Advertisement

Shreema- Indranil Relationship: সিরিয়াল শেষ হতেই থাইল্যান্ডে একান্তে সময় কাটাচ্ছেন ইন্দ্রনীল- শ্রীমা! সম্পর্কে সিলমোহর দিলেন?

Television Couple In Vacation: স্টুডিয়ো পাড়ার খবর, জীবনে প্রেমের রং লেগেছে শ্রীমা ভট্টাচার্য ও ইন্দ্রনীল চট্টোপাধ্যায়ের। 'গাঁটছড়া'-র দ্যুতি ও 'আয় তবে সহচরী'-র টিপুর ডেটিং গসিপ এখনও যথেষ্ট আলোচনায়।

শ্রীমা ভট্টাচার্য ও ইন্দ্রনীল চট্টোপাধ্যায় (ছবি: ইনস্টাগ্রাম)
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 12 Dec 2023,
  • अपडेटेड 1:29 PM IST

টলি কিংবা টেলিপাড়ায় সম্পর্ক ভাঙা- গড়ার কথা শোনা যায় প্রায়ই। এরকমই আরও দুই টেলি তারকাকে নিয়ে গত প্রায় এক বছর শোনা যাচ্ছে সুখবর। স্টুডিয়ো পাড়ার খবর, জীবনে প্রেমের রং লেগেছে শ্রীমা ভট্টাচার্য ও ইন্দ্রনীল চট্টোপাধ্যায়ের। 'গাঁটছড়া'-র দ্যুতি ও 'আয় তবে সহচরী'-র টিপুর ডেটিং গসিপ এখনও যথেষ্ট আলোচনায়। এতদিন সম্পর্ক নিয়ে মুখ খোলেনি দু'জনের কেউই। তবে ধীরে ধীরে গোপনীয়তা আলগা করছে। এবার কি প্রেমে শিলমোহর দিলেন জুটি? 

প্রায়ই বিভিন্ন কনটেন্ট একসঙ্গে শেয়ার করেন ইন্দ্রনীল ও শ্রীমা। একসঙ্গে রিলস বানানো থেকে যে কোনও পার্টি বা আড্ডা, প্রায় সর্বত্রই একসঙ্গেই দেখা যায় টেলিপাড়ার চর্চিত জুটিকে। গত বছর বর্ষবরণে একই সময় আন্দামানে পাড়ি দিয়েছিলেন দু'জনে। সোশ্যাল মিডিয়া ভরেছিল নানা ছবি, ভিডিওতে। দুই অভিনেতার ছবির ব্যাকগ্রাউন্ডও ছিল এক। হঠাৎ একে অপরের ছবিতেও কমেন্ট করাও শুরু করেন তাঁরা। যদিও একই ফ্রেমে ধরা দেননি সেসময়। তবু প্রেমের গুঞ্জন কি চাপা থাকে? এরপর থেকে আলোচনা শুরু হয় তাঁদের প্রেম নিয়ে।  

 

 

কিছুদিন আগে শেষ হয়েছে ইন্দ্রনীলের ধারাবাহিক 'নায়িকা নম্বর ১'। অন্যদিকে শ্রীমার 'গাঁটছড়া'-র জার্নিও শেষ। বিরাট ব্যস্ততার থেকে ছুটি পেয়ে দু'জনেই পাড়ি দিয়েছেন ভিটামিন 'সি' (Sea)-র দিকে। জুটির এবারের ডেস্টিনেশন থাইল্যান্ড। ফি ফি আইল্যান্ড, ব্যাম্বু আইল্যান্ড, ক্রাবি আইল্যান্ডে কোয়ালিটি টাইম কাটাচ্ছেন টেলিপাড়ার চর্চিত লাভ বার্ডস। যা, চোখ এড়ায়নি নেটিজেনদের। 

 

প্রসঙ্গত, এর আগে টেলি অভিনেতা গৌরব রায়চৌধুরীর সঙ্গে সম্পর্কে ছিলেন শ্রীমা। সে সম্পর্কে বিচ্ছেদ হওয়ার পর, ক্রিকেটার কণিষ্ক শেঠের সঙ্গেও নাম জড়িয়েছিল তাঁর। শ্রীমা - ইন্দ্রনীল সত্যিই সম্পর্কে আছেন কিনা,  থাকলেও তা কতদিন টেকে এবং 'জাস্ট ফ্রেন্ডস' থেকে নিজেদের প্রেমের সিলমোহর তাঁরা কবে দেন, তা সময়ই বলবে।   

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement