড' (Dadagiri Unlimited) সিজন ১০। এবারও হিট 'সঞ্চালক'- সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। শুরুর পর থেকেই প্রিয় দাদার শো দারুণ পছন্দ করছে দর্শকেরা। সেই প্রমাণ মিলেছে প্রতি সপ্তাহে প্রকাশ্যে আসা টিআরপি তালিকা থেকে। সোশ্যাল মিডিয়ায় ঘুরছে 'দাদাগিরি'-র নানা ভাইরাল ভিডিও। তবে এবার পাল্টাচ্ছে এই গেম শোয়ের সময়। 

এতদিন শুক্র ও শনিবারে দেখা যেত 'দাদাগিরি'। এবার তা দেখা যাবে শনি ও রবিবার। যদিও সম্প্রচারের সময় একই থাকছে। রাত ৯.৩০ মিনিটে দেখা যাবে সৌরভের শো। আগের নয়টি সিজনের সাফল্যের পর ফের আসছে 'দাদাগিরি'। ২০০৯ সালে জি বাংলায় প্রথম সম্প্রচারিত হয়েছিল এই ক্যুইজ শো। এরপর আটটি সিজনের সঞ্চালনা করেন সৌরভ। টেলিভিশন জগতে এটাই ছিল তাঁর হাতেখড়ি। শুধুমাত্র সিজন ৩ -র সঞ্চালনা করেছিলেন মিঠুন চক্রবর্তী। কিন্তু অন্যান্য সিজনের তুলনায় এই সিজনটি কিছুটা কম জনপ্রিয় হয়। 
 
শুধুমাত্র সপ্তাহান্তে সম্প্রচারিত হওয়া সত্ত্বেও, 'দাদাগিরি' অন্যান্য সমস্ত মেগা সিরিয়ালগুলিকে টিআরপি -রেটিং চার্টে যথেষ্ট টেক্কা দেয়। প্রতি পর্বেই বুদ্ধিমত্তার পাশাপাশি উঠে আসে নিত্য নতুন প্রতিভা। দাদা'-কে সামনে পেয়ে প্রায় প্রতি পর্বেই প্রতিযোগিরা নানা প্রশ্নবাণ ছুঁড়ে দেন তাঁর দিকে। আর দাদাও অকপটে মজার উত্তর দেন। 'দাদাগিরি আনলিমিটেড' নিঃসন্দেহে বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় নন-ফিকশন শো এবং দর্শকেরা বিপুল ভাবে এটি উপভোগ করেন। 

প্রসঙ্গত, 'দাদাগিরি আনলিমিটেড'-র টাইটেল ট্র্যাকটিও খুবই জনপ্রিয়। সৌরভের জন্যেই মূলত গানটা লেখা হয়েছিল। যেটি গেয়েছিলেন অরিজিৎ সিং। বলাই বাহুল্য সৌরভের অসাধারণ এবং সাবলীল সঞ্চালনা এই ক্যুইজ শো-কে আরও আকর্ষণীয় করে তোলে। 

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement