Advertisement

Nabanita- Jeetu: 'অঞ্জলি- সিঁদুর খেলা একসঙ্গে হবে না...,' জিতুর সঙ্গে বিচ্ছেদের পর মন খারাপ নবনীতার?

Jeetu Kamal- Nabanita Das: সামনেই বাঙালির শ্রেষ্ঠ পার্বণ- দুর্গাপুজো। উৎসবের দিনগুলিতে পরিবার ও কাছের মানুষের সঙ্গে থাকতে চান সকলে। বিয়ের পর থেকে পুজো একসঙ্গে কেটেছে, এবছরটা একেবারে ভিন্ন।

জিতু কমল ও নবনীতা দাস (ছবি: ফেসবুক)
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 27 Sep 2023,
  • अपडेटेड 11:46 AM IST

এখনও আলোচনায় রয়েছেন অভিনেতা জিতু কমল (Jeetu Kamal) ও নবনীতা দাস (Nabanita Das)। বিবাহ বিচ্ছেদ হয়েছে জুটির। কিছুদিন আগে, সোশ্যাল মিডিয়ায় জিতুর সঙ্গে বিচ্ছেদের কথা ঘোষণা করেন নবনীতা। আর এরপর থেকেই শিরোনামে তারকা দম্পতি। যদিও এখনও বিচ্ছেদের শংসাপত্র আসেনি। সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় থাকেন দু'জনেই। মাঝে মধ্যেই ইঙ্গিতপূর্ণ পোস্টও করেন জিতু। সামনেই বাঙালির শ্রেষ্ঠ পার্বণ- দুর্গাপুজো। উৎসবের দিনগুলিতে পরিবার ও কাছের মানুষের সঙ্গে থাকতে চান সকলে। বিয়ের পর থেকে পুজো একসঙ্গে কেটেছে, এবছরটা একেবারে ভিন্ন। এজন্য কিছু মন খারাপ নবনীতার। 

২০২৩ সাল অনেকটা পরিবর্তন নিয়ে এসেছে জিতু- নবনীতার জীবনে। আলাদা থাকার সিদ্ধান্ত নিলেও, এতদিনের অভ্যাস সহজে কাটিয়ে ফেলা সহজ না। গত কয়েক বছরের মতো অঞ্জলি দেওয়া বা সিঁদুরখেলা হবে না। সংবাদমাধ্যমকে নবনীতা বলেন, "এবছরের দুর্গাপুজো আগের বছরগুলোর চেয়ে অন্য রকম। প্রতি বছর সিঁদুর খেলতাম, একসঙ্গে অঞ্জলি দিতাম। এবছর আর সে সব হবে না। আগে বন্ধু-বান্ধবদের বাড়ি চলে যেতাম। অনেকেই রয়েছেন যাঁরা আমার আর জীতুর দু'জনেরই বন্ধু। তাই সেখানে এখন যাওয়াটা একটু অস্বস্তিকর।" 

তিনি আরও যোগ করেন, "এবছর ঘুরতে চলে যাওয়ার পরিকল্পনা ছিল। আগে ভেবেছিলাম ছ’মাসের জন্য যখন ভিসা আছে ,তা হলে আরও একবার লন্ডন যাব। কিন্তু মনে হচ্ছে এক সপ্তাহের বেশি ছুটি পাব না। তাই হয়তো বিদেশে যাওয়া হবে না। তবে অষ্টমী থেকে যদি একটু ছুটি পাই দেশেই কোথাও একটা ঘুরে আসব।"  

প্রসঙ্গত, জিতু- নবনীতার বিয়ে ভাঙার সঠিক কারণ এখনও না জানা গেলেও, তৃতীয় ব্যক্তির আগমনের জন্য তাঁদের বিচ্ছেদ হয়েছে বলে স্টুডিও পাড়ায় গুঞ্জন। মাঝে শোনা গিয়েছিল জিতুর জীবন নতুন মানুষ আসার জন্যই নাকি দূরত্ব তৈরি হয়। এমনকী টলি অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের নামও জড়ায় সেখানে। অন্যদিকে নবনীতার জীবনেও 'বিশেষ মানুষ' এসেছে বলে মনে করছেন অনেকেই। সোশ্যাল মিডিয়ায় উঁকিঝুঁকি মারলেও তা নজরে আসবে।   

Advertisement


 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement