Advertisement

Kaun Banega Crorepati 15: নতুন ফরম্যাটে আসছে KBC সিজন ১৫! ইঙ্গিত দিলেন অমিতাভ

Kaun Banega Crorepati 15: দর্শকদের জন্য রয়েছে সুখবর, আসছে কেবিসি-র সিজন ১৫। এবার দর্শকদের জন্য থাকছে আরও কিছু চমক। একেবারে নতুন কায়দায় আসছে এই নন- ফিকশন শো।

অমিতাভ বচ্চন
Aajtak Bangla
  • কলকাতা,
  • 30 Jun 2023,
  • अपडेटेड 11:31 AM IST

প্রায় দুই দশকেরও বেশি সময় ধরে ছোট পর্দার জনপ্রিয় গেম শো 'কৌন বনেগা ক্রোড়পতি' (Kaun Banega Crorepati) দর্শকদের মুগ্ধ করে আসছে। সঞ্চালক অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) সকল প্রতিযোগীদের অনবরত সাহস জোগান। দর্শকদের জন্য রয়েছে সুখবর, আসছে কেবিসি (KBC)-র সিজন ১৫। এবার দর্শকদের জন্য থাকছে আরও কিছু চমক। একেবারে নতুন কায়দায় আসছে এই নন- ফিকশন শো। সম্প্রতি প্রকাশ্যে এসেছে প্রোমো।

গত ২৩ বছর ধরে এই ক্যুইইজ গেম শো সকলের মনে জায়গা করে নিয়েছে। প্রোমো রিলিজ হতেই 'কেবিসি'-র নতুন সিজন নিয়ে দারুণ উৎসাহ দেখা যাচ্ছে নেটমাধ্যমে। প্রতি সিজনেই অমিতাভ বচ্চন কোটি কোটি মানুষের ভালোবাসা কুড়িয়ে নেন। 'কৌন বনেগা ক্রোড়পতি' ১৫ -র প্রোমোতে দেখা যাচ্ছে, নতুন কিছু করতে চলেছেন বিগ বি। 

একটি কবিতার মাধ্যমে নতুন ফরম্যাটটির বিষয় জানান নেন অমিতাভ বচ্চন। সময়ের সঙ্গে সঙ্গে ভারতের কত পরিবর্তন হয়েছে এবং তা ইতিবাচক দিক খুলে দিয়েছে সকলের জন্যে, প্রোমোতে সেই দৃশ্য ফুটে উঠেছে। এই পরিবর্তন যা বৃদ্ধিকে উৎসাহিত করে, মানসিকতাকে পুনর্নির্মাণ করে এবং নতুন আকাঙ্খাকে অনুপ্রাণিত করে। বলাই বাহুল্য পরিবর্তনটি প্রতিফলিত হবে 'কৌন বনেগা ক্রোড়পতি'-তে।

কবে থেকে এই শো সম্প্রচার শুরু হবে, তা এখনও জানাননি নির্মাতারা। এছাড়া এবারের শোয়ের অর্থ কত হবে বা থিম কী সেটাও জানা যায়নি। ফ্যানেরা নিশ্চিত যে, এবারও 'কৌন বনেগা ক্রোড়পতি' অবশ্যই তাদের প্রত্যাশা পূরণ করবে। সকলে সোশ্যাল মিডিয়ায় তাদের উচ্ছ্বাস প্রকাশ করছেন।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement