Advertisement

Neel Bhattacharya-Trina Saha: নীলের সঙ্গে দাম্পত্য জীবনে চিড়? ডিভোর্সের গুজব নিয়ে যা বললেন তৃণা সাহা

শোনা যাচ্ছিল নীল-তৃণার দাম্পত্য জীবনে নাকি ঝড় উঠেছে। জল নাকি অনেক দূর গড়িয়েছে। আইনি পথেও যেতে পারেন দুজনে। তবে এ বিষয়ে কিছুই জানাচ্ছেন না তৃণা। শরীর খারাপের অজুহাতে এড়িয়ে যাচ্ছেন গোটা বিষয়টি।

নীল-তৃণা
Aajtak Bangla
  • কলকাতা,
  • 28 Jan 2023,
  • अपडेटेड 7:35 PM IST
  • টেলি ইন্ডাস্ট্রিতে অন্যতম জনপ্রিয় দম্পতি অভিনেতা নীল ভট্টাচার্য ও অভিনেত্রী তৃণা সাহা।
  • সোশ্যাল মিডিয়ায় একসঙ্গে ছবি দেওয়া থেকে শুরু করে একসঙ্গে রিলস বানানো সবই চলছিল সঠিক পথে। কিন্তু আচমকাই ছন্দপতন।
  • শোনা যাচ্ছিল নীল-তৃণার দাম্পত্য জীবনে নাকি ঝড় উঠেছে।

টেলি ইন্ডাস্ট্রিতে অন্যতম জনপ্রিয় দম্পতি অভিনেতা নীল ভট্টাচার্য ও অভিনেত্রী তৃণা সাহা। সোশ্যাল মিডিয়ায় তাঁদের রসায়ন রীতিমতো ইর্ষা করায় অন্যদের। তাঁদের দুজনের দীর্ঘদিনের প্রেম পরিণতি পায় ২০২১ সালের ৪ ফেব্রুয়ারি। রীতিমতো রাজকীয় কায়দায় বিয়ে সারেন নীল-তৃণা। এর আগে আংটি বদল সেরিমনিতেও ছিল চমক। সবকিছু মিলিয়ে তাঁদের বিয়ের অনুষ্ঠান ছিল স্বপ্নের মতো। সোশ্যাল মিডিয়ায় একসঙ্গে ছবি দেওয়া থেকে শুরু করে একসঙ্গে রিলস বানানো সবই চলছিল সঠিক পথে। কিন্তু আচমকাই ছন্দপতন। বেশ কিছুমাস ধরেই নীল-তৃণাকে একসঙ্গে দেখা যাচ্ছে না। দ্বিতীয় বিবাহ বার্ষিকীর আগেই তাঁদের সম্পর্কে চিড় ধরার খবর ছড়িয়ে পড়ে। 

ডিভোর্সের গুজব নীল-তৃণার
শোনা যাচ্ছিল নীল-তৃণার দাম্পত্য জীবনে নাকি ঝড় উঠেছে। জল নাকি অনেক দূর গড়িয়েছে। আইনি পথেও যেতে পারেন দুজনে। তবে এ বিষয়ে কিছুই জানাচ্ছেন না তৃণা। শরীর খারাপের অজুহাতে এড়িয়ে যাচ্ছেন গোটা বিষয়টি। কিছুদিন আগে তৃণার জন্মদিনেও কোনও পোস্ট করতে দেখা যায়নি নীলকে। এমনকী তৃণার জন্মদিনেও ছিলেন না অভিনেতা। এরপরই গোটা বিষয়টি আরও সন্দেহজনক হয়ে ওঠে নেটিজেনদের কাছে। 

আরও পড়ুন: এবার টক্কর তৃণা- সৌমিতৃষার! 'মিঠাই'-র সময়ই আসছে 'বালিঝড়'

বিচ্ছেদ ঘটতে পারে এই জুটির
টলি পাড়ায় খবর, হয়ত খুব শীঘ্রই এই জনপ্রিয় জুটি আলাদা হয়ে যেতে পারেন। বেশ কিছুদিন একসঙ্গে দেখা যায়নি তাঁদের। অন্য সতীর্থ বা বন্ধুবান্ধবের সঙ্গে রিল ভিডিও বানালেও, পরস্পরের হাত ধরে সোশ্যাল মিডিয়াতেও উঁকি দিচ্ছেন না নীল এবং তৃণা। আর এই কারণেই নেটিজেনদের একাংশের দাবি, তাঁরা বিচ্ছেদের পথে এগোচ্ছেন। তবে আলাদা বা বিচ্ছেদের কারণ সামনে আসেনি।

নীল-তৃণা ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম

মুখ খুললেন তৃণা সাহা
ডিভোর্সের গুজবের মাঝেই এই নিয়ে এবার মুখ খুললেন তৃণা সাহা। তিনি স্পষ্ট জানিয়েছেন যে সোশ্যাল মিডিয়া ভিত্তিক এখন সবকিছু। ফেসবুক-ইনস্টাতে হাসিমুখে ছবি দিলে তবে বোঝা যাবে সম্পর্ক আছে নয়ত কোনও গণ্ডগোল রয়েছে। আসলে সোশ্যালের বাইরেও যে একটা জীবন রয়েছে সেটা মানতে কেউ রাজি নন। তৃণা জানান যে সোশ্যাল মিডিয়ায় একসঙ্গে দেখা না গেলে সম্পর্ক নেই এটাই রটে গিয়েছে এখন। আগে এগুলো নিয়ে ভাবতেন অভিনেত্রী কিন্তু এখন আর বিশেষ পাত্তা দেন না বলেই জানান তৃণা। তবে তিনি জানিয়েছেন যে তিনি ও নীল ভালো আছেন। 

Advertisement
নীল-তৃণা ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম

১০ বছরের প্রেমের পর বিয়ে
উল্লেখ্য, দু'বছর আগে রাজকীয় অনুষ্ঠানের মাধ্যমে গাঁটছড়া বেঁধেছিলেন তৃণা সাহা এবং নীল ভট্টাচার্য। তার আগে ১০ বছর জমিয়ে প্রেম করেছিলেন তাঁরা। নীল এবং তৃণার বিয়ের আসর বসেছিল কলকাতার বোটিং ক্লাবে। সিনে জগতের তারকারা সেখানে উপস্থিত হয়েছিলেন। সৃজিত মুখোপাধ্যায় থেকে দর্শনা বণিক, অভিজিৎ গুহ থেকে সুদেষ্ণা রায়ের মতো তারকারা হাজির হয়েছিলেন সেখানে। খোদ রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ওই বিয়ের অনুষ্ঠানে হাজির হয়ে নব দম্পতিকে শুভেচ্ছা জানিয়েছিলেন।

নীল-তৃণা ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম

নীল-তৃণার কেরিয়ার এখন তুঙ্গে রয়েছে
নীল এবং তৃণা এখন দুজনের কেরিয়ারই তুঙ্গে। তৃণার হাতে রয়েছে বালিঝড় সিরিয়াল। এই সিরিয়ালের মাধ্যমে ছোটপর্দায় ফিরছেন তৃণা। বিপরীতে রয়েছেন কৌশিক রায় ও ইন্দ্রাশিষ রায়। এছাড়াও গভীর জলের মাছ ওয়েব সিরিজে দেখা যাবে তৃণাকে। অন্যদিকে বাংলা মিডিয়াম সিরিয়ালে ফিরেছে নীল-তিয়াসা জুটি। যা দর্শকদের পছন্দের তালিকায় রয়েছে। 

    

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement