Advertisement

Dev-Mithai-Pilu: মিঠাই -পিলু -নয়নদের ছোটবেলার ক্রাশের সঙ্গে স্বপ্নপূরণ! দেবের সঙ্গে গঙ্গাবক্ষে টেলি নায়িকারা

Noboborsho 1429- Bangla Television: মিঠাই, পিলু,গৌরীদের সঙ্গে ফ্রেমবন্দী হয়েছেন 'গোয়েন্দা গিন্নি' -ইন্দ্রাণী হালদার ও 'নয়ন' -শ্রুতি দাস। সকলেরই বিভিন্ন মুহূর্ত শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়।

দেবের সঙ্গে মেঘা দাঁ, সৌমিতৃষা কুণ্ডু ও শ্রুতি দাস (ছবি: ইন্সটাগ্রাম)
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 16 Apr 2022,
  • अपडेटेड 4:15 PM IST

যে কোনও উৎসব (Festival) মানেই  ফিকশন থেকে নন-ফিকশন শো, সবেতেই দেখানো হয় বিশেষ পর্ব। আর নববর্ষ (Noboborsho) উপলক্ষে, বাংলা টেলিভিশনে প্রথমবার 'গঙ্গা বক্ষে বর্ষবরণ'-র আয়োজন করেছে জি বাংলা। বিভিন্ন ধারাবাহিকের নায়ক -নায়িকারা ছাড়াও হাজির থাকবেন টলিউড তারকারা (Tollywood Celebs)। উপস্থিত থাকবেন 'কাকা' ও টনিক। অর্থাৎ অভিনেতা পরাণ বন্দ্যোপাধ্যায় (Paran Bandopadhyay) এবং টলিউড সুপারস্টার দেব (Dev)। প্রোমো দেখে বোঝা যাচ্ছে, নাচে গানে জমজমাট পর্বের সাক্ষী থাকবেন সকলে। 

মিঠাই, পিলু,গৌরীদের সঙ্গে ফ্রেমবন্দী হয়েছেন 'গোয়েন্দা গিন্নি' -ইন্দ্রাণী হালদার ও 'নয়ন' -শ্রুতি দাস। সকলেরই বিভিন্ন মুহূর্ত শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। সকলের সাজগোজ, পোশাকে রয়েছে বাঙালিয়ানা লাল, সাদা -গোলাপী রঙেই সেজেছেন বেশীরভাগ অভিনেতারা। 

আরও পড়ুন: বাড়ির ঠিকানা দিয়ে সৌরভের থেকে উপহার চেয়ে বসল খুদে! 

আগামী ২৯ এপ্রিল মুক্তি পাবে দেব -রুক্মিণী মৈত্রর ছবি 'কিশমিশ' (Kishmish)। এই ছবির প্রচারও করবেন দেব অনুষ্ঠানে এসে। রীতিমতো লাল -সাদা কম্বিনেশনে ধুতি ও গলাবন্ধ পঞ্জাবিতে বাঙালি বাবু সেজেছেন দেব এদিন। শুধু তাই না, টেলি নায়িকাদের সঙ্গে জমিয়ে নাচলেন পর্দার 'টিনটিন'। সকলে একসঙ্গে করলেন 'কিশমিশ'-র সিগনেচার স্টেপ। 

 

 

অভিনেত্রী শ্রুতি দাস, দেবের সঙ্গে একটি ছবি শেয়ের করে লিখেছেন, "স্বপ্ন সত্যি হল...দেব আমার ছোটবেলার ক্রাশ। ঈশ্বরকে অনেক ধন্যবাদ জানাই।" 

আরও পড়ুন: কলকাতায় রণবীর- আলিয়ার অভিনব বিয়ের আয়োজন: PHOTOS

 

 

অন্যদিকে 'পিলু' ওরফে অভিনেত্রী- নৃত্যশিল্পী মেঘা দাঁ, দেবের সঙ্গে বিভিন্ন ছবি শেয়ার করে লিখেছে, "স্বপ্ন পূরণ...আমার সব সময়ের প্রিয়, সবচেয়ে সেরা দেবের সঙ্গে...। " 

Advertisement

আরও পড়ুন: 'শহরে এত হোর্ডিং পড়েছে, তাকাতেই পারছি না,' রেজাল্ট আউট, তবু সেই 'লাজুক' সোমক

 

 

সৌমিতৃষা কুণ্ডু বিশেষ কিছু না লিখলেও, দেবের সঙ্গে ছবি শেয়ার করেছেন। ক্যাপশনে তিনি লিখেছেন, "শুভ নববর্ষ! প্রথমবার গঙ্গাবক্ষে বর্ষবরণ দেবের সঙ্গে...।" 

আরও পড়ুন: দীপার জন্মদিনে সূর্যর দারুণ চমক! 'অনুরাগের ছোঁয়া'-এ বসবে চাঁদের হাট

 

 

আরও পড়ুন:  নির্মল ও বুড়ির জীবন যুদ্ধে জয়লাভের গল্প! প্রকাশ্যে 'আয় খুকু আয়'-র টিজার

সব বাঙালিরাই মুখিয়ে থাকেন পয়লা বৈশাখের দিকে। বাঙালিদের একটি গুরুত্বপূর্ণ উৎসব হল এই নববর্ষ (Noboborsho)। মিষ্টিমুখ,কোলাকুলি, হালখাতা,আড্ডা, নতুন জামায় সকলে আহ্বান জানান নতুন বছরের। গত দু'বছরের তুলনায় এবার পরিস্থিতি অনেকটা স্বাভাবিক। তাই বিশেষ উদযাপনে মেতেছে বাঙালিরা। 

  

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement