Advertisement

Indian Idol 13 Winner:'ইন্ডিয়ান আইডল' জয়ী ঋষি, এঁর গলার ফ্যান খোদ কোহলিও

Indian Idol 13 Winner: অরিজিৎ সিংকে নিজের আইডল মনে করেন ঋষি। তাঁর ইচ্ছে, নিজেকে আরও ভাল করে প্রস্তুত করে একদিন এই শোতে (ইন্ডিয়ান আইডল) বিচারক হিসাবে ফিরে আসতে।

ঋষি সিং ও বিরাট কোহলি (ছবি: ফেসবুক)
Aajtak Bangla
  • কলকাতা,
  • 03 Apr 2023,
  • अपडेटेड 10:17 AM IST

দীর্ঘ ৭ মাসের জার্নি শেষ হল 'ইন্ডিয়ান আইডল' সিজন ১৩ (Indian Idol Season 13) -র। গানের রিয়্যালিটি শোয়ের এবারের বিজয়ীর ট্রফি জিতেছেন অযোধ্যার ঋষি সিং (Rishi Singh)। শিল্পীর গানে মুগ্ধ হয়েছেন অন্যান্য তারকারাও। ট্রফি ছাড়াও বিজয়ী পেয়েছেন ২৫ লক্ষ টাকা এবং একটি নতুন গাড়ি।

'ইন্ডিয়ান আইডল' সিজন ১৩-র দ্বিতীয় অর্থাৎ ফাস্ট রানার আপ হয়েছেন কলকাতার দেবস্মিতা রায় (Deboshmita Roy) এবং তৃতীয় অর্থাৎ থার্ড রানার আপ চিরাগ কোটওয়াল (Chirag Kotwal)। এই তিনজন ছাড়া সেরা ৬-এ ছিলেন সোনাক্ষী কর, শিবম সিং এবং বিদীপ্তা চক্রবর্তী। কে হবেন সেরার সেরা, এই নিয়ে নানা জল্পনা ছিল। শেষমেশ সামনে এল বিজয়ীর নাম। অডিশন রাউন্ড থেকেই সকলকে মুগ্ধ করেছেন ঋষি। এমনকী বিরাট কোহলিও তাঁর গান পছন্দ করেন।

আরও পড়ুন: অভিনয়ে ডেবিউ হচ্ছে প্রসেনজিৎ পুত্র তৃষাণজিৎ-এর!

অডিশন রাউন্ডে, ঋষি 'মেরা পেহলা পেহলা পেয়ার...' গানটি গেয়েছিলেন, যা পরে ভাইরাল হয়। ঋষির গানে মুগ্ধ হয়ে বিরাট তাঁকে ব্যক্তিগতভাবে মেসেজ পাঠান। শুধু প্রশংসাতেই থেমে না থেকে, ইন্সটাগ্রামে ঋষিকে ফলো করেন ভারতীয় ক্রিকেটার।

অরিজিৎ সিংকে নিজের আইডল মনে করেন ঋষি। তাঁর ইচ্ছে, নিজেকে আরও ভাল করে প্রস্তুত করে একদিন এই শোতে (ইন্ডিয়ান আইডল) বিচারক হিসাবে ফিরে আসতে। 'ইন্ডিয়ান আইডল'-র চ্যাম্পিয়ন হওয়া প্রসঙ্গে ঋষি সিং বলেন, "আমি এখনও বিশ্বাস করতে পারছি না যে আমি এই শো জিতেছি। এটি একটি স্বপ্ন পূরণের মতো। এটি একটি খুব বড় সম্মান। আমি পুরো টিম, চ্যানেল এবং বিচারকদের ধন্যবাদ জানাতে চাই। আমি এখন আরও কঠোর পরিশ্রম করব।" 

আরও পড়ুন: আন্তর্জাতিক ফ্যাশন শোয়ের র‍্যাম্পে হাঁটলেন যিশু কন্যা-সারা, গর্বিত টলিপাড়া

'ইন্ডিয়ান আইডল'-র গোটা জার্নিতে প্রতি সপ্তাহে ঋষির গান আরও ভাল হতে থাকে। গায়ককে অনেক চ্যালেঞ্জের মুখে পড়তে হয়েছে শো-তে। কিন্তু দৃঢ়তার সঙ্গে প্রতিটি চ্যালেঞ্জের মোকাবেলা করে, নিজেকে প্রমাণ করেছেন ঋষি। যার ফল আজ সবার সামনে। শো চলাকালীনই ঋষির কাছে অনেক নতুন গান গাওয়ার অফার আসতে শুরু করে।  এত বড় মাপের রিয়্যালিটি শো জেতার পর ঋষির ভাগ্য কতটা বদলে যায়, মিউজিক ইন্ডাস্ট্রিতে তিনি কতটা জায়গা করতে পারেন, তা সময়ই বলবে। তবে বর্তমানে তিনি এই বিজয় উদযাপন করছেন।

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement