Advertisement

Bengali Serial: 'পঞ্চমী'-র স্থান নিচ্ছে নতুন মেগা, কোপ পড়বে সুস্মিতা- শিঞ্জিনীদের ধারাবাহিকে?

Love Biye Aaj Kaal- Panchomi: টিআরপি চার্টেও প্রতি সপ্তাহে বদল আসছে। বলা চলে একে অপরকে জোরদার টক্কর দিচ্ছে মেগাগুলি। বদল হচ্ছে একাধিক ধারাবাহিক সম্প্রচারের সময়।

'পঞ্চমী'-র স্থান নিচ্ছে 'LOVE বিয়ে আজ কাল'
Aajtak Bangla
  • কলকাতা,
  • 18 Aug 2023,
  • अपडेटेड 4:00 PM IST

সমস্ত ধারাবাহিকগুলোই চেষ্টা করছে বিশেষ কিছু পর্বের মাধ্যমে দর্শকদের মনোরঞ্জন করার। রেটিং চার্টে প্রতি সপ্তাহে হাড্ডাহাড্ডি লড়াই চলে প্রথম সারির বাংলা চ্যানেলগুলির মধ্যে। টিআরপি (TRP) চার্টেও প্রতি সপ্তাহে বদল আসছে। বলা চলে একে অপরকে জোরদার টক্কর দিচ্ছে মেগাগুলি। বদল হচ্ছে একাধিক ধারাবাহিক সম্প্রচারের সময়। শুরু হচ্ছে বেশ কয়েকটি নতুন মেগা। আবার অল্প সময়ের মধ্যেই বিদায় ঘণ্টা বেজে যাচ্ছে বেশ কিছু ধারাবাহিকের। 

স্টার জলসায় শুরু হচ্ছে নতুন ধারাবাহিক 'LOVE বিয়ে আজ কাল' (Love Biye Aaj Kaal)। এই খবর চাউর হওয়ার পর থেকে সকলের মনে একটাই প্রশ্ন। এবার কোপ পড়বে কোন মেগার উপর? শুক্রবার সামনে এল নতুন মেগা সম্প্রচারের দিনক্ষণ। আগামী ২৮ অগাস্ট রাত ৮.৩০ মিনিটে দেখা যাবে ধারাবাহিকটি। এতদিন সেই স্লটে দেখা যেত 'পঞ্চমী' (Panchomi)। তাহলে কি শেষ হতে চলেছে এই মেগা? এদিকে 'পঞ্চমী'-র গল্প নতুন মোড় নিয়েছে। চিত্রা ও সুচিত্রার ভূমিকায় এবার দেখা যাবে অভিনেত্রী সুস্মিতা দে ও শিঞ্জিনী চক্রবর্তীকে। সেক্ষেত্রে হতে পারে, 'পঞ্চমী'-কে অন্য স্লটে পাঠিয়ে অন্য কোনও মেগার সমাপতি হবে। তবে এবিষয়ে এখনও পর্যন্ত চ্যানেল বা কলাকুশলীদের কেউই মুখ খোলেননি।       

২০২৩ সালের প্রথম থেকেই শুরু হয়েছে একাধিক নতুন ধারাবাহিক (New Serial)। পুরনো মেগার গল্পে আসছে নতুন নতুন ট্যুইস্ট, পাল্টাচ্ছে সম্প্রচারের সময়ও। জোড়দার টেক্কা চলছে বাংলা টেলিভিশনে (Bengali Television)। সে তালিকায় যোগ হচ্ছে 'LOVE বিয়ে আজ কাল' (Love Biye Aaj Kaal)-র নাম। স্টার জলসায় শীঘ্রই আসতে চলেছে এই নতুন মেগা। এবার জুটি বাঁধছেন ওম সাহানি (Om Sahani) ও নবাগতা মৌমিতা সরকার (Moumita Sarkar)। যীশু সেনগুপ্ত (Jissu Sengupta) ও নীলাঞ্জনা সেনগুপ্তের (Nilanjana Sengupta)-র প্রযোজনায় আসছে এই নতুন মেগা। 

Advertisement

সদ্য প্রকাশ্যে এসেছে 'LOVE বিয়ে আজ কাল' ধারাবাহিকের প্রোমো। ওমকে এখানে দেখা যাবে, একজন দাম্ভিক- ধনী পানশালা মালিকের চরিত্রে। এখানে তাঁর চরিত্রের নাম ওম প্রকাশ ঘোষ। অন্যদিকে মৌমিতা অভিনয় করবেন শ্রাবণের ভূমিকায়। যে, একজন গায়িকার। অর্থ উপার্জনের জন্য পানশালায় গান গাইতে শুরু করে সে। তার গান শুনে মুগ্ধ হয়ে ওম, নতুন কাজের অফার দেয় বেশি টাকার বিনিময়ে। কাজটি হল কনট্রাক্ট ম্যারেজের। এবার কীভাবে এই বিয়েতে একে অপরকে ভালবাসতে শুরু করবে ওম- শ্রাবণ, সেটাই এখন দেখার।  

বর্তমানে বড়পর্দার বেশি কাজ করলেও, ছোটপর্দারর চেনা মুখ ওম সাহানি। যদিও বহুদিন তিনি টেলিভিশনে অভিনয় থেকে দূরেই ছিলেন। যদিও নাচের রিয়্যালিটি শো তে গুরুর আসনে বসেছিলেন তিনি। নতুন  এই ধারাবাহিকের হাত ধরে প্রায় এক দশক পর আবার মেগা সিরিয়ালে কামব্যাক করতে চলেছেন ওম। অন্যদিকে মৌমিতা মডেলিং ও বিজ্ঞাপন জগতের পরিচিত মুখ। এখন দেখার নবাগতা মৌমিতার সঙ্গে তাঁর জুটি দর্শকদের কতটা পছন্দ হয়। 

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement