Advertisement

Kaushambi- Soumitrisha: কৌশাম্বীকে জোর করে 'উচ্ছেবাবু মিষ্টি' খাওয়াচ্ছেন সৌমিতৃষা, Viral ভিডিও

Bangla Television Actresses Viral Video: যে কোনও সিরিয়াল মানেই, সেখানে বহু গসিপ- আলোচনাও হবে। বাদ যায়নি মনোহরার সদস্যরাও। সিদ্ধার্থ ও তার দিদিয়া অর্থাৎ অভিনেতা আদৃত রায় ও কৌশাম্বী চক্রবর্তীর প্রেমের গুঞ্জন তুঙ্গে এখনও।

সৌমিতৃষা কুণ্ডু ও কৌশাম্বী চক্রবর্তী (ছবি: ফেসবুক)
Aajtak Bangla
  • কলকাতা,
  • 14 Jul 2023,
  • अपडेटेड 4:58 PM IST

'মিঠাই' (Mithai) শেষ হয়েছে মাস খানেক হল। গত প্রায় আড়াই বছর ধরে দর্শকদের মনের একেবারে কাছে ছিল মনোহরার সদস্যরা। সে প্রমাণ বারবার মিলেছে টিআরপি (TRP) তালিকায়। দীর্ঘ সময় ধরে বেঙ্গল টপার হয়ে, নয়া রেকর্ড গড়েছে 'মিঠাই'। নানা ঝড়- ঝাপটার পর 'হ্যাপি এন্ডিং' হয়েছে ধারাবাহিকের। শেষ বেলায় আবেগপ্রবণ হয়েছিলেন অভিনেতারা। ধীরে ধীরে যে যার মতো নতুন জার্নি শুরু করছেন। এই ধারাবাহিকের প্রতিটা চরিত্র যেন হয়ে উঠেছিল দর্শকদের একেবারে বাড়ির সদস্য। 

যে কোনও সিরিয়াল মানেই, সেখানে বহু গসিপ- আলোচনাও হবে। বাদ যায়নি মনোহরার সদস্যরাও। সিদ্ধার্থ ও তার দিদিয়া অর্থাৎ অভিনেতা আদৃত রায় (Adrit Roy) ও কৌশাম্বী চক্রবর্তীর (Kaushambi Chakraborty) প্রেমের গুঞ্জন তুঙ্গে এখনও। অন্যদিকে টেলিপাড়ায় কানাঘুষো শোনা যায় এই নিয়ে নাকি দূরত্ব তৈরি হয়েছিল আদৃত ও সৌমিতৃষা কুণ্ডুর (Soumitrisha Kundoo) মধ্যে। জল্পনা ছিল এই ঘটনার পর থেকে নাকি সৌমিতৃষা ও কৌশাম্বীর মধ্যেও তিক্ততা বাড়ে। যদিও এই নিয়ে সরাসরি মুখ খোলেননি তিন অভিনেতার কেউই। আজ (১৪ জুলাই), কৌশাম্বীর জন্মদিন। রাত থেকেই অনুগামী থেকে শুরু করে অন্যান্য তারকারা শুভেচ্ছায় ভরাচ্ছেন। জন্মদিনে সামনে এল সৌমিতৃষা- কৌশাম্বীর অদেখা ভিডিও। 

বিশেষ এই ভিডিওটি শেয়ার করেছেন পর্দার তোর্সা- অভিনেত্রী তন্বী লাহা রায় (Tonni Laha Roy)। যেখানে দেখা যাচ্ছে মেকআপ রুমে কৌশাম্বীকে জোর করে চেপে ধরে 'উচ্চেবাবু মিষ্টি' খাওয়াচ্ছেন সৌমিতৃষা। তাঁর সঙ্গী তন্বী। সৌমিতৃষা- কৌশাম্বির অফস্ক্রিন-বন্ডিং কেমন, তা ধরা পড়েছে এই মিষ্টি ভিডিওতে। মিঠাইরানী এত জোর করায় শেষে উচ্ছেবাবু মিষ্টিতে কামড় বসান কৌশাম্বী। বললেন, "আমি মিচ্ছে (মিষ্টি আর উচ্ছে মিলে)… মিষ্টি খাই না।" সৌমিতৃষা তখন বললেন, "আমরা বানিয়েছি খা…"। কৌশাম্বির উত্তর, "এই জন্যেই তো এত বাজে খেতে...।" 

Advertisement

 

 

আসলে এই ভিডিওটি বেশ কিছু মাস আগের। ধারাবাহিকের সেই সময়ের ট্র্যাক অনুযায়ী, 'হেলথি হেঁশেল' প্রতিযোগিতার সময়ের ভিডিও। শ্যুটিংয়ের ফাঁকে মেকআপ রুমে এই খুনসুটি করতে দেখা গেল তিন অভিনেত্রীকে। মজার এই ভিডিওটি আসলে তন্বীর ইউটিউব চ্যানেলের জন্য বানানো। যেটি তিনি নিজের ফেসবুক পেজে শেয়ার করতেই, মুহূর্তে ছড়িয়ে পড়ে নেটপাড়ায়।

প্রসঙ্গত, এই মুহূর্তে সৌমিতৃষা কুণ্ডু ব্যস্ত পরবর্তী ছবি 'প্রধান'-র প্রস্তুতি নিয়ে। সেই সঙ্গে কিছু বিজ্ঞাপন ও মডেলিংয়ের কাজও করছেন তিনি। অন্যদিকে কৌশাম্বি কাজ করছেন 'ফুলকি' ধারাবাহিকে। একেবারে ভিন্ন লুকে এবার ধরা দিয়েছেন তিনি। তন্বী আগেই জানিয়েছিলেন নতুন প্রোজেক্ট শুরু করার আগে কিছুদিনের বিরতি নেবেন তিনি।

   

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement