Advertisement

Rani Rashmoni: রাণী রাসমণির জীবনের শেষ পর্যায়! এবার কি শেষ হতে চলেছে ধারাবাহিক?

লকডাউনের এই খারাপ সময়ের মধ্যে হয়তো আরও একটা খারাপ খবর পেতে চলেছেন দর্শকেরা। জল্পনা শোনা যাচ্ছে, শেষ হতে চলেছে তাঁদের পছন্দের ধারাবাহিক 'করুণাময়ী রাণী রাসমণি' (Korunamoyee Rani Rashmoni )।

করুণাময়ী রাণী রাসমণি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 19 May 2021,
  • अपडेटेड 9:14 PM IST
  • লকডাউনের এই খারাপ সময়ের মধ্যে হয়তো আরও একটা খারাপ খবর পেতে চলেছেন দর্শকেরা।
  • শেষ হতে চলেছে তাঁদের পছন্দের ধারাবাহিক 'করুণাময়ী রাণী রাসমণি'।
  • সদ্য সামনে আসা প্রোমো থেকেও সেই আভাস মিলছে।

সন্ধ্যা ৬.৩০ মানেই বেশীরভাগ বাঙালি বাড়ির সামনে দিয়ে হেঁটে গেলে একটা নেপথ্য সঙ্গীত কানে আসে, তা হল 'করুণাময়ী রাণী রাসমণি' (Korunamoyee Rani Rashmoni )। গত তিন বছর ধরে ড্রয়িং রুম থেকে একেবারে ডাইনিং টেবিলেও আলোচনার মূল বিষয় হয়ে উঠেছেন রানিমা। কিন্তু লকডাউনের এই খারাপ সময়ের মধ্যে হয়তো আরও একটা খারাপ খবর পেতে চলেছেন দর্শকেরা। জল্পনা শোনা যাচ্ছে, শেষ হতে চলেছে তাঁদের পছন্দের এই ধারাবাহিক। 

 বহু মিম, ট্রোল হওয়া সত্ত্বেও রেটিং চার্টে প্রথম পাঁচের মধ্যেই থাকে জি বাংলার ধারাবাহিক 'করুণাময়ী রাণী রাসমণি'। আর যত দিন গেছে রানিমা, মথুরদের জনপ্রিয়তা যেন আরও বেড়েছে। কিন্তু এবার রানিমার জীবন শেষ হওয়ার পথে। নিজের সম্পত্তি ত্যাগ করে অন্যান্য দরিদ্র শিষ্যদের মতো মন্দিরে থাকতে শুরু করেন রানিমা। দরিদ্রদের খাওয়ানোর পাশাপাশি তাঁদের এঠো প্লেট পরিষ্কার করা, তাঁদের জুতোর দেখাশোনা করার দায়িত্ব পালন করে সে। এটাই রানি রাসমণির জীবনে নতুন এবং শেষ পর্যায়।

আরও পড়ুন: হারানো সন্তানকে কিভাবে খুঁজে পাবে শ্যামা - নিখিল? আসছে 'কৃষ্ণকলি'-র টানটান পর্ব 

এদিকে সম্প্রতি সামনে এসেছে ধারাবাহিকের এক প্রোমো। যা দেখে বোঝা যাচ্ছে, দক্ষিণেশ্বর মন্দিরের অধিষ্ঠাত্রী মা ভবতারিণী, রাসমণিকে দর্শন দেন। দেবী তাঁকে জানান যে, "রানি তোর জীবনকাল এবার সমাপ্ত হয়ে আসছে। আমি যে তোর অপেক্ষায় দিন গুনছি।" যার উত্তরে রানিমা, মা ভবতারিণীকে জানান,"আমি প্রস্তুত মা।"

 

আরও পড়ুন: 'নাচলেই হবে মুশকিল আসান'! Dance Bangla Dance-এ এবার একই মঞ্চে গোবিন্দা,শুভশ্রী, জিৎ 

যদিও এবিষয়ে এখন অবধি চ্যানেলের তরফ থেকে কোনও উত্তর পাওয়া যায়নি। তবে সত্যিই এই ধারাবাহিক শেষ হয়ে যাবে? নাকি অন্য কোনও দিকে ধারাবাহিকের মোড় ঘুরবে তা বলবে সময়।  

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement