Advertisement

সঙ্গে কাজ করতে চাই, ফ্যানের অনুরোধে যা বললেন কপিল

শো শুরু হওয়ার আগেই শো-এর নির্মাতা সংস্থা নতুন টিম মেম্বার দলে যুক্ত করতে চলেছেন। তার জন্য বিজ্ঞাপনও দেওয়া হয়। কপিল নিজেও সে বিজ্ঞাপন টুইট করেন। সেই পরিপ্রেক্ষিতেই এক ফ্যান কপিলের সঙ্গে কাজ করার ইচ্ছা প্রকাশ করেন। যা নিয়ে মজার উত্তর দিয়েছেন কপিল।

কপিল শর্মা
Aajtak Bangla
  • কলকাতা,
  • 07 Apr 2021,
  • अपडेटेड 11:28 AM IST
  • সন্তোষ দাস নামে ওই ফ্যান কপিলকে সোশাল মিডিয়ায় ট্যাগ করে লেখেন, 'স্যর আমি আপনার সঙ্গে কাজ করতে চাই। আমি কি সুযোগ পেতে পারি?'
  • জবাবে কপিল লেখেন, 'আমি তে নিজেই এখন ঘরে বসে আছি।'

গত ফেব্রুয়ারি মাসে দ্য কপিল শর্মা শো অফ এয়ার হয়ে যায়। তার পর থেকে বহু ফ্যানের প্রশ্ন ছিল, কবে ফিরবে এই হিন্দি জনপ্রিয় এন্টারটেনমেন্ট শো? উত্তর মিলেছে। আগামী মে মাস থেকে ফের একবার টিভির পর্দা মাতাতে আসছেন কপিল শর্মা অ্যান্ড টিম। আপাতত ছেলে-মেয়ে এবং পরিবারের সঙ্গে কোয়ালিটি টাইম কাটাচ্ছেন বলিউডের জনপ্রিয় এই কমেডিয়ান অভিনেতা। তবে শো শুরু হওয়ার আগেই শো-এর নির্মাতা সংস্থা নতুন টিম মেম্বার দলে যুক্ত করতে চলেছেন। তার জন্য বিজ্ঞাপনও দেওয়া হয়। কপিল নিজেও সে বিজ্ঞাপন টুইট করেন। সেই পরিপ্রেক্ষিতেই এক ফ্যান কপিলের সঙ্গে কাজ করার ইচ্ছা প্রকাশ করেন। যা নিয়ে মজার উত্তর দিয়েছেন কপিল।

সন্তোষ দাস নামে ওই ফ্যান কপিলকে সোশাল মিডিয়ায় ট্যাগ করে লেখেন, 'স্যর আমি আপনার সঙ্গে কাজ করতে চাই। আমি কি সুযোগ পেতে পারি?' এর জবাবে কপিল লেখেন, 'আমি তে নিজেই এখন ঘরে বসে আছি।' তবে খুব শীঘ্রই যে কাজে ফিরবেন কপিল তা এক প্রকার নিশ্চিত। ২০১৮-র ডিসেম্বর মাস থেকে টানা দু' বছরেরও বেশি কপিল শর্মা শো-র আগের সিজন চলে। গত ফেব্রুয়ারি মাসের দ্বিতীয় সপ্তাহে শো অফ এয়ার হয়। এর পর অনেকেই কপিলকে জিজ্ঞাসা করেন, কেন শো বন্ধ হল। যার জবাবে কপিল জানান, সন্তানকে স্বাগত জানাতে আপাতত কিছু দিনের বিরতি নিচ্ছেন।

 

মাস খানেক আগে কপিল দ্বিতীয়বার বাবা হন। কপিলের মেয়ে আনাইরা এখন স্টার কিডদের মধ্যে বেশ জনপ্রিয়। মাঝে মধ্যেই কপিল মেয়ের ছবি ভিডিও শেয়ার করেন। দ্বিতীয়বার পুত্র সন্তানের পিতা হয়েছেন তিনি। ছেলের নাম রেখেছেন ত্রিশান। শো ফের একবার ফিরছে তা নিশ্চিত করে গত মাসে শো-এর অন্যতম অভিনেতা কৃষ্ণা অভিষেক জানান, মে মাসে ফিরবে। তবে এখন পর্যন্ত তারিখ ঠিক হয়নি। এ বার শো-তে অনেক নতুন জিনিস দেখতে পাবেন দর্শকরা। নতুন করে সেটও তৈরি করা হচ্ছে।

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement