Advertisement

Raja- Madhubani: 'ধরা ছাড়ার যুগে, আমাদের যুগল সত্যিই বিরল!' রাজাকে নিয়ে প্রেমমাখা পোস্ট মধুবনীর

Raja Goswami- Madhubani Goswami: জীবনের নানা মুহূর্ত সকলের সামনে তুলে ধরেন তাঁরা। তারকাদের মধ্যে সম্পর্ক ভাঙা- জোড়া লাগা যেন, রোজকার ঘটনা। মধুবনী- রাজার সম্পর্কের সমীকরণ ঠিক কেমন? শেয়ার করলেন অভিনেত্রী।

টেলিভিশন জুটি রাজা গোস্বামী ও মধুবনী গোস্বামী (ছবি: ফেসবুক)
Aajtak Bangla
  • কলকাতা,
  • 28 Mar 2023,
  • अपडेटेड 5:42 PM IST

টেলিভিশনের জনপ্রিয় জুটি রাজা গোস্বামী (Raja Goswami) ও মধুবনী গোস্বামী (Madhubani Goswami)। জনপ্রিয় সিরিয়াল 'ভালোবাসা ডট কম'-র ওম তোরাকে কে না চেনে? মেগা সিরিয়ালের (Mega Serial) থেকেই সম্পর্কে জড়ান তাঁরা। জীবনের নানা মুহূর্ত সকলের সামনে তুলে ধরেন তাঁরা। তারকাদের মধ্যে সম্পর্ক ভাঙা- জোড়া লাগা যেন, রোজকার ঘটনা। যেখানে চারদিকে এত সম্পর্কে ভাঙনের খবর পাওয়া যায়, সে সময় মধুবনী- রাজার সম্পর্কের সমীকরণ ঠিক কেমন? শেয়ার করলেন অভিনেত্রী।    

প্রেম থেকে বিয়ে এবং দাম্পত্যের নানা মুহূর্তের একটি ভিডিও শেয়ার করেছেন মধুবনী। ক্যাপশনে লিখেছেন, "অহংকার করে বলছি না, কিন্তু সত্য এমনই জিনিস, যা স্বীকার না করে উপায়ও নেই, তাই নয় কি? আজকের এই ধরা ছাড়ার যুগে, আমাদের যুগল সত্যিই বিরল। ঈশ্বরের কাছে অশেষ ধন্যবাদ, আমরা জীবনের সঠিক সময়ে, দু'জন দু'জনকে খুঁজে পেয়েছি। তারই আশীর্বাদে আমরা ৭০ জন্ম বা তারও পরে যদি পৃথিবীতে ফিরতে হয়, একসাথে পথ চলব। এমনকি, যখন আর পৃথিবীতে ফিরতে হবে না, তখনও একসাথেই থাকব।"  

আরও পড়ুন: 'এক্স-ফ্যাক্টর নেই', 'মোটা'! কটাক্ষের মাঝেও মিমিকে রোগা হতে নিতে হয়েছিল ইঞ্জেকশন

যদিও এই পোস্টে এখনও কোনও মন্তব্য করেননি রাজা। তবে নেটিজেনরা ভরিয়েছেন শুভেচ্ছা- ভালোবাসায়। একজন লিখেছেন, "সত্যি কথা তোমাদের ভালোবাসা সারাজীবন এই ভাবে থাক। আমার খুব ভাল লাগে তোমাদের । বাংলাদেশ থেকে বলছি। এমন ভালোবাসা এখন দেখা যায় না।" অন্য আরেকজন লিখেছেন, "তোমাদের সেই ভালোবাসা.কম থেকে দেখছি। সত্যি এতটা ভালো বাসা পৃথিবীতে আছে তোমাদের দেখলে বোঝা যায়...ভাল থেকো তোমাদের বেবিকে নিয়ে তোমরা।"


 

 

আরও পড়ুন: জোড়া ছবির সিক্যুয়েল একসঙ্গে! পুজোয় বড় চমক নিয়ে আসছেন সৃজিত?

Advertisement

প্রসঙ্গত, ২০১৬ সালের ডিসেম্বর মাসে বিয়ে করেছিলেন এই জনপ্রিয় টেলিভিশন জুটি। 'বেহুলা', 'ফাগুন বউ', 'সাত ভাই চম্পা', 'ভানুমতীর খেল'-র মত অনেক সিরিয়ালে অভিনয় করেছেন মধুবনী। অন্যদিকে রাজার কেরিয়ারেও রয়েছে অনেকগুলি হিট মেগা। 'সত্যমেব জয়তে', 'ইরাবতির চুপকথা', 'চিরদিনই আমি যে তোমার', 'গোপাল ভাঁড়' ও 'খরকুটো' মতো ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। 
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement