Advertisement

Anurager Choya serial: টিআরপি টপার হয়েও রাতারাতি বন্ধ হল 'অনুরাগের ছোঁয়া'-র শ্যুটিং, কেন?

এই সপ্তাহে অনুরাগের ছোঁয়া টিআরপি টপার হয়েছে শুধু নয়, সেই সঙ্গে নম্বরও বেশ খানিকটা বাড়িয়ে নিয়েছে। কিন্তু তাও শোনা যাচ্ছে যে এই সিরিয়ালের শ্যুটিং নাকি রাতারাতি বন্ধ হতে চলেছে।

অনুরাগের ছোঁয়া
Aajtak Bangla
  • কলকাতা,
  • 10 Feb 2023,
  • अपडेटेड 10:28 AM IST
  • জনপ্রিয় সিরিয়ালগুলির মধ্যে অন্যতম 'অনুরাগের ছোঁয়া'।
  • দর্শকদের পছন্দের তালিকায় এই সিরিয়ালটি বিগত কয়েক মাস ধরেই রাজ করে চলেছে
  • দর্শকদের পছন্দের তালিকায় এই সিরিয়ালটি বিগত কয়েক মাস ধরেই রাজ করে চলেছে

জনপ্রিয় সিরিয়ালগুলির মধ্যে অন্যতম 'অনুরাগের ছোঁয়া'। দর্শকদের পছন্দের তালিকায় এই সিরিয়ালটি বিগত কয়েক মাস ধরেই রাজ করে চলেছে। শুধু তাই নয়, টিআরপিতেও টপার হয়েছে এই ধারাবাহিক। এই সিরিয়ালের মুখ্য দুই চরিত্র সূর্য-দীপার সম্পর্কের টানাপোড়নের মাঝে তাঁদের দুই মেয়ে সোনা ও রূপার দুষ্টু-মিষ্টি খুনসুটিও দর্শকদের আলাদা করে মন জয় করতে সফল হয়েছে। এই সপ্তাহে অনুরাগের ছোঁয়া টিআরপি টপার হয়েছে শুধু নয়, সেই সঙ্গে নম্বরও বেশ খানিকটা বাড়িয়ে নিয়েছে। কিন্তু তাও শোনা যাচ্ছে যে এই সিরিয়ালের শ্যুটিং নাকি রাতারাতি বন্ধ হতে চলেছে। 

জনপ্রিয়তার শীর্ষে এই ধারাবাহিক
প্রসঙ্গত, মিঠাই ধারাবাহিকের পর এই সিরিয়ালের জনপ্রিয়তা কিন্তু আকাশছোঁয়া। গত কয়েক সপ্তাহে টিআরপি টপার হলেও নম্বরের ব্যবধান কমে যাওয়ার কারণে অনেকেই আশঙ্কা করছিলেন সিরিয়ালটিকে নিয়ে। তবুও রাতারাতি বন্ধ হয়ে গেল এই সিরিয়াল। শোনা গিয়েছে যে বৃহস্পতিবার এই সিরিয়ালের শ্যুটিং আচমকাই বন্ধ হয়ে যায়। 

আরও পড়ুন: TRP: এবারও বেহাল 'মিঠাই'! বেঙ্গল টপার 'অনুরাগের ছোঁয়া' না 'জগদ্ধাত্রী'?

বন্ধ সিরিয়ালের শ্যুটিং
কিন্তু এই সপ্তাহে 'অনুরাগের ছোঁয়া' যেভাবে ঘুরে দাঁড়িয়েছে তাতে দর্শকরাও বেশ খুশি। সিরিয়ালের একাধিক টুইস্ট অ্যান্ড টার্ন দর্শকদের উত্তেজনা আরও বাড়িয়ে দিয়েছে। এরকম পরিস্থিতিতে দর্শকরা আরও নতুন নতুন মোড় দেখার জন্য অপেক্ষা করে রয়েছেন। তবে শোনা যাচ্ছে, এই সিরিয়ালের সব কলাকুশলীরা সকলেই নাকি ভীষণ জ্বরে আক্রান্ত। যে কারণে সকলেই প্রায় ছুটিতে রয়েছেন। 

 

আরও পড়ুন: 'অনুরাগের ছোঁয়া'-র বর্ষপূর্তি, সেলিব্রেশন মিস করে মন খারাপ 'সূর্য'র

ভাইরাল ফিভারের কারণে শ্যুটিংয়ে আসতে পারেননি কেউই
ভাইরাল ফিভার দেখা দিয়েছে অভিনেতা থেকে কলাকুশলী সকলেরই। সম্প্রতি 'অনুরাগের ছোঁয়া' সিরিয়ালটি একবছর পূর্ণ করেছে। কিন্তু সেই উদযাপনের দিন সেটে থাকতে পারেননি সূর্য ওরফে দিব্যজ্যোতি দত্ত। তবে শরীর খারাপ অবস্থাতেই পরের দিন সেটে আসেন শ্যুটিংয়ের জন্য। সিরিয়ালের এক ঘনিষ্ঠ সূত্রের খবর, শ্যুটিং থেকে বাড়ি ফিরেই আবার জ্বরে পরেন। সেই জ্বর বাড়াবাড়ি অবস্থায় পৌঁছায়। জ্বর এতটাই বেড়ে গিয়েছিল যে মাথায় জল ঢেলে তাপমাত্রা নামাতে হয়েছে।

Advertisement

     

জ্বরে কাবু সিরিয়ালের অভিনেতারা
তবে শুধু সূর্য নয়, শোনা যাচ্ছে সিরিয়ালের অনেক অভিনেতা ও অন্যান্য কলাকুশলীদেরও জ্বর হয়েছে। সিরিয়ালের ব্যাঙ্কিং ছিল না বলে কেবল একটা দিনেরই ছুটি পেয়েছেন তাঁরা। বৃহস্পতিবার গোটা দিন শুটিং বন্ধ ছিল। তবে শুক্রবার থেকে সকলকে আবার সেটে আসতেই হচ্ছে। তাই ভক্তদের বা দর্শকদের তেমন ভয় পাওয়ার কারণ নেই। কিন্তু কলাকুশলীদের শরীর খারাপের খবর শুনে বেশ উদ্বিগ্ন হয়েছেন তারা। 

'অনুরাগের ছোঁয়া'-এর সাম্প্রতিক পর্ব
বর্তমানে গল্পে দেখানো হচ্ছে সূর্য সোনাকে দীপার থেকে দূরে নিয়ে যাওয়ার জন্য বিদেশে যাওয়ার প্ল্যানিং করছে। সেই সঙ্গে সোনার জীবনে মায়ের অভাব পূরণ করতে মিশকাকে বিয়ে করতে চাইছে সে। যদিও সোনা এই বিয়েতে রাজি নয়। সে সূর্যকে জানিয়ে দেয় মিশকা আন্টিকে মা বলে মানবে না। সোনার কথা ভেবে সিদ্ধান্ত বদলাতে বাধ্য হয় সূর্য। মিশকার ষড়যন্ত্র আরও একবার ভেস্তে গেল দেখে খুশি হয়েছেন দর্শকরা।
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement