Advertisement

Mithai- Soumitrisha kundoo: বৃষ্টিতে ভিজছেন 'মিঠাইরাণী'! 'ঠাণ্ডা লেগে যাবে...' চিন্তায় ফ্যানেরা

Mithai- Soumitrisha kundoo: সৌমিতৃষা কুন্ডুর সকল ফ্যানেরাই জানেন, বৃষ্টি কতটা পছন্দ মিঠাইরাণীর। সুযোগ পেলেই বৃষ্টিতে ভেজার জন্য ছোটেন তিনি। এই নিয়ে বিভিন্ন সময় ছবি, ভিডিও বা রিলসও শেয়ার করেছেন 'উচ্ছেবাবু'র 'তুফানমেইল'। 

অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 05 Jul 2022,
  • अपडेटेड 3:52 PM IST

বাংলা ছোট পর্দার দর্শকদের একেবারে ঘরের মেয়ে হয়ে উঠেছেন 'মিঠাই' (Mithai) ওরফে অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundoo)। আর তাঁর সকল ফ্যানেরাই জানেন, বৃষ্টি কতটা পছন্দ মিঠাইরাণীর। সুযোগ পেলেই বৃষ্টিতে ভেজার জন্য ছোটেন তিনি। আর এই নিয়ে বিভিন্ন সময় ছবি, ভিডিও বা রিলসও শেয়ার করেছেন 'উচ্ছেবাবু'র 'তুফানমেইল'। 

সম্প্রতি এরকম আরও একটি ইন্সটা রিলস শেয়ার করলেন সৌমিতৃষা কুন্ডু। 'মিঠাই'-র লুকেই রয়েছেন তিনি, ফলে বোঝাই যাচ্ছে রিলটি শ্যুট হয়েছে ধারাবাহিকের সেটেই। আর সেখানেই 'তাল' ছবির শীর্ষ সঙ্গীত 'তাল সে তাল মিলা' গানের সঙ্গে রিল শেয়ার করেছেন তিনি। বৃষ্টিতে জমা জলেও, লাফালাফি করেব দারুণ খুশি অভিনেত্রী। আর তাঁর এই শিশুসুলভ মনের আনন্দের ভিডিওটি লেন্সবন্দী করেছেন তাঁর অনস্ক্রিন ননদ -শ্রী অর্থাৎ অভিনেত্রী দিয়া মুখোপাধ্যায় (Diya Mukherjee)। 

আরও পড়ুন: নতুন শুরুর খবর দিলেন দেব! কোন চমক আনছেন সাংসদ- অভিনেতা?

তবে প্রিয় নায়িকাকে বৃষ্টিতে এবাবে ভিজতে দেখে বেজায় চিন্তায় পড়েছেন তাঁর অনুগামীরা। কেউ কমেন্ট করেছেন, "দিদি বৃষ্টিতে বেশি ভিজ না, সর্দি কাশি হবে...।" অন্য আরেকজন লিখেছেন, "বৃষ্টিতে ভেজা শুরু করেছ আবার? আরে ঠাণ্ডা লেগে যাবে তো...।" এক নেটিজেন লিখেছে, "ভাগ্যক্রমে আজ বৃষ্টি হল, তোমার এই রিলটা দেখার জন্য।" 

 

 

আরও পড়ুন: দুবাইয়ে ঝা চকচকে জন্মদিন উদযাপন অদ্রিজার! দেখুন বার্থ ডে গার্লের PHOTOS

প্রসঙ্গত, 'মিঠাই'-তে বর্তমানে চলছে দারুণ জমজমাট পর্ব। একদিকে মেম ঠাম্মি ললিতা ও তার মেয়ে অনুরাধার আগমনে 'মনোহরা' পরিবারে এসেছে নয়া ট্যুইস্ট। সেই সঙ্গে জোড় কদমে চলছে রথযাত্রার প্রস্তুতি। এমনকি খোদ 'উচ্ছেবাবু' গিয়েছেন বাজার করতে। আগামী পর্বগুলি কোন কোন মজা দেখা যায় এবং টিআরপি (TRP) -তে ফের শীর্ষস্থানে আসতে পারে নাকি এই মেগা, তা সময়ই বলবে।        

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement