Advertisement

Sonamoni- Saptarshi: এবার জুটিতে মোহর- ডিঙ্কা! আসছে সোনামণি- সপ্তর্ষির নতুন ধারাবাহিক

New Bangla Serial: পুরনো মেগার গল্পে আসছে নতুন নতুন ট্যুইস্ট, পাল্টাচ্ছে সম্প্রচারের সময়ও। বলাই বাহুল্য জোড়দার টেক্কা চলছে বাংলা টেলিভিশনে। সে তালিকায় যোগ হল 'এক্কা দোক্কা'-র নাম।

সপ্তর্ষি মৌলিক ও সোনামণি সাহা (ছবি: ফেসবুক)
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 28 Jun 2022,
  • अपडेटेड 2:56 PM IST

জল্পনাই সত্যি হল। এবার জুটিতে দেখা যাবে সকলকের প্রিয় মোহর ও ডিঙ্কাকে (Mohor & Dinka) অর্থাৎ টেলি অভিনেতা সোনামণি সাহা (Sonamoni Saha) ও সপ্তর্ষি মৌলিককে (Saptarshi Maulik)। ২০২২ সালের প্রথম থেকেই শুরু হয়েছে একাধিক নতুন ধারাবাহিক (New Serial)। পুরনো মেগার গল্পে আসছে নতুন নতুন ট্যুইস্ট, পাল্টাচ্ছে সম্প্রচারের সময়ও। বলাই বাহুল্য জোড়দার টেক্কা চলছে বাংলা টেলিভিশনে (Bengali Television)। সে তালিকায় যোগ হল 'এক্কা দোক্কা' (Ekka Dokka) -র নাম। স্টার জলসায় আসছে এই নতুন মেগা (New Mega Serial)।

'মোহর' (Mohor) ও 'শ্রীময়ী' (Shreemoyee) শেষ হওয়ার পর মন খারাপ ছিল বহু দর্শকদের। এবার তাঁদের জন্যই রয়েছে সুখবর। সোমবার ধারাবাহিকের প্রথম প্রোমো সামনে আসার পর থেকে তাদের উত্তেজনে বেড়েছে বহুগুণ। সেই সঙ্গে মিলেছে বেশ অনেকগুলি চমক। সোনামণি -সপ্তর্ষি (Sonamoni- Saptarshi) ছাড়াও এই মেগাতে রয়েছে টেলিপাড়ার একঝাঁক চেনা মুখ। 

আরও পড়ুন: 'গুড,গুডার,গুডেস্ট...,' গোটা ক্লিপ না দেখেই ঝড়ের গতিতে ভাইরাল বাংলা মেগার ভিডিও!

এমবিবিএস ফাইনাল ইয়ারের ছাত্র পোখরাজ ও রাধিকার গল্পই ফুটে উঠবে 'এক্কা দোক্কা'-তে। জোড় টক্কর চলে সেন ও মজুমদার পরিবারের সদস্যদের। প্রায় 'তিন পুরুষের লড়াই' এই দুই পরিবারের। যার মধ্যে দুই পরিবারই ভাবে ওপরকে জব্দ করবে তাদের পরিবারের নতুন প্রজন্মরা। পড়াশোনায় তুখোড় রাধিকার মুখে শোনা যায় 'আমি যেন ওর মুখে ঝামা ঘষে দিতে পারি...।' অন্যদিকে পোখরাজও খেলাধুলো -গান বাজনার পাশাপাশি পড়াশোনাতেও সেরা। 

 

আরও পড়ুন:  সুপারস্টার ও ডাকপিওনের প্রেমের গল্প! আসছে প্রতীক- দেবচন্দ্রিমার নতুন মেগা

Advertisement

তবে পরীক্ষার রেজাল্টে দেখা যায়, প্রথম পোখরাজ ও দ্বিতীয় স্থানে রাধিকা। এরপরই সে সেনদের ছেলেকে চ্যালেঞ্জ ছুঁড়ে দেয়, পরের বছর প্রথম হবে সে। সেন পরিবারে চলে দারুণ সেলিব্রেশন। রাধিকাকে তার বাবা বোঝায়, 'নম্বরটাই আসল কথা না...'। এরই মাঝে দেখা যায় একদিন হঠাৎ মুশলধারায় বৃষ্টি এসেছে। ভিজছে রাধিকা... হঠাৎ তার মাথায় এসে ছাতা ধরল তার চিরশত্রু পোখরাজ। রেগে আগুন রাধিকা! শান্ত গলায় তাকে পোখরাজের জবাব, ' লড়াইটা জারি থাক, তবে এক ছাতার তলায়...।' 

আরও পড়ুন:  মনোহরার ছেলে বনাম মেয়ে! গৃহযুদ্ধর মাঝে প্রেম মিঠাই- সিদ্ধার্থর

বোঝাই যাচ্ছে ঝগড়ার মাঝে, একদিন একে অপরের প্রেমে পড়বে দুই শত্রু পোখরাজ -রাধিকা। তবে তা কীভাবে এগোয়, সেটাই এখন দেখার। ধারাবাহিকে মুখ্য দুই চরিত্র পোখরাজ ও রাধিকার ভূমিকায় অভিনয় করছেন সপ্তর্ষি মৌলিক ও সোনামণি সাহা। রাধিকার দিদির চরিত্রে রয়েছেন অপরাজিতা ঘোষ এবং তার বাবার চরিত্রে রয়েছেন চন্দন সেন। এছাড়াও রয়েছেন ময়না মুখোপাধ্যায়, সুদীপ মুখোপাধ্যায়, অনুসূয়া মজুমদার, ভাস্কর বন্দ্যোপাধ্যায়, অশোক ভট্টাচার্যর মতো শিল্পীরা। 

 

 

আরও পড়ুন:  রাখঢাক না করে 'খুল্লমখুল্লা' পার্টিতে কাঞ্চন- শ্রীময়ী! সঙ্গে...?

শোনা যাচ্ছে, এই মেগা তৈরি হবে লীনা গঙ্গোপাধ্যায়ের (Leena Gangopadhyay) লেখনীতে। তবে নতুন কোনও মেগা আসা মানেই কোপ পড়ে পুরনো কোনও ধারাবাহিকে। এবে 'এক্কা দোক্কা' কবে থেকে সম্প্রচারিত হবে, কিংবা কোন স্লটে দেখা যাবে তা এখনও জানা যায়নি। সেই সঙ্গে নতুন এই টেলি জুটি দর্শকদের মন কতটা জয় করতে পারে, তা সময়ই বলবে।    

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement