Advertisement

Sonalee Chaudhuri: এবার গানের অনুষ্ঠান সঞ্চালনার দায়িত্বে সোনালি, কোন চ্যানেলে আসছে?

Sonalee Chaudhuri: এর আগে একাধিক নন-ফিকশন শো সঞ্চালনা করলেও, এই প্রথম গানের অনুষ্ঠান সঞ্চালনা করবেন সোনালি। অভিনয় পেশা, তবে এর পাশাপাশি তিনি নিজে নৃত্য শিল্পী।

অভিনেত্রী সোনালি চৌধুরী
Aajtak Bangla
  • কলকাতা,
  • 05 Sep 2023,
  • अपडेटेड 4:50 PM IST

বাংলা টেলিভিশনের জনপ্রিয় মুখ সোনালি চৌধুরী (Sonalee Chaudhuri)। এবার নতুন নন-ফিকশন শো (Non Fiction Show) -তে দেখা যাবে তাঁকে। গানের অনুষ্ঠান সঞ্চালনার দায়িত্ব পালন করবেন অভিনেত্রী। শুরু হচ্ছে নতুন গানের অনুষ্ঠান 'বাংলা মেলোডি' (Bangla Melody)। 

আগামী ৯ সেপ্টেম্বর থেকে রোজ সকাল ৭.৩০ মিনিটে সান বাংলায় শুরু হচ্ছে জমজমাট এই গানের অনুষ্ঠান। যেখানে, বাংলার সব রকমের গান গাইবেন বাংলার প্রতিষ্ঠিত শিল্পীরা। রবীন্দ্রসঙ্গীত থেকে শুরু করে অতুলপ্রসাদী, শ্যামা সঙ্গীত, নজরুলগীতি, লোকসঙ্গীত, আধুনিক, সব ধরনের গানের সম্ভারে সাজানো হয়েছে এই শো। 

উপরি পাওনা হিসেবে, গানের পাশাপাশি থাকবে শিল্পীদের সঙ্গে আড্ডা। এই অনুষ্ঠানে অতিথি হয়ে আসবেন  'সা রে গা মা পা' খ্যাত ঋষি, গৌরব, গুরজিত সিং, চন্দ্রিকা সহ আরও অনেকে। অনুষ্ঠানটির দায়িত্বে আছেন দ্রণ আচার্য। বলাই বাহুল্য রোজ বাঙালির দিন শুরু হবে গানে গানে।  

এর আগে একাধিক নন-ফিকশন শো সঞ্চালনা করলেও, এই প্রথম গানের অনুষ্ঠান সঞ্চালনা করবেন সোনালি। অভিনয় পেশা, তবে এর পাশাপাশি তিনি নিজে নৃত্য শিল্পী। এজন্যে গানের তাল- ছন্দ নিয়ে একটা আলাদা আগ্রহ আছে। bangla.aajtak.in -কে অভিনেত্রী জানালেন, "বোধিসত্ত্বর বোধবুদ্ধি ধারাবাহিকটা শেষ হওয়ার পর আমার একটা বড় নন- ফিকশনে কাজ করার কথা ছিল। কিন্তু সে সময়ই মা মারা যান। তাই ছোট্ট বাচ্চাকে সামলে একার পক্ষে সবটা করা সেই সময় সম্ভব ছিল না। এই জন্যেই ব্রেক নিয়েই কাজ করছিলাম। মাঝে দুটো ছবির কাজও করেছি। এখন নতুনভাবে এই কাজটা শুরু করলাম। কারণ, একটু বড় হয়েছে আমার বাচ্চাটা। একটু নিজে নিজে কিছু করতে শিখেছে।" 

তিনি আরও যোগ করেন, "নন- ফিকশনে কাজ করতে ভাল লাগে। আর রোজ শ্যুটিংও থাকে না। এর আগেও যদিও অনেকগুলো কাজ করেছি নন- ফিকশন। এই শোয়ের মাধ্যমে অনেক নতুন কিছু জানতে পারছি। শ্যুটিং শুরু হয়ে গেছে আমাদের। নতুন যে শিল্পীরা আসছেন, গান নিয়ে তাঁদের ভাবনা- চিন্তা, গানকে আগামী দিনে তাঁরা কীভাবে দেখছেন, তাঁদের গানযাপনের গল্প, সেই সঙ্গে কিছু কিছু গান তৈরির ইতিহাস...সবটা জানা যাবে এই অনুষ্ঠানের মাধ্যমে।"     
    

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement