Advertisement

Pallavi Sharma: যৌথ পরিবার হলে ক্ষতি নেই, তবে এমন ছেলে হলে তবেই বিয়ে করবেন পল্লবী

এই ধারাবাহিকে পল্লবীর চরিত্র একেবারেই আলাদা। যে নিউক্লিয়ার পরিবার থেকে বিয়ে করে এসেছে যৌথ পরিবারে। পল্লবীর পর্ণা হয়ে ওঠার সফর ঠিক কেমন সেটাই ভাগ করে নিলেন আজতক বাংলার সঙ্গে।

পল্লবী শর্মা ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
Aajtak Bangla
  • কলকাতা,
  • 08 Feb 2023,
  • अपडेटेड 9:11 AM IST
  • বাংলা সিরিয়াল 'নিম ফুলের মধু' এখন বেশ জনপ্রিয়
  • এই পর্ণার চরিত্রে অভিনয় করছেন টেলিভিশনের পরিচিত মুখ পল্লবী শর্মা
  • পল্লবীর পর্ণা হয়ে ওঠার সফর ঠিক কেমন সেটাই ভাগ করে নিলেন আজতক বাংলার সঙ্গে

বাংলা সিরিয়াল 'নিম ফুলের মধু' এখন বেশ জনপ্রিয়। এই সিরিয়ালে পুরনো পন্থী শাশুড়ি এবং বস্তাপচা ভাবনা চিন্তা থেকে দত্তবাড়িকে বের করে নিয়ে আসার যে গুরুদায়িত্ব কাঁধে তুলেছেন তিনি হলেন এই বাড়ির বউ পর্ণা। আর এই পর্ণার চরিত্রে অভিনয় করছেন টেলিভিশনের পরিচিত মুখ পল্লবী শর্মা। যিনি একসময় ‘কে আপন কে পর’ সিরিয়ালে জবার চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছিলেন। এই ধারাবাহিকে পল্লবীর চরিত্র একেবারেই আলাদা। যে নিউক্লিয়ার পরিবার থেকে বিয়ে করে এসেছে যৌথ পরিবারে। পল্লবীর পর্ণা হয়ে ওঠার সফর ঠিক কেমন সেটাই ভাগ করে নিলেন আজতক বাংলার সঙ্গে।     

'নিম ফুলের মধু' সিরিয়ালে পর্ণা চরিত্রে অভিনয় করার অভিজ্ঞতা কেমন? 

পল্লবী: খুব বেশিদিন তো হয়নি এই সিরিয়ালটা শুরু হয়েছে। তবে সব মিলিয়ে ভালোই লাগছে পর্ণা চরিত্রে নিজেকে দেখে। যৌথ পরিবারে এসে পর্ণা কীভাবে সকলের সঙ্গে মিলেমিশে থাকছে সেটা যেমন দর্শকদের ভালো লাগছে তেমনি আমারও শ্যুটিং করতে ভালো লাগছে। আর এটা তো একেবারেই অন্য ধরনের একটা সিরিয়াল। এরপর আরও চমক রয়েছে এই ধারাবাহিকে।  

পল্লবী ওরফে পর্ণা

 

আরও পড়ুন: অন্তরঙ্গ দৃশ্যে সুমন- প্রিয়া! 'তুমিই যে আমার মা'-তে শেষমেশ কাছাকাছি অনিরুদ্ধ- আরোহী

এই ধারাবাহিকে শাশুড়ি-বৌমার মধ্যে যে বোঝাপড়ার অভাব দেখানো হয়েছে, সেটা এখন প্রত্যেক ঘরে ঘরে হচ্ছে, তোমার এ বিষয়ে মত কী? 

পল্লবী: আমি প্রথমেই বললাম যে এটা একেবারে অন্য ধরনের সিরিয়াল। যেখানে শাশুড়ি-বৌমার মধ্যে মতভেদ হলেও পর্ণা চেষ্টা করছে নিজের মতো করে সেই সমস্যার সমাধান করার। আর পর্ণার অ্যারেঞ্জ ম্যারেজ, একেবারে অন্য এক পরিবার থেকে সে যৌথ পরিবারে এসে পড়েছে তাই সমস্ত কিছু মানিয়ে-গুছিয়ে নিতে পর্ণার সময় লাগছে। অন্যদিকে পর্ণা ও মায়ের মধ্যে ভারসাম্য রাখার চেষ্টা করছে সৃজনও। তবে পর্ণা কিন্তু তাঁর শাশুড়িকে যথেষ্ট শ্রদ্ধা করে। 

Advertisement

আরও পড়ুন: চুটিয়ে প্রেম করছেন ঋষভ -ঐশ্বর্য! পর্দা না বাস্তবে? প্রেমের মাসেই এল সুখবর

 

এই সিরিয়াল যখন প্রথম শুরু হয় তখন নতুন বৌমার সঙ্গে কৃষ্ণার বিরুপ আচরণ এই সিরিয়ালকে ট্রোলের মুখে ফেলেছিল, এ বিষয়ে তোমার কী মত?

পল্লবী: আমি মনে করি কোনও কিছু নিয়ে সমালোচনা বা ট্রোলিং হওয়ার অর্থ হল দর্শক সেটা দেখছে। দর্শক সেটা দেখছে বলেই সে বিষয়ে তাদের মতামত সামনে আসছে। তাই ট্রোলিং বা সমালোচনার অর্থ হল সেই বিষয়টি নিয়ে চর্চা হচ্ছে।  

বউয়ের সাজে পর্ণা

 

আরও পড়ুন: টিভিতে আসছে 'শ্রীমান পৃথ্বীরাজ', সেই কালজয়ী ছবিই? প্রকাশ্যে প্রোমো

পল্লবী ও পর্ণার মধ্যে মিল কোথায়?

পল্লবী: পল্লবী ও পর্ণার মধ্যে মিল অনেকই রয়েছে। পল্লবীর মতো পর্ণাও হাসি-ঠাট্টা করতে ভালোবাসে। সবাইকে নিয়ে থাকতে ভালোবাসে। নিম ফুলের মধুতে পর্ণা যৌথ পরিবারকে এতটাই ভালোবাসে যে সে ছোট পরিবার থেকে হলেও বিয়ে করে যৌথ পরিবারে এবং সেখানে সকলকে নিয়ে মানিয়ে-গুছিয়ে থাকার চেষ্টা করছে। পর্ণার মতো পল্লবীর মধ্যেও এই গুণ রয়েছে।  

পল্লবী শর্মা ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম

এই ধারাবাহিকে সকলে সৃজন ও পর্ণার মিল দেখতে চাইছে, সেটা কবে হবে?

পল্লবী: এটা তো আমার হাতে নেই। যারা এই সিরিয়ালের নির্মাতা তাঁদের হাতে। তবে আমি আগেও যেটা বলেছি যে যেহেতু পর্ণা ও সৃজনের অ্যারেঞ্জ ম্যারেজ তাই তাঁদের মধ্যে বন্ধুত্ব-প্রেম হতে একটু সময় লাগবে। আর এখন তো সৃজন তাঁর স্ত্রী ও মায়ের মধ্যে ব্যালেন্স রেখে চলার চেষ্টা করছে। তাই সৃজন ও পর্ণার মধ্যে ভালোবাসা হতে একটু সময় লাগবে। দর্শকদের একটু অপেক্ষা করতে হবে এর জন্য। 

এখন সিরিয়াল বন্ধ হওয়ার ট্রেন্ড শুরু হয়েছে, অনেক জনপ্রিয় সিরিয়ালই এক বছরের মাথায় অথবা ৮-৯ মাসের মধ্যে বন্ধ হয়ে যাচ্ছে, তোমার এ বিষয়ে মত কী?

পল্লবী: আমার মনে হয় এখন দর্শকদের কাছে এত অপশন এসে গিয়েছে আর এত নতুন নতুন সিরিয়াল চলে এসেছে তাই আর সেভাবে দর্শকরা এগুলো নিয়ে আর ভাবে না।   

সৃজনের সঙ্গে বিয়ের মণ্ডপে পল্লবী

শেষ প্রশ্ন, পল্লবীও কি পর্ণার মতো যৌথ পরিবারে বিয়ে করবে? 

পল্লবী: আসলে ছোটবেলা থেকে তো মা-বাবার ভালোবাসা আমি পাই নি। তাই আমি চাইব যে বাড়িতে আমার বিয়ে হবে সেখানে যেন আমি মা-বাবার ভালোবাসা পাই। আর আমার যে বর হবে সে যেন আমাকে সব বিষয়ে সাপোর্ট করে, বন্ধুর মতো থাকে, সর্বোপরি একজন দায়িত্বপূর্ণ মানুষ হতে হবে। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement