Advertisement

Lokkhi Kakima Superstar: লক্ষ্মী কাকিমা হয়ে গেলেন 'কাকু'! অপরাজিতার রূপান্তর দেখে অবাক নেটিজেনরা

Lokkhi Kakima Superstar: ইতিমধ্যে ছোট পর্দার দর্শকদের মনের কাছে পৌঁছেছেন লক্ষ্মী অর্থাৎ অপরাজিতা আঢ্য। কিন্তু হঠাৎই সকলের প্রিয় 'লক্ষ্মী কাকিমা' হয়ে উঠলেন 'কাকু'!

অভিনেত্রী অপরাজিতা আঢ্য (ছবি: ইন্সটাগ্রাম)
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 29 Mar 2022,
  • अपडेटेड 3:45 PM IST
  • 'লক্ষ্মী কাকিমা সুপারস্টার' পছন্দ করছেন দর্শকেরা।
  • হঠাৎই সকলের প্রিয় 'লক্ষ্মী কাকিমা' হয়ে উঠলেন 'কাকু'!
  • নেটিজেনদের কেউ করছেন প্রশ্ন, তো কেউ ভরাচ্ছেন প্রশংসায়।

শুরুর কয়েকদিনের মধ্যেই দর্শকদের মন জয় করেছে 'লক্ষ্মী কাকিমা সুপারস্টার' (Lokkhi Kakima Superstar)। ইতিমধ্যে ছোট পর্দার (Bangla Television) দর্শকদের মনের কাছে পৌঁছেছেন লক্ষ্মী অর্থাৎ অপরাজিতা আঢ্য (Aparajita Adhya)। কিন্তু হঠাৎই সকলের প্রিয় 'লক্ষ্মী কাকিমা' হয়ে উঠলেন 'কাকু'! আর সেই ভিডিও খোদ শেয়ার করেছেন অভিনেত্রী। ভাবছেন কীভাবে সম্ভব? আসুন বিস্তারিত জানা যাক... 

সম্প্রতি নিজের ইন্সটা পেজ থেকে মেকআপ রুম থেকেই একটি ভিডিও শেয়ার করেছেন অপরাজিতা। যা দেখে ইতিমধ্যে নেটিজেনরা প্রশংসায় কমেন্ট বক্স ভরিয়েছেন অভিনেত্রীর। তবে অবাকও হয়েছেন অনেকে। ভিডিওতে দেখা যাচ্ছে দাড়ি, গোঁফ, পাগড়ি পরেছেন অভিনেত্রী। শার্ট, ব্লেজার, সানগ্লাস পরে তিনি হয়ে উঠেছেন পঞ্জাবি মধ্য বয়স্ক ভদ্রলোক। এক ঝলক দেখলে বোঝা দায়, যে তিনি আসলে কে।

আরও পড়ুন: 'দাদাগিরি'-র মঞ্চে ছোটবেলার ক্রাশের কথা শেয়ার করলেন সৌরভ -শাশ্বত!

ভিডিওর ক্যাপশনে অপরাজিতা লিখেছেন, "পঞ্চনদীর তীরে বেণী পাকাইয়া শিরে , লক্ষ্মী কাকির যাত্রা শুরু। এসেছে সে এক দিন লক্ষ পরানে শঙ্কা না জানে না রাখে কাহারো ঋণ। জীবন মৃত্যু পায়ের ভৃত্য, চিত্ত ভাবনাহীন।" 

 

অপরাজিতার এই রূপান্তর ভিডিও দেখে অনেকেই বুঝতে পারছেন না কেন এরকম বেশ ধরেছেন তিনি। শাড়ি -খোঁপা ছেড়ে সম্পূর্ণ ভোল বদলেছেন লক্ষ্মী। তাহলে কি ধারাবাহিকে আসছে কোনও নয়া ট্যুইস্ট? 

আরও পড়ুন: 'বসন্ত বিলাস'-এ এবার হাজির অলিভিয়া! মেসবাড়িতে আসছে নয়া মোড়?

আসলে যারা এই ধারাবাহিক দেখেন, তারা জানেন লক্ষ্মী কাকিমা সত্যিই 'সুপারস্টার'। কখনও তিনি ভ্যান চালাচ্ছেন তো কখনও পুত্রবধূকে খুশি করতে তার জন্মদিনে বাড়িতেই রেস্তরাঁ বানিয়ে দিচ্ছেন। মনে করা হচ্ছে, পরিবারের সুখ -শান্তির জন্য এটাও তার কোনও ফন্দি। তবে সব প্রশ্নের সঠিক উত্তর মিলবে ধারাবাহিকের আগামী পর্বগুলিতে।

Advertisement

আরও পড়ুন: সত্যজিৎ রায়ের ধারাতেই 'অপরাজিত'-র লোগোর খসড়া অনীকের!

প্রসঙ্গত,  টিআরপি-র জন্য মেগার মূল গল্প পরিবর্তন নিয়ে যে আলোচনা চলছে বর্তমানে, তা নিয়ে আজতক বাংলাকে অপরাজিতা বলেন, "আমি চার বছর পর ধারাবাহিকে অভিনয় করছি, এর মধ্যে অনেক কিছুই পরিবর্তন হয়েছে। তবে আমি ২৫ বছর ধরে অভিনয় করছি বা দেবশংকর হালদার ৩৫ বছর অভিনয় করছেন। আমাদের মূল্যায়ন নিশ্চই টিআরপি দিয়ে হবে না। এবার প্রশ্ন আসছে, মানুষ কী ভালোবাসছে? যেহেতু টিআরপি-র উপর একটা চ্যানেলের অনেক কিছু নির্ভর করে, তখন যে গল্পটা প্রথমে ছিল, মানুষের পছন্দ মতো সেটা পরিবর্তন করতে বাধ্য হন নির্মাতারা। কিংবা অনেক ক্ষেত্রে মূল গল্পে ফিরে আসতে পারেন না।" 
 

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement