Advertisement

Khukumoni Home Delivery: ফের অশনি সংকেত, খুকু- বিহানের ফুলশয্যা হতে দেবে নিপাদেবী?

Bangla Serial: বারবার নানা বাধা- বিপত্তির সামনে পড়েও হার মানেনি খুকু। রাজপুত্তুরকে ভাল রাখার জন্য যে কোনও কিছু করতে রাজি সে। এবার শেষ পর্যন্ত মহা-মিলনের পালা। 

খুকু- বিহানের ফুলশয্যা হতে দেবে নিপাদেবী?
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 31 Mar 2022,
  • अपडेटेड 9:34 PM IST
  • বারবার নানা বাধা- বিপত্তির সামনে পড়েও হার মানেনি খুকু।
  • সব বাধা পেরিয়ে অবশেষে খুকু- বিহানের ফুলশয্যা হবে।
  • এবার কোন দিকে মোড় নেবে খুকু -বিহানের গল্প?

Khukumoni Home Delivery Episode Highlights: সব বাধা পেরিয়ে অবশেষে খুকু- বিহানের ফুলশয্যা হবে। এই দিনটার জন্য অপেক্ষা করছিলেন দর্শকেরা। বারবার নানা বাধা- বিপত্তির সামনে পড়েও হার মানেনি খুকু। রাজপুত্তুরকে ভাল রাখার জন্য যে কোনও কিছু করতে রাজি সে। এবার শেষ পর্যন্ত মহা-মিলনের পালা। 

চ্যানেলের তরফে প্রকাশিত প্রোমোতে দেখা যাচ্ছে আটপৌঢ়ে শাড়ির সঙ্গে, গা ভর্তি সোনার গয়নায় সেজেছে খুকু। এবার সত্যিকারের ফুলশয্যা হয়ে দুটো মনের মিল হবে, এমনটাই আশা করেছে সে। এদিকে বিহানও খুব উৎসাহী খুকুকে কাছে পাবে বলে। কিন্তু নিপাদেবী কি আদৌ দু'জনকে একসঙ্গে থাকতে দেবে? 

আরও পড়ুন: TRP: আরও ভাল স্কোর'মিঠাই'-র! চমক দিল 'উমা', কোন স্থানে 'গাঁটছড়া'?

বিহানের কাছে যাওয়ার আগে তার মাথায় আঘাত করা হয় মোটা লাঠি দিয়ে। মাটিতে লুটিয়ে পড়ে সে। এদিকে বিহানের ঘরে খুকুর জায়গায় রয়েছে অন্য একজন। এবার কী অপেক্ষা করছে খুকু আর বিহানের এই নতুন জীবনের শুরুতে? কোন অশনি সংকেত আসতে চলেছে খুকুর জীবনে? এই সমস্ত প্রশ্নের উত্তর মিলবে 'খুকুমণি হোম ডেলিভারি' (Khukumoni Home Delivery) -র মহাসপ্তাহের বিশেষ পর্বে। ২৮ মার্চ  থেকে ৩ এপ্রিল সন্ধ্যা ৬:৩০ মিনিটে স্টার জলসায় সম্প্রচারিত হবে এই পর্ব। 

 

 

আরও পড়ুন:  'কাঁচা বাদাম'-এ বুঁদ টলি থেকে বলি তারকারা! ট্রেন্ডে গা ভাসালেন মাধুরী- রীতেশ

প্রসঙ্গত, গত বছরের নভেম্বর মাস থেকে, শুরু হয় নতুন ধারাবাহিক 'খুকুমণি হোম ডেলিভারি'। একটি অত্যন্ত সাধারণ অনাথ মেয়ে খুকুমণির রান্নার দক্ষতা ব্যতিক্রমীভাবে ভাল এবং খুব সামান্য উপকরণেও সহজে নিত্য- নতুন সুস্বাদু রেসিপি তৈরি করতে পারে সে। ভাগ্যের পরিহাসে তার বিয়ে হয় বিহানের সঙ্গে। মানসিকভাবে অস্থিতিশীল, মা মরা ছেলে বিহান, তার সৎ মা ও ভাইয়ের অত্যাচারে অতিষ্ঠ। ভালোবাসা না পেয়ে অবহেলায় আরও খারাপভাবে প্রতিক্রিয়া দেয় সে। খুকুমণিই ধীরে ধীরে অন্য স্বাদ আনছে বিহানের জীবনে। তবে এবার কোন দিকে মোড় নেয় তাদের গল্প, তা জানা যাবে আগামী পর্বগুলিতে। 
 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement