Advertisement

Nabanita Malakar: 'নিম ফুলের মধু'-র তিন্নির হবু বর কে চেনেন? সত্যি ফাঁস হল 'দিদি নম্বর ১'-এ এসে

Bengali Television Gossips: সোশ্যাল মিডিয়াতে দারুণ জনপ্রিয় তিনি। এমনকী বিপুল সংখ্যাক ফ্যান রয়েছে তাঁর। সেই প্রমাণ মেলে নেটমাধ্যমে চোখ রাখলেই। তবে জানেন কার সঙ্গে প্রেম করছেন নবনীতা? 

অভিনেত্রী নবনীতা মালাকার
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 07 Oct 2023,
  • अपडेटेड 5:10 PM IST

টেলিভিশনের পরিচিত মুখ নবনীতা মালাকার। এই মুহূর্তে 'নিম ফুলের মধু' ও 'রূপসাগরে মনের মানুষ' মেগাতে অভিনয় করছেন অভিনেত্রী। যার মধ্যে 'তিন্নি' চরিত্রটি বেশ জনপ্রিয়তা পায়। সোশ্যাল মিডিয়াতে দারুণ জনপ্রিয় তিনি। এমনকী বিপুল সংখ্যাক ফ্যান রয়েছে তাঁর। সেই প্রমাণ মেলে নেটমাধ্যমে চোখ রাখলেই। তবে জানেন কার সঙ্গে প্রেম করছেন নবনীতা? 

জলপাইগুড়ির মেয়ে নবনীতার জীবনে রয়েছে নানা সংগ্রাম। পরিবারের হাল ধরতে হয় তাঁকে, মুখোমুখি হতে হয়েছে নানা ওঠাপড়ার। তবে বর্তমানে সময় কিছুটা পাল্টেছে। নবনীতার জীবনে এসেছে তাঁর ভালোবাসার মানুষ। সম্প্রতি 'দিদি নম্বর ১'-এ এসে হবু বরকে নিয়ে কথা বললেন পর্দার তিন্নি। 

 

নবনীতার হবু বরের নাম সুমিত মিত্র। তিনি অবশ্য ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত নন। যদিও তিনি, অভিনেত্রীর পরিবারের পছন্দ করে দেওয়া। এই বিশেষ মানুষটি এখন হয়ে উঠেছেন তাঁর প্রিয় বন্ধু। সোশ্যাল মিডিয়ায় উঁকিঝুঁকি মারলেই দেখা মেলে দু'জনের। 

 

রচনা বন্দ্যোপাধ্যায় নবনীতাকে তাঁর বিয়ে- মনের মানুষকে নিয়ে প্রশ্ন করেন। উত্তরে অভিনেত্রী বলেন, "এত বছর ধরে একা-একা তো। মা-বাবা আর নিতে পারছে না। বলছে কিছু একটা করে আমাদের ছেড়ে বিদায় হ। মানুষটা খুব ভাল। ও হচ্ছে আমার খুব ভাল বন্ধু। ব্যাপারটা অ্যারেঞ্জড পুরোটাই। এখনও যদিও বিয়ের সময় বা তারিখ ঠিক হয়নি।" তিনি আরও যোগ করেন, "ছেলে খুব ভাল। পরিবারও ভালো। আমার মা-বাবা যদিও বলে, তোকে দুদিন পর তাড়িয়ে দেবে। নিয়ে গিয়ে আবার ফেরত দিয়ে যাবে।" 

 

Advertisement

 

প্রসঙ্গত, বাংলা টেলিভিশনে প্রায় ন'বছর ধরে কাজ করছেন নবনীতা মালাকার। 'নিম ফুলের মধু' ধারাবাহিকে তিন্নি এবং 'রূপসাগরে মনের মানুষ' মেগাতে রাগিনী চরিত্রে এই মুহূর্তে কাজ করছেন নবনীতা। এর আগে তিনি অভিনয় করেছেন 'পুণ্যি পুকুর', 'মনসা', 'মহাপ্রভু শ্রীচৈতন্য'-র মতো ধারাবাহিকে। 

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement