Advertisement

হুইলচেয়ার নিয়ে অবশেষ মুখ খুললেন কমেডিয়ান কপিল শর্মা

তবে শেষ পর্যন্ত হুইলচেয়ারে বসে বেরনোর ঘটনা নিয়ে মুখ খুললেন টেলিভিশনের নামী এই কমেডিয়ান। সম্প্রতি সংবাদমাধ্যমকে কপিল জানিয়েছেন, ‘আমি সুস্থই আছি৷ জিমে গিয়ে কোমরে চোট পেয়েছিলাম৷ সে জন্য হুইলচেয়ারে বাইরে এসেছিলাম।

কপিলের সে দিনের ছবি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 24 Feb 2021,
  • अपडेटेड 8:34 PM IST
  • কী হয়েছে তাঁর, জিজ্ঞাসা করতেই হঠাৎই মেজাজ হারান কপিল। ফটোগ্রাফারদের গালাগাল করতেও শোনা যায় কপিলকে।
  • ফটোগ্রাফারকে উদ্দেশ্য করে কপিল গালাগাল দিয়ে বলেন, উল্লু কা পঠ্ঠা। যা ভিডিওতে রেকর্ড হয়ে যায়।
  • হঠাৎ কেন মেজাজ হারালেন তা নিয়ে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি তাঁর কাছ থেকে।

সোমবার ২২ ফেব্রুয়ারি মুম্বই এয়ারপোর্ট থেকে হুইলচেয়ারে তাঁকে বেরতে দেখা যায়। বিমাবন্দরের এক কর্মীর সাহায্যে হুইল চেয়ারে বসে তিনি বাইরে আসেন। যে ছবি দেখে সকলেই চিন্তিত হয়ে পড়েন। কী হয়েছে তাঁর, জিজ্ঞাসা করতেই হঠাৎই মেজাজ হারান কপিল। ফটোগ্রাফারদের গালাগাল করতেও শোনা যায় কপিলকে।

ছবিগুলি দেখে যথেষ্ট সঙ্কিত হয়ে পড়েন কপিলের সকল ফ্যান। সোশাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল হয় এই ছবিগুলি। কোনও দুর্ঘটনা বা চোটের খবর না থাকায় ছবিগুলি নিয়ে আরও বেশি প্রশ্ন উঠতে শুরু করে। এর আগেও কপিলের দুর্ব্যবহার করার একাধিক ঘটনার সাক্ষী থেকেছে তাঁর ফ্যানরা। ফটোগ্রাফারকে উদ্দেশ্য করে কপিল গালাগাল দিয়ে বলেন, উল্লু কা পঠ্ঠা। যা ভিডিওতে রেকর্ড হয়ে যায়। ফটোগ্রাফার তা বলতেই ফের কুকথা শোনা যায় কপিলের মুখে। সরাসরি ফটোগ্রাফারকে বলেন, তোমরা খারাপ ব্যবহার করছ। উত্তরে ফটোগ্রাফার জানান, আপনি অনুরোধ করলে আমরা আগেই সরে যেতাম।

তবে শেষ পর্যন্ত হুইলচেয়ারে বসে বেরনোর ঘটনা নিয়ে মুখ খুললেন টেলিভিশনের নামী এই কমেডিয়ান। সম্প্রতি সংবাদমাধ্যমকে কপিল জানিয়েছেন, ‘আমি সুস্থই আছি৷ জিমে গিয়ে কোমরে চোট পেয়েছিলাম৷ সে জন্য হুইলচেয়ারে বাইরে এসেছিলাম, অন্য কিছু নয়৷ আমাকে এত ভালোবাসার জন্য সবাইকে ধন্যবাদ।’ তবে হঠাৎ কেন মেজাজ হারালেন তা নিয়ে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি তাঁর কাছ থেকে।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement