Advertisement

Meyebela: খারাপ TRP! রূপার ছেড়ে যেতেই শেষ হবে 'মেয়েবেলা'? জল্পনা তুঙ্গে...

Bangla Serial: শুরু হচ্ছে একাধিক নতুন ধারাবাহিক। শেষ হচ্ছে বেশ কয়েকটি মেগা। শোনা যাচ্ছে সে তালিকায় যোগ হতে চলেছে 'মেয়েবেলা'। 

স্বীকৃতি মজুমদার, অর্পণ ঘোষাল ও রূপা গঙ্গোপাধ্যায়
Aajtak Bangla
  • কলকাতা,
  • 02 Jun 2023,
  • अपडेटेड 6:02 PM IST

জোড়দার টেক্কা চলছে বাংলা টেলিভিশনে। পুরনো মেগার গল্পে আসছে নতুন নতুন ট্যুইস্ট,পাল্টাচ্ছে সম্প্রচারের সময়ও। বহুক্ষেত্রে মাত্র কয়েক মাসের মধ্যেই বন্ধ হচ্ছে সিরিয়াল। শুরু হচ্ছে একাধিক নতুন ধারাবাহিক। শেষ হচ্ছে বেশ কয়েকটি মেগা। শোনা যাচ্ছে সে তালিকায় নাম যোগ হতে চলেছে স্টার জলসার 'মেয়েবেলা'-র। 

গত জানুয়ারি মাসে শুরু হয়েছিল স্বীকৃতি মজুমদার ও অর্পণ ঘোষালের 'মেয়েবেলা'। অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্র বীথি রূপে দীর্ঘ পাঁচবছর পর টেলিভিশনে ফিরেছিলেন বিজেপি নেত্রী -রূপা গঙ্গোপাধ্যায়। পাঁচ মাসে টিআরপি-তে সেরা দশে স্থান পেলেও, খুব একটা ভাল স্কোর করেনি এই মেগা। এরপর হঠাৎ ধারাবাহিক থেকে বিদায় নেন রূপা। এরপর তাঁর স্থানে বীথি চরিত্রে অভিনয় শুরু করেন, অনুশ্রী দাস। 

চ্যানেল বা কলাকুশলীদের কেউ মুখ না খুললেও, টেলিপাড়ায় কানাঘুষো শোনা যাচ্ছে খুব শীঘ্রই শেষ হবে 'মেয়েবেলা'। এই জল্পনা বাড়তে থাকে 'মেয়েবেলা'-র স্লটে নতুন মেগা 'সন্ধ্যাতারা' আসার খবর আসতেই। ১২ জুন থেকে সন্ধ্যা ৭.৩০ টায় দেখা যাবে অন্বেষা হাজরার নতুন সিরিয়াল। 

আগে মনে করা হয়েছিল 'গুড্ডি' বা 'গোধূলি আলাপ'-শেষ হয়ে সেই স্লটে আসবে 'সন্ধ্যাতারা'। তবে সন্ধ্যা ৭টা থেকে 'গাঁটছড়া'-কে পাঠানো হয়েছে 'গোধূলি আলাপ'-র স্লটে। অন্যদিকে এখনই শেষ হচ্ছে না 'গুড্ডি'। সেক্ষেত্রে এই মুহূর্তে শুধু ফাঁকা থাকছে বিকেল ৫ টা বা রাত ১১টার স্লট। সন্ধ্যা ৭.৩০ টার- প্রাইম টাইমে প্রতিদ্বন্দ্বী চ্যানেলে দেখা যাবে নতুন মেগা 'ফুলকি'। 

তাহলে কি সত্যিই শেষ হবে মউ- ডোডোদের জার্নি? এখনও সে উত্তর মেলেনি। তবে অনেকে মনে করছেন, রূপা গঙ্গোপাধ্যায়ের জায়গায় অনুশ্রী দাস আসায়, ধারাবাহিকের রেটিং আরও পড়ে। মন খারাপ 'মেয়েবেলা'-র ফ্যানেদের। তাদের দাবি, আরও সময় দেওয়া উচিত ছিল অনুশ্রী বা ধারাবাহিককে। 

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement