Advertisement

Komola o Sreeman Prithviraj: টিভিতে আসছে 'শ্রীমান পৃথ্বীরাজ', সেই কালজয়ী ছবিই? প্রকাশ্যে প্রোমো

চ্যানেলের ফেসবুক পেজে এই সিরিয়ালের প্রোমো শেয়ার করা হয়েছে। প্রোমো দেখে বোঝা যাচ্ছে এটা একেবারেই স্বদেশী আমলের ওপর তৈরি একটি সিরিয়াল। প্রোমোতে দেখানো হয়েছে, স্বদেশী আন্দোলনের কারণে বাংলা তখন উত্তাল, বিংশ শতাব্দীকে দেখানো হবে প্রেক্ষাপট হিসেবে

নতুন সিরিয়াল কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ আসছে
Aajtak Bangla
  • কলকাতা,
  • 08 Feb 2023,
  • अपडेटेड 1:37 PM IST
  • পুরনো ধারাবাহিক বন্ধ হয়ে যাওয়ার পাশাপাশি নতুন ধারাবাহিকও আসছে
  • আর এই নতুন ধারাবাহিকের তালিকায় আছে কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ
  • চ্যানেলের ফেসবুক পেজে সম্প্রতি এই সিরিয়ালের প্রোমো রিলিজ করানো হয়েছে

চ্যানেলে চ্যানেলে নতুন ধারাবাহিক এন্ট্রি বন্ধ হচ্ছে না। পুরনো ধারাবাহিক বন্ধ হয়ে যাওয়ার পাশাপাশি নতুন ধারাবাহিকও আসছে। আর এই নতুন ধারাবাহিকের তালিকায় আছে কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ। চ্যানেলের ফেসবুক পেজে সম্প্রতি এই সিরিয়ালের প্রোমো রিলিজ করানো হয়েছে। যা দেখে মনে হচ্ছে দর্শকদের মনে ধরবে এই সিরিয়াল। তবে কোন ধারাবাহিকের জায়গায় এটা আসবে তা নিয়ে চলছে জোর জল্পনা। 

প্রকাশ্যে প্রোমো
চ্যানেলের ফেসবুক পেজে এই সিরিয়ালের প্রোমো শেয়ার করা হয়েছে। প্রোমো দেখে বোঝা যাচ্ছে এটা একেবারেই স্বদেশী আমলের ওপর তৈরি একটি সিরিয়াল। প্রোমোতে দেখানো হয়েছে, স্বদেশী আন্দোলনের কারণে বাংলা তখন উত্তাল, বিংশ শতাব্দীকে দেখানো হবে প্রেক্ষাপট হিসেবে। আর এই উত্তাল সময়েরই প্রেম কাহিনী হিসেবে উঠে আসবে কমলা এবং শ্রীমান পৃথ্বীরাজের গল্প।  

 

আরও পড়ুন: 'হরগৌরী পাইস হোটেল'-এ রাহুলের কামব্যাক উস্কে দিল 'চিরদিনই তুমি যে আমার' স্মৃতিকে

প্রধান দুই চরিত্র
এই সিরিয়ালে যে প্রধান দুই চরিত্র রয়েছে অর্থাৎ কমলা ও পৃথ্বীরাজ সেই চরিত্রে দেখা যাচ্ছে সুকৃত বসু ও অয়না চট্টোপাধ্যায়কে। সারদামনির চরিত্রে অভিনয় করেছিল অয়না। তবে এই শিশুশিল্পীর প্রথম ধারাবাহিক ছিল রানী রাসমণি। সেখানেই তাকে প্রথমবারের জন্য দেখা গিয়েছিল। ধারাবাহিক ছাড়াও অয়না করিশ্মা কাপুর অভিনীত ওয়েব সিরিজ ব্রাউন, বোধিসত্ত্বের বোধবুদ্ধি এবং মিমি চক্রবর্তীর সঙ্গে তাকে মিনি সিনেমাতেও অভিনয় করতে দেখা গিয়েছে। এছাড়াও প্রোমোতে অন্যান্য চরিত্রে দেখা গিয়েছে কুশল চক্রবর্তী, অভিজিৎ রায়, সোহিনী সহ অন্যান্যদের। 

আরও পড়ুন: 'অনুরাগের ছোঁয়া'-র বর্ষপূর্তি, সেলিব্রেশন মিস করে মন খারাপ 'সূর্য'র

শ্রীমান পৃথ্বীরাজ সিনেমার ছায়া
এই প্রোমো দেখে দর্শকদের মনে হচ্ছে যে ১৯৭৩ সালে মুক্তি পাওয়া তরুণ মজুমদারের শ্রীমান পৃথ্বীরাজ সিনেমার ছায়া দেখা যেতে পারে এই ধারাবাহিকে। সেখানে মূল চরিত্রে অভিনয় করেছিলেন মহুয়া রায়চৌধুরী এবং অয়ন বন্দ্যোপাধ্যায়। প্রাক স্বাধীনতা যুগের দুই কিশোর কিশোরীর প্রেম গল্প যে ধারাবাহিকে ফুটে উঠবে সেটা বোঝাই যাচ্ছে। তবে এই নতুন সিরিয়ালের চক্করে কোন সিরিয়াল বন্ধ হবে বা কোন সিরিয়ালের স্লট বদল তা নিয়ে এখন জল্পনা তুঙ্গে। 
 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement