Advertisement

Geetashree- Ayanna: শ্যুটিং ফ্লোরেই চুরি করে লুচি -আলুর দম খাচ্ছেন গীতশ্রী-অয়ন্যা! দেখুন ভিডিও

Kamala O Sriman Prithviraj: পৃথ্বীরাজের মা সুহাসিনীর ভূমিকায় রয়েছেন গীতশ্রী রায়। ইতিমধ্যে দর্শক মনে জায়গা করতে সক্ষম এই ধারাবাহিক। সে প্রমাণ মেলে টিআরপি তালিকায় চোখ রাখলেই। শেষ প্রকাশ্যে আসা রেটিং চার্টে ৪.৯ নম্বর পেয়ে, অষ্টম স্থানে ছিল এই মেগা। 

অভিনেত্রী গীতশ্রী রায় ও অয়ন্যা চট্টোপাধ্যায় (ছবি: ইনস্টাগ্রাম)
Aajtak Bangla
  • কলকাতা,
  • 17 Jun 2023,
  • अपडेटेड 11:19 AM IST

গত মার্চ মাস থেকে শুরু হয়েছে 'কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ (Kamala O Sriman Prithviraj)। কমলার চরিত্রে অভিনয় করছেন অয়ন্যা চট্টোপাধ্যায় (Ayanna Chatterjee)। অন্যদিকে পৃথ্বীরাজের ভূমিকায় রয়েছেন সুকৃত সাহা। পৃথ্বীরাজের মা সুহাসিনীর ভূমিকায় রয়েছেন গীতশ্রী রায় (Geetashree Roy)। ইতিমধ্যে দর্শক মনে জায়গা করতে সক্ষম এই ধারাবাহিক। সে প্রমাণ মেলে টিআরপি (TRP) তালিকায় চোখ রাখলেই। শেষ প্রকাশ্যে আসা রেটিং চার্টে ৪.৯ নম্বর পেয়ে, অষ্টম স্থানে ছিল এই মেগা। 

পর্দায় সকলের অভিনয় দারুণ পছন্দ করছে দর্শক। ক্যামেরার পিছনেও ভাল বন্ডিং হয়ে গিয়েছে কলাকুশলীদের। প্রতিদিন প্রায় ১৪ ঘণ্টার শ্যুটের পর কলাকুশলীরা হয়ে ওঠে একদম পরিবারের মতো। সে ঝলকই মিলল সোশ্যাল মিডিয়ায়। পর্দার শাশুড়ি- বউমা অর্থাৎ সুহাসিনী ও কমলার একটি মজার ভিডিও এই মুহূর্তে ঘুরছে নেটমাধ্যমে। ভিডিওটি শেয়ার করেছেন গীতশ্রী নিজেই

কী রয়েছে সেই ভিডিওতে? দেখা যাচ্ছে শ্যুটিং ফ্লোরে চুপিচুপি খাবার চুরি করে খাচ্ছেন গীতশ্রী ও অয়ন্যা। লুকিয়ে লুচি- আলুর দম খাচ্ছেন দু'জনে। ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, "যখন কমলা ও সুহাসিনী একসঙ্গে হেঁশেলে লুচি, আলুর দম চুরি করে খায়।" আবার ভিডিওর মাঝে লেখা, "শটের মাঝখানে চুরি করে খাওয়ার মজাই আলাদা...।" এই মিষ্টি ভিডিওটি দেখে দারুণ মজা পেয়েছে নেটিজেনরা। কমেন্টবক্সে সকলেই লিখছেন সে কথা। 

 

 

প্রসঙ্গত, গীতশ্রী বর্তমানে সম্পর্কে রয়েছেন ফুটবলার প্রবীর দাসের সঙ্গে। প্রেমিকের সঙ্গে কাটানো নানা মুহূর্ত তিনি শেয়ার করেন অনুগামীদের সঙ্গে। তাঁর সোশ্যাল পেজে জুড়ে রয়েছে জুটির নানা ছবি, ভিডিও, রিলসে। ফ্যানেরাও উপভোগ করে তাঁদের শুভেচ্ছা জানান।    

 

Advertisement
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement