Advertisement

Kanchan Mullick Marriage: ফের বিয়ের পিঁড়িতে বসবেন কাঞ্চন! এবার পাত্রী কে?

Kanchan Mullick: কাঞ্চন- শ্রীময়ীর বিয়ে, ভাতকাপড়, ঘরোয়া বৌভাতের নানা মুহূর্তে নেটমাধ্যমে ঘুরছে। এরই মাঝে মিলছে নতুন খবর। ফের বিয়ে করতে চলেছেন কাঞ্চন মল্লিক!

কাঞ্চন মল্লিক (ছবি: ফেসবুক)
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 06 Mar 2024,
  • अपडेटेड 5:09 PM IST
  • আলোচনায় থাকেন কাঞ্চন মল্লিক।
  • ফের বিয়ে করতে চলেছেন অভিনেতা- বিধায়ক।

শিরোনামে অভিনেতা- বিধায়ক কাঞ্চন মল্লিক (Kanchan Mullick)। প্রাক্তন স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বিবাহবিচ্ছেদের এক মাসের মধ্যে প্রেমিকা শ্রীময়ী চট্টোরাজের সঙ্গে আইনী বিয়ে সারেন বিধায়ক- অভিনেতা। ভ্যালেন্টাইন্স ডে-র দিন এই খবর প্রকাশ্যে আসতেই রীতিমতো হইচই পড়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

প্রথমে জানা যায় ৬ মার্চ, একই দিনে বিয়ে ও রিসেপশন পার্টির আয়োজন করেছেন জুটি। বিয়ের এত দিন আগে মেহেন্দি- আইবুড়োভাত অনুষ্ঠান দেখে অবাক হন অনেকেই। সেসময় শ্রীময়ী সংবাদমাধ্যমে বলেন, ব্যস্ততার জন্যে সব আগে সেরে রাখছি। যদিও সত্যি সামনে আসে ২ মার্চ। 

পরিবার- পরিজনের উপস্থিতিতে এদিন সাত পাকে বাঁধা বলেন টলিপাড়ার চর্চিত 'লাভ বার্ডস'। ৬ মার্চ আয়োজন হয়েছে তাঁদের রিসেপশন পার্টির। কাঞ্চন- শ্রীময়ীর বিয়ে, ভাতকাপড়, ঘরোয়া বৌভাতের নানা মুহূর্তে নেটমাধ্যমে ঘুরছে। এরই মাঝে মিলছে নতুন খবর। ফের বিয়ে করতে চলেছেন কাঞ্চন মল্লিক! ঠিকই শুনছেন (পড়ছেন)। তাহলে কি এই নিয়ে চতুর্থবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তিনি?

আবারও বিয়ে করতে চলেছেন কাঞ্চন মল্লিক। তবে এবার বাস্তবে না, পর্দায়। আসলে আগামী ১০ মার্চ সম্প্রচারিত হবে স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড। এবছর এই অ্যাওয়ার্ড শোয়ের থিম, বাংলার সবথেকে বড় বিয়ে বাড়ি। যদিও কার বিয়ে সেটা প্রকাশ্যে আনা হয়নি এতদিন। সেই রহস্য এবার উন্মোচন হয়েছে চ্যানেলের তরফে। স্টার জলসার পরিবার অ্যাওয়ার্ডে দেখানো হবে কাঞ্চন মল্লিকের বিয়ে। এই নিয়ে উত্তেজিত সকলে। মজা করেই বিষয়টি করা হবে চিত্রনাট্য অনুযায়ী, তা আর বলতে বাকি রাখে না। 

প্রসঙ্গত, শ্রীময়ীর সঙ্গে বিয়ের আগে, দু'বার বিয়ের পিঁড়িতে বসেছিলেন কাঞ্চন মল্লিক। দ্বিতীয় স্ত্রী- পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে কাঞ্চনের একটি ছেলেও রয়েছে। তাঁদের ছেলে ওশের বয়স এখন প্রায় দশ। পিঙ্কি, শ্রীময়ীর মতো, কাঞ্চনের প্রথম স্ত্রী অনিন্দিতা দাসও অভিনেত্রী।      

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement