Advertisement

'সাজিদের মাথায় সলমানের হাত আছে', যৌন হেনস্থা নিয়ে ক্ষোভ শার্লিনের

শার্লিন চোপড়া (Sherlyn Chopra) বিগ বস 16-এ সাজিদ খানের (Sajid Khan) প্রবেশের তীব্র বিরোধিতা করছেন। শার্লিন প্রথমে সলমান খান (Salman Khan) এবং নির্মাতাদের অনুরোধ করেছিলেন সাজিদকে শো থেকে বার করে দেওয়ার জন্য, কিন্তু যখন অনুরোধে কাজ হয়নি, শার্লিন সাজিদ খানকে বিগ বস থেকে বার করে দেওয়ার জন্য আইনি সাহায্য চেয়েছিলেন।

'সাজিদের মাথায় সলমানের হাত আছে', যৌন হেনস্থা নিয়ে ক্ষোভ শার্লিনের
Aajtak Bangla
  • কলকাতা/মুম্বই,
  • 30 Oct 2022,
  • अपडेटेड 10:52 AM IST

শার্লিন চোপড়া (Sherlyn Chopra) বিগ বস 16-এ সাজিদ খানের (Sajid Khan) প্রবেশের তীব্র বিরোধিতা করছেন। শার্লিন প্রথমে সলমান খান (Salman Khan) এবং নির্মাতাদের অনুরোধ করেছিলেন সাজিদকে শো থেকে বার করে দেওয়ার জন্য, কিন্তু যখন অনুরোধে কাজ হয়নি, শার্লিন সাজিদ খানকে বিগ বস থেকে বার করে দেওয়ার জন্য আইনি সাহায্য চেয়েছিলেন। কিন্তু পুলিশের কাছ থেকেও কোনও সাহায্য পাননি তিনি।


পুলিশ শার্লিনের বয়ান রেকর্ড করেনি

শার্লিন চোপড়া শনিবার সাজিদ খানের বিরুদ্ধে তার বক্তব্য রেকর্ড করতে মুম্বাইয়ের জুহু থানায় পৌঁছেছেন। কিন্তু পুলিশ শার্লিনকে সাহায্য করেনি। শার্লিন দাবি করেছেন যে তিনি পুলিশের কাছ থেকে কোনও সাহায্য পাচ্ছেন না।

সমবাদ মাধ্যমকে শার্লিন চোপড়া বলেন, 'সাজিদ খানের মাথায় আর কারও নয়, সলমান খানের হাত রয়েছে। তাই সাজিদ খানের চুলও কেউ স্পর্শ করতে পারছে না।' শার্লিন চোপড়াও দাবি করেছেন যে তিনি মহিলা পুলিশ অফিসারকে তার বয়ান রেকর্ড করার জন্য অনুরোধ করেছিলেন, কিন্তু তাও হয়নি।

 


শার্লিনের চোখে জল

শার্লিন বলেন, আমি অ্যাসিস্ট্যান্ট পুলিশ কমিশনারকে ফোন করে বলেছিলাম- 'জুহু পুলিশ আমাকে সাহায্য করছে না। না জানি কি বাধ্যবাধকতা ছিল। উপর থেকে নিশ্চয়ই কিছু চাপ ছিল যে আমার বয়ান রেকর্ড করা হচ্ছে না। আমি ভাবছি যে একজন সেলিব্রেটির সঙ্গে যদি এমন হতে পারে তবে একজন সাধারণ মহিলার কী হবে। যন্ত্রণা প্রকাশ করতে গিয়ে শার্লিন কেঁদে ফেলেন।

আমরা আপনাকে বলি যে MeToo আন্দোলনের সময়, সাজিদ খানের বিরুদ্ধে অনেক মহিলা যৌন হেনস্থার অভিযোগ আনেন। এমন পরিস্থিতিতে বিগ বস-এ সাজিদ খানকে দেখে অনেক অভিনেত্রী তার বিরোধিতা করেন। শার্লিন চোপড়াও সাজিদ খানকে শো থেকে সরিয়ে দেওয়ার দাবিও করছেন।

Advertisement

একই সময়ে, যদি আমরা সাজিদ খানের কথা বলি, তাকে এই মুহুর্তে বিগ বসে খুব শান্ত দেখাচ্ছে। আবদু রোজিকের সঙ্গে সাজিদের বিশেষ বন্ধন দৃশ্যমান। দুজনের জুটিকে ভক্তরা বেশ পছন্দ করেন। আজকাল রেশন নিয়ে শোতে তোলপাড় চলছে। বিগ বসের পর কী ঘটবে সেটাই দেখার বিষয়।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement