Advertisement

Bangla Serial: 'মিঠাই' নয়, 'গৌরী এল'-র স্লটে আসছে 'ফুলকি'! চ্যানেলের সিদ্ধান্তে বেজায় চটল ফ্যানেরা

Bangla Serial: জোড়দার টেক্কা চলছে বাংলা টেলিভিশনে। সে তালিকায় যোগ হচ্ছে 'ফুলকি'-র নাম। জি বাংলায় আসছে এই নতুন মেগা। ছোটপর্দার 'গঙ্গারাম' এবার জুটি বাঁধছেন নবাগতা নায়িকার সঙ্গে। 

'গৌরী এল'-র স্লটে আসছে 'ফুলকি'
Aajtak Bangla
  • কলকাতা,
  • 02 Jun 2023,
  • अपडेटेड 1:23 PM IST

২০২৩ সালের প্রথম থেকেই শুরু হয়েছে একাধিক নতুন ধারাবাহিক (New Serial)। পুরনো মেগার গল্পে আসছে নতুন নতুন ট্যুইস্ট,পাল্টাচ্ছে সম্প্রচারের সময়ও। বলাই বাহুল্য জোড়দার টেক্কা চলছে বাংলা টেলিভিশনে (Bangla Television)। সে তালিকায় যোগ হচ্ছে 'ফুলকি' (Phulki)-র নাম। জি বাংলায় আসছে এই নতুন মেগা। ছোটপর্দার 'গঙ্গারাম' এবার জুটি বাঁধছেন নবাগতা নায়িকার সঙ্গে। 

নতুন কোনও সিরিয়াল আসা মানেই কোপ পড়বে পুরনো কোনও মেগাতে। এবারও অন্যথা হল না তার। শেষ হচ্ছে এক সময়ে দীর্ঘদিন টিআরপি-তে শীর্ষে থাকা 'মিঠাই' (Mithai)। গত বুধবার ছিল 'মিঠাই'-র শেষ শ্যুট। সকলেই ভেবেছিলেন 'মিঠাই'-র স্লটে আসছে 'ফুলকি'। তবে সেই অনুমান ভুল প্রমাণিত হল। ১২ জুন থেকে, প্রাইম টাইমে সন্ধ্যা ৭.৩০ মিনিটে দেখা যাবে 'ফুলকি'। এই স্লটে বর্তমানে সম্প্রচার হয় 'গৌরী এল'। বোঝা যাচ্ছে, 'মিঠাই'-র স্লট পাবে 'গৌরী এল' (Gouri Elo)। চ্যানেলের এই সিদ্ধান্তে হতবাক সকলে। কারণ শুরুর পর থেকেই ভাল পারফরম্যান্স করছে এই মেগা। এমনকী শেষ প্রকাশ্যে আসা রেটিং চার্টেও বেঙ্গল টপার হয়েছে ঈশান- গৌরীরা। যার জেরে অনুগামীরা বেজায় চটেছে। সেই প্রমাণ মেলে সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই।    

 

 

টেলি অভিনেতা অভিষেক বসুকে (Abhisekh Bose) এবার দেখা যাবে নবাগতা দিব্যানি মণ্ডলের (Divyani Mondal) বিপরীতে। নতুন ধারাবাহিক -'ফুলকি' আসার খবর চাউর হয়েছিল বেশ কিছুদিন আগে। প্রথম প্রোমো সামনে আসার পর থেকেই দারুণ আলোচনা দেখা যায় সোশ্যাল মিডিয়ায়। যা দ্বিগুণ হয়, দ্বিতীয় প্রোমো প্রকাশ্যে আসার পর। এর পিছনে রয়েছে একগুচ্ছ কারণ। 

জি বাংলার এক সময়ের সেরার সেরা মেগা 'মিঠাই'-র সেট ভেঙেই তৈরি হয়েছে 'ফুলকি' সেট। ইতিমধ্যে শুরু হয়েছে নতুন এই মেগার শ্যুটিং। ধারাবাহিক পরিচালনার দায়িত্ব সামলাবেন 'করুনাময়ী রানি রাসমণি', 'মিঠাই', 'পিলু'-র 'ক্যাপ্টেইন অফ দ্য শিপ' রাজেন্দ্রপ্রসাদ দাস। এছাড়াও ক্যামেরার সামনে ও পিছনে রয়েছেন 'মিঠাই'-র বহু কলাকুশলীরা। 

Advertisement

প্রথম প্রোমোতে দেখা গিয়েছিল, অশোকনগরের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার ঘোষণায় জানানো হয়, বক্সিংয়ে যে জিতবে সে ১০ হাজার টাকা পুরস্কার পাবে। এই ঘোষণা শোনা মাত্রই, পুরস্কার পেতে ছুট দেয় ফুলকি। এই টাকা পেলে নিজের মায়ের ডায়ালিসিস করাতে চায় সে। এদিকে ফুলকি হাঁপানি রোগী। আয়োজক সহ অন্যান্য খেলোয়াড়রা তুচ্ছ-তাচ্ছিল্য করে তাকে। তবে ফুলকি স্পষ্ট জানিয়ে দেয়, "বক্সিংয়ে জিততে শুধু শক্তি নয় স্বপ্ন আর জেদও প্রয়োজন। এই চেহারা নিয়েই বক্সিং লড়ে দেখিয়ে দেব"। এরপর এক ঘুসিতেই ভেঙে ফেলে পাঁচিল। 

'ফুলকি'-র দ্বিতীয় প্রোমোতে দেখা যাচ্ছে বর্ধিষ্ণু পরিবারের ছেলে অভিষেক। তবে বক্সিং নিয়ে কিছু অপূর্ণ স্বপ্ন রয়েছে তাঁর মনে। পরিবারের সকলের থেকে নিজেকে দূরে সরিয়ে রাখে সে। রবীন্দ্রজয়ন্তীর দিন বাড়ির অনুষ্ঠানে সকলে সামিল হলেও, সে যোগ দিতে না চাওয়ায়, অপমানিত হতে হয় তাকে। বাড়ি থেকে রেগে বেরিয়ে সমুদ্রের ধারে পৌঁছায় সে। আর সেখানেই আলাপ হয় ফুলকির সঙ্গে। সমুদ্রে ভেসে যাওয়া জুতো তুলে আনতে যায় ফুলকি। বিপদে পড়তে পারে ভেবে, তার হাত ধরে টেনে আনে অভিষেক।

ফুলকিকে বকা দিয়ে অভিষেক বলে, "এখনই তো ভেসে যেতেন আপনি...।"  ফুলকির জবাব দেয়, "ভেসে যাওয়া এত সহজ নয় মশাই। আপনি যদি ভেসে যান দেখবেন কেউ না কেউ আপনার দিকে হাত বাড়িয়ে দিয়েছে। ঠিক এমনি করে...।"

প্রসঙ্গত, ইতিমধ্যে ট্রোল করা শুরু করেছে নতুন মেগাকে। নতুন প্রোমো দেখে অনেক নেটিজেন দাবি করেন 'দীপ জ্বেলে যাই' ধারাবাহিকের নকল। আবার একজন কমেন্ট বক্সে লিখেছেন, ‘সিডের যেমন কারও সঙ্গে মিশতে ভাল লাগত না,  সেরকম এই নায়কেরও। এতই কি সবহজ নাকি মিঠাইকে নকল করা।" বোঝাই যাচ্ছে, 'মিঠাই'-ফ্যানেদের বেজায় আপত্তি নতুন ধারাবাহিক নিয়ে। 

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement