Advertisement

Shruti Das- Ranga Bou: 'অনির্দিষ্ট পথ চলা শুরু...,' ধারাবাহিকের বিদায় ঘণ্টা বাজতেই মন খারাপ 'রাঙা বউ'- শ্রুতির

Bangla Serial: পুরনো মেগার গল্পে আসছে নতুন নতুন ট্যুইস্ট,পাল্টাচ্ছে সম্প্রচারের সময়। শুরু হচ্ছে একাধিক নতুন ধারাবাহিক। শেষ হচ্ছে বেশ কয়েকটি মেগা। বহুক্ষেত্রে মাত্র কয়েক মাসের মধ্যেই বন্ধ হচ্ছে সিরিয়াল।

অভিনেত্রী শ্রুতি দাস
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 09 Dec 2023,
  • अपडेटेड 11:10 AM IST

বাংলা টেলিভিশনে চলছে হাড্ডাহাড্ডি লড়াই। পুরনো মেগার গল্পে আসছে নতুন নতুন ট্যুইস্ট,পাল্টাচ্ছে সম্প্রচারের সময়। শুরু হচ্ছে একাধিক নতুন ধারাবাহিক। শেষ হচ্ছে বেশ কয়েকটি মেগা। বহুক্ষেত্রে মাত্র কয়েক মাসের মধ্যেই বন্ধ হচ্ছে সিরিয়াল। সেরকমই এবার বিদায় ঘণ্টা বাজল জি বাংলার 'রাঙা বউ'-র।

২০২২ সালের ডিসেম্বর মাসে শুরু হয়েছিল কুশ- পাখির জার্নি। খবর অনুযায়ী, আগামী ৯ ডিসেম্বর, শনিবার হবে 'রাঙা বউ'-র শেষ দিনের শ্যুটিং। শুরুর পর থেকেই দর্শকের মনের কাছে পৌঁছাতে পারে এই মেগা। সে প্রমাণ মিলেছে টিআরপি-তে। এমনকী দীর্ঘদিন প্রথম পাঁচে ছিলে এই ধারাবাহিক। তবে গত এক মাসে রেটিং খারাপ হতে শুরু করে। প্রকাশ্যে আসা শেষ দুটি রেটিং চার্টে প্রথম দশে থাকতে পারেনি 'রাঙা বউ'। দু'সপ্তাহ সেরা দশ থেকে ছিটকে গিয়েই, বন্ধ হবে ধারাবাহিক? প্রশ্ন উঠছে টেলিপাড়ার অন্দরেই। 

একদিকে দীর্ঘ এক বছরের জার্নি শেষ হতে চলেছে, অন্যদিকে কাজের অনিশ্চয়তা। মন খারাপ পর্দার 'পাখির'। সোশ্যাল মিডিয়ায় আবেগঘন দীর্ঘ পোস্ট করেন শ্রুতি। অভিনেত্রী লেখেন, "হাতে নতুন কাজ থাকা অবস্থায় কর্মরত প্রজেক্টের শেষ কলটাইম পাওয়া, আর অনির্দিষ্ট পথ চলা শুরু হওয়া অবস্থায় চলতি কাজের শেষ কলটাইম পাওয়ার মধ্যে বিস্তর ফারাক। নিশ্চয়ই প্রথম উদাহরণটা আমার ক্ষেত্রেও একদিন কার্যকরী হবে। তবে অনিচ্ছাকৃত- অনির্দিষ্টকালের জন্য এই বিরতি যেন আমার এবং আমার মতো 'রাঙা বউ' টিমের অনেকের জন্য সুখকর হয় এই আশীর্বাদ করবেন।" 

শ্রুতি আরও লেখেন, "ভারতলক্ষী স্টুডিও আজ থেকে ঠিক চার বছর আগে আমায় ইন্ডাস্ট্রিতে প্রথম কাজ দিয়েছে, স্টুডিওর চারপেয় ভাইদের দিয়েছে, আমার জীবনসঙ্গীকে দিয়েছে,অনেক মানুষের সান্যিধ্য দিয়েছে, জীবনবোধ দিয়েছে, আরও দেবে। এই স্টুডিও আমায় ঠিক চার বছরের মাথায় আমার তৃতীয় কাজ দিয়েছে, নতুন নতুন জ্ঞানী গুণী মানুষের সংস্পর্শে এসেছি, খানিক বন্ধু হয়েছে, আমার রেজিস্ট্রি ম্যারেজ হয়েছে, আমার এবং আমার স্বামীর নতুন বাসস্থান হয়েছে। আমি কৃতজ্ঞ সব কিছুর জন্য। জানি সব শুরুর শেষ আছে। আর শেষ মানেই নতুন শুরু। শুধু সততা, পরিশ্রম, নিষ্ঠার মাধ্যমে এই প্রতিযোগিতার বাজারে দাঁতে দাঁত চেপে লড়াই করে আবারও আমার শুভাকাঙ্ক্ষীদের মন জয় করতে পারি এই আশা রাখি।"

Advertisement

 

স্বর্ণেন্দু সমাদ্দারের পরিচালনায়, ক্রেজি আইডিয়া প্রোডাকশনের ব্যানারে চলছিল 'রাঙা বউ'। ধারাবাহিকে জুটি বেঁধেছিলেন শ্রুতি দাস ও গৌরব রায়চৌধুরী। এর আগে 'ত্রিনয়নী' ধারাবাহিকেও জুটিতে দেখা গিয়েছিল শ্রুতি- গৌরবকে। তার আগে শ্রুতিকে দেখা গিয়েছিল 'দেশের মাটি'-তে নোয়া চরিত্রে। অন্যদিকে গৌরব ছিলেন 'পিলু'-তে আহির চরিত্রে। 'দেশের মাটি' শেষ হওয়ার পর মাঝে অনেকটা সময় মেগা সিরিয়ালে দেখা যায়নি শ্রুতিকে। বিভিন্ন সময় তাঁকে বডি শেমিং থেকে শুরু করে ট্রোলিংয়ের শিকার হতে হয়েছে। বিভিন্ন সাক্ষাৎকারে এই নিয়ে ক্ষোভও উগড়ে দেন নায়িকা।  

প্রসঙ্গত, অন্যান্য চ্যানেলের মতো জি বাংলাতেও একের পর এক নতুন ধারাবাহিক আসছে। যার জেরে কোপ পড়ছে, পুরনো কয়েকটি মেগাতে। অল্প সময়ের মধ্যেই ধারাবাহিক শেষ হওয়ার ফলে, বিভিন্ন টেলি তারকাদের মুখে বারবার শোনা যাচ্ছে অনিশ্চয়তার কথা। 

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement