Advertisement

TKSS: পা ছুঁয়ে প্রণাম অক্ষয়ের! কপিলের শো-তে হুল্লোড় সুপারস্টারের

এর পেছনে সবচেয়ে বড় কারণ অক্ষয় কুমারের ছবি বেল বটম (BellBottom)। এই ছবির প্রচারের জন্য অক্ষয় কুমার দ্য কপিল শর্মা শো -এর অংশ হবেন। কপিল শোয়ের সেট থেকে একটি সর্বশেষ ছবি শেয়ার করেছেন। এই ছবিটি দেখে কিছু ভক্ত অবাক হতে পারেন এবং কেউ কেউ হাসতেও পারেন।

কপিল শর্মা - অক্ষয় কুমার
Aajtak Bangla
  • কলকাতা/মুম্বই,
  • 08 Aug 2021,
  • अपडेटेड 11:17 AM IST
  • দ্য কপিল শর্মা শো-এর সঙ্গে অক্ষয় কুমারের পুরনো সম্পর্ক রয়েছে।
  • তিনি বহুবার শোতে হাজির হয়েছেন। এখন যখন কপিলের এই শো আবার শুরু হতে চলেছে

টিভি জগতের জনপ্রিয় শো, দ্য কপিল শর্মা শো (The Kapil Sharma Show) আবার ফিরে আসছে ভক্তদের বিনোদনের জন্য। শো নিয়ে ইতিমধ্যেই অনেক গুঞ্জন তৈরি হয়েছে। শীঘ্রই আবার সম্প্রচার শুরু হতে চলেছে। অনুষ্ঠানের প্রথম পর্বের শুটিংও হয়ে গিয়েছে। শীঘ্রই অনুষ্ঠানটি ভক্তদের সামনে উপস্থিত হবে। জানা গিয়েছে, যে বলিউড সুপারস্টার অক্ষয় কুমারকে (Akshay Kumar) শো-তে প্রথম অতিথি হিসেবে দেখা যাবে। তিনি তার চলচ্চিত্র বেল বটমের প্রচারে শো -এর অংশ হবেন। এর আগে, কপিল শর্মা (Kapil Sharma) শুটিং সেট থেকে অক্ষয়ের সঙ্গে তার লেটেস্ট ছবি শেয়ার করেছেন। 


অক্ষয় আবার দ্য কপিল শর্মা শো-এর অতিথি

আসলে দ্য কপিল শর্মা শো-এর সঙ্গে অক্ষয় কুমারের পুরনো সম্পর্ক রয়েছে। তিনি বহুবার শোতে হাজির হয়েছেন। এখন যখন কপিলের এই শো আবার শুরু হতে চলেছে, অক্ষয় কুমারকে আবার অতিথি হিসেবে দেখা যাবে। তবে এর পেছনে সবচেয়ে বড় কারণ অক্ষয় কুমারের ছবি বেল বটম (BellBottom)। এই ছবির প্রচারের জন্য অক্ষয় কুমার দ্য কপিল শর্মা শো -এর অংশ হবেন। কপিল শোয়ের সেট থেকে একটি সর্বশেষ ছবি শেয়ার করেছেন। এই ছবিটি দেখে কিছু ভক্ত অবাক হতে পারেন এবং কেউ কেউ হাসতেও পারেন।

 


কপিলের পা ছুঁয়ে আশীর্বাদ নিলেন অক্ষয়!

ছবিতে দেখা যাচ্ছে শুটিংয়ের সেটে কপিল শর্মার পা ছুঁয়ে প্রণাম করতে দেখা গেছে। ছবিটি শেয়ার করে কৌতুক অভিনেতা ক্যাপশনে লিখেছেন, 'বিখ্যাত চলচ্চিত্র অভিনেতা শ্রী অক্ষয় কুমার তার নতুন ছবি #bellbottom #fun #comedy #masti #tv এর জন্য আশীর্বাদ নিচ্ছেন।' পাল্টা পাটকেল ফিরিয়েও দিয়েছেন অক্ষয়। তিনি লিখেছেন, “আশীর্বাদ নেওয়ার পর অক্ষয় কুমার কপিল শর্মার হাঁটুতে তাঁর বুদ্ধি খুঁজে বেড়াচ্ছে…।” দুই তারকার এ হেন ‘ব্যান্টারে’ বেশ মজাই পেয়েছেন নেটিজেনরা। অক্ষয় কুমারের ‘জবাব’ দেখে নেটিজেনদের বক্তব্য ‘মোক্ষম’।

Advertisement

চলতি মাসের শেষ দিকেই সম্প্রচার শুরু হতে চলেছে ‘দ্য কপিল শর্মা শো’-র (The Kapil Sharma Show)। সোশ্যাল মিডিয়ায় কৃষ্ণা অভিষেক, সুদেশ লেহরি, ভারতী সিং, কিকু সারদা, চন্দন প্রভাকরকে নিয়ে একটি ছবি এবং শো-এর প্রোমো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন কমেডিয়ান কপিল শর্মা (Kapil Sharma) এবং কৃষ্ণা অভিষেক। তবে সেই ছবিতে দেখা যায়নি বাঙালি অভিনেত্রী সুমনা চক্রবর্তীকে (Sumona Chakravarti)। জনপ্রিয় এই শো-তে সুমনা ভুরি-র চরিত্রে অভিনয় করেন। তবে কি বাদ পড়তে চলেছেন কমেডিয়ান সুমনা? খবর নিয়ে যদিও সুমনা বা চ্যানেল কর্তৃপক্ষ কেউই মুখ খোলেননি।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement