Advertisement

Adrit- Kaushambi- Soumitrisha: আদৃতর জন্য 'বিশেষ' আয়োজন কৌশাম্বীর, বার্থডে পার্টিতে এলেন না সৌমিতৃষা

Adrit- Kaushambi- Soumitrisha: ২৫ মে ছিল আদৃতর জন্মদিন। আর বিশেষ দিন অভিনেতার কাটল বিশেষ ভাবেই। এদিন সকাল থেকেই সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছে তাঁর জন্মদিনের একটি বিশেষ ছবি। এরপর সন্ধ্যাবেলা হল টিম 'মিঠাই'-কে নিয়ে স্পেশাল পার্টি।   

জন্মদিনে মা ও কৌশাম্বির সঙ্গে আদৃত (বাম দিকে), সৌমিতৃষা (ডানদিকে)
Aajtak Bangla
  • কলকাতা,
  • 26 May 2023,
  • अपडेटेड 12:39 PM IST

বাংলা টেলিভিশনের দর্শকদের মনে দীর্ঘদিন ধরে রাজত্ব করছেন 'মিঠাই' (Mithai) ধারাবাহিকের চরিত্ররা। যার মধ্যে উচ্ছেবাবু অর্থাৎ সিদ্ধার্থ মোদক আদৃত রায়ের (Adrit Roy) জনপ্রিয়তার মাত্রা একেবারে অন্য পর্যায়। সেই প্রমাণ মেলে অভিনেতার একাধিক ফ্যান ক্লাবের দিকে চোখ রাখলেই। ২৫ মে ছিল আদৃতর জন্মদিন। আর বিশেষ দিন অভিনেতার কাটল বিশেষ ভাবেই। এদিন সকাল থেকেই সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছে তাঁর জন্মদিনের একটি বিশেষ ছবি। এরপর সন্ধ্যাবেলা হল টিম 'মিঠাই'-কে নিয়ে স্পেশাল পার্টি।   

দিন দিন আদৃত রায়ের জনপ্রিয়তা বেড়েই চলেছে। মিঠাইয়ের উচ্ছেবাবুর জন্মদিন উপলক্ষে, গত কয়েকদিন ধরেই স্টুডিওতে হাজির হচ্ছেন অনুগামীরা। দু'জনে সরাসরি স্বীকার না করলেও, টেলিপাড়ায় প্রায়  'ওপেন সিক্রেট' কৌশাম্বী চক্রবর্তীর সঙ্গে আদৃতর প্রেমের কথা। জল্পনা উস্কে বার্থডে বয়ের সঙ্গে ছবি শেয়ার করলেন তাঁর পর্দার 'দিদিয়া'। শোনা যাচ্ছে মধ্য রাতে তাঁর জন্য বিশেষ আয়োজন করেছিলেন কৌশাম্বী। ছবিতে দেখা যাচ্ছে, আদৃতর একদিকে মা এবং অন্য দিকে কৌশাম্বীকে। তাঁর গায়ে জড়ানো জন্মদিন লেখা স্যাশে। মুখে একগাল হাসি। ক্যাপশনে লেখা, "যারা তোমায় চেনে না তাদেরও যেন ভাল হয়। শুভ জন্মদিন আদৃত। অনেক অনেক শুভ কামনা... অনেক দূর এগিয়ে যাও, এই কামনা।"

 

 

আরও পড়ুন:  টেলিভিশনে ফিরছেন রুকমা! এবার কোন চরিত্রে পর্দার 'মাম্পি'?

এই ছবি প্রকাশ্যে আসতেই মিশ্র প্রতিক্রিয়া দেখা যাচ্ছে নেটজেনদের মধ্যে। কেউ লিখেছেন, 'এ বার তো নিজেদের সম্পর্ক স্বীকার করুন...।' তো কেউ আবার প্রশ্ন করেছেন, 'আপনারা বিয়ে কবে করছেন?' বেজায় চটেছে সৌমিতৃষা ফ্যান (Soumitrisha Kundoo)। একজন লিখেছেন, "সব পোস্টে দর্শকদের খোঁচা দিয়ে ক্যাপশন! আর কী চেনা বাকি আছে তোমাদের? যারা মানুষকে সম্মান করতেই শেখেনি...এইসব দেখেই বোঝা যায়, তোমাদের মনটা ঠিক কেমন।' যদিও এই নিয়ে কোনও প্রতিক্রিয়া দেননি 

Advertisement

আরও পড়ুন:  শেষ হচ্ছে 'গাঁটছড়া'? সব জল্পনার অবসান হয়ে এবার মিলল উত্তর

এদিকে আদৃতর জন্মদিনের পার্টিতে হাজির ছিল টিম 'মিঠাই'। নতুন- পুরনো সব সদস্যদের এদিন দেখা মিললেও, দেখা যায়নি তাঁর পর্দার স্ত্রী মিঠাই- সৌমিতৃষাকে। যদিও শারীরিক অসুস্থতার জন্য কাজ থেকে কিছুদিন বিরতি নিয়েছেন নায়িকা, একথা সকলেরই জানা। সম্ভবত সেই কারণেই পার্টিতে ছিলেন না নায়িকা। খুব শীঘ্রই শেষ হবে 'মিঠাই'। ধারাবাহিক শেষ হওয়ার আগে এটা যেন এক প্রকার রিইউনিয়ন ছিল কলাকুশলীদের। 

 

 

আরও পড়ুন:  সোশ্যালে খোলামেলা ছবি রণিতার! বাহামণির 'হট' লুকে মিশ্র প্রতিক্রিয়া নেটিজেনদের

প্রসঙ্গত, মেগা সিরিয়ালগুলি দেখতে দেখতে অনেক সময়ই দর্শকেরা তারকাদের কাজ ও ব্যক্তিগত জীবন মিলিয়ে ফেলেন।  মিঠাই -সিড জুটিকে যেন তারা রিয়েল লাইফেও একসঙ্গেই দেখতে চান। তবে তাদের এই আশা পূরণ হচ্ছে না। তাই মন খারাপ 'সিঠাই' ফ্যানেদের। অন্যদিকে কৌশম্বী, আদৃতর ফ্যানেরা দারুণ খুশি। 
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement