Advertisement

Gantchhora: বনি- কুণালের বিয়ে দিল খড়ি! 'গাঁটছড়া'-এ আসছে নতুন মোড়

Gantchhora Bangla Serial: দারুণ জমে উঠেছে ঋদ্ধি -খড়ির টক-ঝাল -মিষ্টি সম্পর্ক। আর তা তাড়িয়ে উপভোগ করছেন দর্শকেরা। এবার এই ধারাবাহিকে আসতে চলেছে নতুন মোড়।

'গাঁটছড়া'-এ আসছে নতুন মোড়
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 02 Jul 2022,
  • अपडेटेड 12:56 PM IST

অনিচ্ছা সত্ত্বেও একে অপরের সঙ্গে গাঁটছড়া বেঁধেছে ঋদ্ধিমান -খড়ি। এদিকে দারুণ জমে উঠেছে ঋদ্ধি -খড়ির টক-ঝাল -মিষ্টি সম্পর্ক। আর তা তাড়িয়ে উপভোগ করছেন দর্শকেরা। এবার এই ধারাবাহিকে আসতে চলেছে নতুন মোড়। খড়ি- দ্যুতির পর এবার সিংহরায় পরিবারের সদস্য হতে চলেছে তাদের আরেক ছোট বোন বনি। 

খড়ি- ঋদ্ধি, দ্যুতি -রাহুল এই দুই জুটির বিয়েই হয়েছে হঠকারিতায়, পরিস্থিতির চাপে পড়ে। কারও সম্পর্কই স্বাভাবিক না। তবে দু'বাড়ির ছোট ছেলে -মেয়ে কুণাল ও বনির বন্ধুত্ব ভালই। একে অপরের সঙ্গে সব সময় মজা করলেও, দু'জন- দু'জনকে চোখে হারায়। আর এবার নিয়তির জোড়ে হঠাৎ গাঁটছড়া বাঁধতে চলেছে তারা।

আরও পড়ুন: সুপার ভাইরাল 'গুমি গুমি' গান! হাঁসকে নিয়ে ট্রেন্ডে গা ভাসালেন লক্ষ্মী কাকিমাও

চ্যানেলের তরফে প্রকাশ্যে আসা 'গাঁটছড়া'-র (Gantchhora) প্রোমোতে দেখা যাচ্ছে, কুণালের সঙ্গে আশীর্বাদ ঠিক হয়েছে অয়নার। এদিকে সেদিনই পরিবারের বাকিদের অজান্তে মন্দিরে বনিকে সিঁদুর পরিয়ে বিয়ে করেছে কুণাল। আর সেই বিয়ে নিজে দাঁড়িয়ে থেকে দিয়েছে খড়ি। নব দম্পতিকে বাড়িতে এনে সকলের সামনে সে বলে, "কুণাল -বনির প্রাণ বাঁচাতে বিয়েটা দিতে বাধ্য হলাম...।" 

আরও পড়ুন: জুটিতে কৌশিক- অপরাজিতা! ভিন্ন ধারার ভালোবাসার গল্প বলবে 'কথামৃত'

এই কথা শুনে এবং হঠাৎ তাদের এভাবে দেখে তো হতবাক সিংহরায় বাড়ির সদস্যরা। এদিকে দ্যুতি বলে ওঠে, "জিও খড়ি, তোর জন্যই আমরা তিনবোন বড়লোক সিংহরায় বাড়ির বউ...।" ঋদ্ধিমান সেসময় বাড়িতে ছিল না। ফোনে এই খবর পেয়েই হতবম্ব হয়ে পড়ে সে। নিঃসন্দেহে টানটান পর্ব আসছে এই ধারাবাহিকে।    

 

 

আরও পড়ুন: দ্বন্দ্ব ভুলে একসঙ্গে রাজ- সৃজিত- রুদ্ররা! দেখুন টলি সেলেবদের ঘরোয়া আড্ডায় কারা হাজির  

Advertisement

প্রসঙ্গত, শুরুর পর থেকে দর্শক মনে জায়গা করে নিয়েছে 'গাঁটছড়া'। যে প্রমাণ মিলছে টিআরপি তালিকায়। বেশ কয়েক সপ্তাহ শীর্ষে ছিল এই মেগা। প্রকাশ্যে আসা শেষ রেটিং চার্টে ৭.৯ নম্বর পেয়ে দ্বিতীয় স্থানে রয়েছে এই ধারাবাহিক। 

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement