Advertisement

Indian Idol - এর মঞ্চে ফের সকলের প্রশংসা কুড়ালেন বনগাঁর মেয়ে অরুনিতা, মুগ্ধ বিচারক থেকে বিশেষ অতিথিরা

চলছে জনপ্রিয় গানের রিয়েলিটি শো ইন্ডিয়ান আইডলের সিজন ১২ (Indian Idol 12)। বাংলার মেয়ে অরুনিতা কাঞ্জিলালের (Arunita Kanjila) গলায় জনপ্রিয় গানে মুগ্ধ শোয়ের তিন বিচারক হিমেশ রেশামিয়া (Himesh Reshamiya), নেহা কক্কর (Neha Kakkar) ও বিশাল দাদলানি (Vishal Dadlani)। আগামী সপ্তাহান্তের অর্থাৎ শনি ও রবিবারের এপিসোডে থাকছে অরুনিতার চমৎকার পারফরম্যান্স। তাঁর প্রশংসায় পঞ্চমুখ দুই অতিথি, অভিনেত্রী পুনম ঢিল্লন (Poonam Dhillon) ও পদ্মিনী কলাপুরি (Padmini Kolhapure)।

'ইন্ডিয়ান আইডল'-এর মঞ্চে অরুনিতা কাঞ্জিলাল (ছবি সৌজন্য: ফেসবুক)
Aajtak Bangla
  • মুম্বই,
  • 08 Feb 2021,
  • अपडेटेड 2:24 PM IST
  • চলছে জনপ্রিয় গানের রিয়েলিটি শো ইন্ডিয়ান আইডলের সিজন ১২।
  • শোয়ের প্রতিযোগী অরুনিতা কাঞ্জিলালের গানে মুগ্ধ সকলে।
  • অরুনিতা, পশিমবাংলার বনগাঁর মেয়ে।

চলছে জনপ্রিয় গানের রিয়েলিটি শো ইন্ডিয়ান আইডলের সিজন ১২ (Indian Idol 12)। এর আগের ১১ টি সিজিনের মতোই এই সিজিনেও প্রতি সপ্তাহে থাকছে চমক। আর সেখানে পৌঁছেছেন বাংলার মেয়ে অরুনিতা কাঞ্জিলাল (Arunita Kanjilal)। তাঁর গলায় জনপ্রিয় গানে মুগ্ধ শোয়ের তিন বিচারক হিমেশ রেশামিয়া (Himesh Reshamiya), নেহা কক্কর (Neha Kakkar) ও বিশাল দাদলানি (Vishal Dadlani)। আগামী সপ্তাহান্তের অর্থাৎ শনি ও রবিবারের এপিসোডে থাকছে অরুনিতার চমৎকার পারফরম্যান্স। তাঁর প্রশংসায় পঞ্চমুখ দুই অতিথি, অভিনেত্রী পুনম ঢিল্লন (Poonam Dhillon) ও পদ্মিনী কলাপুরি (Padmini Kolhapure)।

এদিনের বিশেষ পর্বে অরুনিতা গাইবেন ১৯৮২ সালের জনপ্রিয় ছবি 'প্রেম রোগ' (Prem Rog)-এর 'মেরে কিসমত মে তু সায়াদ' গানটি। এই গানটি লক্ষ্মীকান্ত পেয়ারেলালের সুরে, লতা মঙ্গেশকর ও সুরেশ ওয়াদকারের গলায় এই গানটি আজও শ্রোতাদের মনের খুব কাছের। গানের দৃশ্যায়নে ছিলেন ঋষি কাপুর ও পদ্মিনী কলাপুরি। সেই গানটি গেয়ে সকলের মন জয় করবেন বনগাঁর মেয়ে অরুনিতা।

 
এর আগেও বিভিন্ন বেশ শক্ত গান গেয়ে সকলকে চমকে দিয়েছিলেন তিনি। শোয়ে এসে তাঁর প্রশংসা করেছেন কুমার শানু, অলকা ইয়াগনিক ও উদিত নারায়ণের মতো সঙ্গীত শিল্পীরা।

 অরুনিতা কাঞ্জিলালের রিয়ালিটি শো-তে অংশগ্ৰহণ এই প্রথম নয়। এর আগেও জনপ্রিয় হয়েছিলেন তিনি। ২০১৩ সালে 'সা রে গা মা পা লিটল চ্যাম্প' বাংলাতে বিজয়ী হয়েছিলেন অরুনীতা। যেখানে বিচারক আসনে ছিলেন হৈমন্তী শুক্লা,জয় সরকার,মহালক্ষ্মী আইয়ার। এরপর ২০১৪ সালেও সা রে গা মা পা লিটল চ্যাম্প' হিন্দিতে প্রতিযোগী ছিলেন তিনি । সেখানে বিচারক আসনে ছিলেন আলকা ইয়াগনিক, মোনালি ঠাকুর ও শান।

আরও পড়ুন: করণ জোহারের যমজ ছেলে-মেয়ের জন্মদিন! পার্টিতে ছানাদের নিয়ে হাজির একঝাঁক বি-টাউন সেলেবরা

Advertisement

 সম্প্রতি 'তানসেনের তানপুরা' ওয়েব সিরিজে একটি গান গেয়েছেন অরুনিতা। জয় সরকারের সুরে তাঁর কন্ঠে ' যদি তাকে চাই' গানটি যথেষ্ট মন ছুঁয়েছে সকলের। বনগাঁর মেয়ে অরুনিতা কাঞ্জিলালের ছোটবেলা থেকেই স্বপ্ন একজন প্রতিষ্ঠিত গায়িকা হওয়ার। তাই ঘন্টার পর ঘন্টা চলে সেই প্রস্তুতি। স্টার প্লাসের 'আজ কি রাত হে জিন্দেগি' অনুষ্ঠানের বিশেষ পর্বে বিজয় ঠাকুরকে সম্মান জানাতে 'এ মেরে বাতন কে লোগো' গানটি গেয়ে প্রশংসা কুড়িয়েছিলেন বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চনেরও। অরুনিতা 'ইন্ডিয়ান আইডলে'-র এই সিজনে কতদূর যায় তা দেখা যাবে শো-র পরবর্তী এপিসোডগুলিতে।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement